কবিতাঃ "আমি কিশোর " // আমার বাংলা ব্লগ // [ ২৮ জুলাই ২০২১ ]

in আমার বাংলা ব্লগ3 years ago

28-07-2021

১৩ই শ্রাবণ ১৪২৮

কবিতাঃ "আমি কিশোর "


মোঃ আবু হেনা সাগর



আমি কিশোর, জ্বালার মশাল সত্যেরি
আছে প্রতিভা, চর্চা করবো মন দিয়া;
আমি কিশোর, নতুন পতাকা উড়াবো,
থাক যত মিথ্যা, চলবো সত্য ধরিয়া;
আসুক বাঁধা, জীবনতো লড়াই করার।
আমি কিশোর, সত্য কাজে দুরন্তপনা
নিবো শিক্ষা, মনে আসবে জীবন বার্তা।
আমি কিশোর, থাকিনা কখনো থামিয়া
পারবোনা কথাটির নেই অধ্যায়টি,
তার কথা শুনবো না, যে করে অবজ্ঞা
যে দিবে প্রেরণা, শুনবো তার কথাটা
পৃথিবীতে উড়াবো সত্য, সুন্দর, শান্তির পতাকা
আমি কিশোর, আমি নতুনের দিগন্ত!



1.jpg



sagor bordar.png

Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যেসব সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভিশন আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Sort:  
 3 years ago 

ভালো লিখেছেন ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68140.53
ETH 3250.90
USDT 1.00
SBD 2.65