কবিতাঃ উপমা // আমার বাংলা ব্লগ // [ ২০ জুন ২০২১ ]

in আমার বাংলা ব্লগ3 years ago

20-06-2021

০৬ আষাঢ় ১৪২৮

কবিতাঃ উপমা



download.jfif
Image Source

sagor bordar.png

আকাশের তারা কভু যায় না গোনা,
ভালোবাসার কোনো দিন হয়না তুলনা।
এমনি ভালোবাসি আমি যে তোমায়,
তোমার বুকে টেনে নেও না আমায়।

তুমি নদী আমি সাগর এক হয়ে যায়,
এই প্রেম যেনো আজীবন বেঁচে রয়।
তুমি আমি সুখে দুঃখে কাটার দিন,
এই প্রেম হয় যেন চির অমিলন।

আমার সাথে কোনো দিন করোনা ছলনা,
তুমি ছাড়া আমি যে বাঁচতে পারবোনা
এ আমার প্রেমের কিছু উপমা,
জানিয়ে দিলাম তোমায় প্রিয়তমা।

sagor bordar.png

ধন্যবাদন্তেঃ
@sagor1233

Sort:  

বাহ খুব চমৎকার। বাবা তুমি কবে থেকে কবি হইলা। যাইহোক কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

অনেক সুন্দর কবিতা লিখেছো ভাইয়া।

 3 years ago 

সুন্দর লিখেছেন ধন্যবাদ আমাদের সঙ্গে আপনার অনুভূতি শেয়ার করার জন্য ।

 3 years ago 

অনেক সুন্দর কবিতা ভাইয়া

 3 years ago 

সবাইকে অসংখ্য ধন্যবাদ, কবিতাটি পড়ার জন্যে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58075.38
ETH 2463.77
USDT 1.00
SBD 2.38