📸🌱 আমার তোলা কিছু রেন্ডম আলোক চিত্র 📸🌱 // আমার বাংলা ব্লগ // [ ২৫ অক্টোম্বর ২০২১ ] || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

25-10-2021

১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


আমাদের সবারই কোনো না কোনো পোষা প্রাণী থাকে, যেটা তারা তাদের সেরাটা দিয়ে সেবা যত্ন করে থাকে। মনের একটা নরম জায়গায় সেই প্রাণীগুলো জায়গা করে নেয়। শুরুর দিকে যদিও বা সেই সব প্রাণীগুলো আমাদের ভালো না লাগলেও। একটা সময় এসে তারা মায়ার একমাত্র কারণ হয়ে দাঁড়ায়। সৃষ্টিকর্তার সৃষ্টি বলে কথা। কখনো কারো অপছন্দ হবে না। আর যেসব প্রাণীগুলো কথা বলতে পারে না। তাদের মধ্যে অনবদ্য দিয়ে রেখেছেন বিধাতা। আমাদের বাড়িতেও এমন কিছু প্রাণী আছে যারা আমাদের পরিবারের সবার মন জয় করেছে। আমাদের ভালোবাসার কারণে পরিণত হয়েছে। আজকে আমি তাদের কিছু আলোক চিত্র আপনাদের সামনেই তুলে ধরবো।




📸🌱 【ছবিঃ ০১】 🌱📸


IMG_0165s.jpg

Device: Canon 800D
Edit: Adobe Photoshop CS6
WW3W Location: https://what3words.com/blanketed.escape.nationals

এটি হচ্ছে আমাদের বাড়ির সেই অতি পরিচিত ও অতি আদরের বিড়াল। দেখতে সে বেশ কিউট। যখন তাকে বললাম বাবু একটু পোজ মারো তো, সে সুন্দরভাবে সিংহের মতো গর্জন দিয়ে উঠলো।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

📸🌱 【ছবিঃ ০২】 🌱📸


IMG_0165ss.jpg

Device: Canon 800D
Edit: Adobe Photoshop CS6
WW3W Location: https://what3words.com/blanketed.escape.nationals

এই বার সে লজ্জা পেয়েছে এবং লজ্জায় লাল হয়ে অন্য পাশে চেয়ে আছে। তার লজ্জা কি আপনারা দেখতে পাচ্ছেন?

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

📸🌱 【ছবিঃ ০৩】 🌱📸


IMG_0165sss.jpg

Device: Canon 800D
Edit: Adobe Photoshop CS6
WW3W Location: https://what3words.com/blanketed.escape.nationals

এই বার কিছুটা লজ্জা কমে গেছে এবং আবারো ক্যামেরা দিকে তাকিয়ে রয়েছে। তার চাহনি গুলো একটু মায়ায় ভরা। আর মায়ার কারণেই সে সবার অন্তরে জায়গা করে নিয়েছে।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

📸🌱 【ছবিঃ ০৪】 🌱📸


IMG_0167s.jpg

Device: Canon 800D
Edit: Adobe Photoshop CS6
WW3W Location: https://what3words.com/blanketed.escape.nationals

এবার সে মনে মনে বলতেছে, এই নে আমি বসে পড়লাম। কত ছবি তুলবি তোল। আমি আর কোথাও যাচ্ছি নে। তোর ছবি তোলা হয়ে গেলে আমারে বলিস আমি এখান থেকে চলে যাবো।😁

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

📸🌱 【ছবিঃ ০৫】 🌱📸


IMG_0167sw.jpg

Device: Canon 800D
Edit: Adobe Photoshop CS6
WW3W Location: https://what3words.com/blanketed.escape.nationals

এবার সে একটু বিরক্ত হয়েই অন্য পাশে তাকিয়ে থাকে এবং কিচ্ছুক্ষন পরেই সে ওই জায়গাটা ত্যাগ করে চলে যায়।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

📸🌱 【ছবিঃ ০৬】 🌱📸


IMG_0184z.jpg

Device: Canon 800D
Edit: Adobe Photoshop CS6
WW3W Location: https://what3words.com/blanketed.escape.nationals

বিড়ালের চলে যাওয়ার পর পরেই অন্য এসে আমাকে বলতেছে, ভাইয়া আমার পিক তুললেন না? আমি কি আর তাকে নাহ বলতে পারি। সঙ্গে সঙ্গে তার পিকটাও আমি ক্যামেরাবন্দি করে নেই। এরপর সে তো মহাখুশি হয়ে আমাকে থাংকু দিয়ে চলে যায় সেখান থেকে।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

📸🌱 【ছবিঃ ০৭】 🌱📸


IMG_0196s.jpg

Device: Canon 800D
Edit: Adobe Photoshop CS6
WW3W Location: https://what3words.com/blanketed.escape.nationals

সন্ধ্যার একটা ছবি তুলেই শেষ হয় আজকের এই মিশনটি। পশ্চিম আকাশে ডুবন্ত লাল সিকাময় অগ্নিপিন্ড। এই মহা সময়ে সে ভয়ংকরের থেকে ভয়ংকর রুপ ধরেছে সে।



আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।

sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

সত্যি ভাই আপনি অত্যন্ত সুন্দর ফটোগ্রাফি করেন। আপনার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হই। এত দক্ষতা নিয়ে ফটোগ্রাফী করেন এবং প্রতিটি ফটো আমার মন কেড়ে নিয়েছে। খুবই ভালো ছিল। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি।

 3 years ago 

রেন্ডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে ভাই। দেখে অনেক ভালো লাগলো।
আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

বাহ মামা বাহ! অনেক সুন্দর হয়েছে আপনার আলোকচিত্রগুলো। দেখে পরান টা জুড়িয়ে গেল। আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন মামা। আপনার তুলনা হয় না।

ধন্যবাদ আপনাকে এত সুন্দর কালো বিড়ালটির ফটোগ্রাফি শেয়ার করার জন্য। তবে বিড়ালটি খুব আমার আদরের।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই।

 3 years ago 

আমার আবার পশু-প্রাণী একটু বেশি পছন্দ। তবে বিড়ালটি অদ্ভুত সুন্দর। আমার কাছে কালো বিড়াল খুব বেশি সুন্দর লাগে। অনেকের দেখলাম কালো বিড়াল ভাললাগে না বা এদেরকে এড়িয়ে চলে। কিন্তু আমার খুব বেশি সুন্দর লাগে আর সত্যিই আপনার আজকের তোলা বিড়ালটির ছবি একেবারেই সিংহের মতো। আর তার অ্যাটিটিউড মাশাল্লাহ দারুন। খুব ভালো লেগেছে আমার কাছে ছবি গুলো ভাইয়া।

 3 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 3 years ago 

বাহ ভাইয়া অনেক সুন্দর ফটোগ্রাফি করেন আপনি। আপনার ফটোগ্রাফির হাত আসলেই প্রশংসনীয়। বিশেষ করে ১ ,৪ এবং ৭ নাম্বার ছবিগুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 3 years ago 

ধন্যবাদ ভাই

বাহ ভাইয়া অনেক সুন্দর রেন্ডম ফটোগ্রাফি করেছেন। বিড়ালের ফটোগ্রাফি গুলো সত্যি অনেক সুন্দর হয়েছে। অনেক উপভোগ করলাম বিড়ালের ফটোগ্রাফি গুলো দেখে। বিড়ালটি বেশ কালো হওয়ার অনেক সুন্দর দেখাচ্ছিল।

 3 years ago 

জ্বি ভাইয়া আপনাকও অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার তোলা প্রতিটা ছবি বেশ চমক ছিলো।আর এডিটিং দারুন হয়েছে।শুভ কামনা রইলো এগিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনি বিড়ালটির খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দেখতে খুবই সুন্দর লাগছে বিশেষ করে শেষের ফটোটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

😍😍

 3 years ago 

বাহ কি দারুন ফটোগ্রাফি করেছেন ভাই। বিড়াল এর অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। বিড়াল এর গায়ের রং টা আসার কাছে খুবই ভালো লেগেছে। সেই সাথে সুন্দর সুন্দর বাচনভঙ্গি ও দিয়েছেন। যা আমার কাছে খুবই ভালো লেগেছে

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন

 3 years ago 

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। আপনার বিড়ালটি দেখতেও খুব সুন্দর। শেষের ছবিটা অনেক ভাল লেগেছে আমার কাছে।

 3 years ago 

জি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60808.77
ETH 3368.54
USDT 1.00
SBD 2.47