"আমার তোলা কিছু আলোকচিত্রের থ্রিডি ভিডিওচিত্র" // ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

23-01-2022

০৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

"আমার তোলা কিছু আলোকচিত্রের থ্রিডি ভিডিওচিত্র"


Neutral Abstract Retail Business Thank You Card.jpg

আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভালো আছেন?
আমিও আলহামদুলিল্লাহ ভালোই আছি। টাইটেল ও থ্যাম্বনেইল দেখে হয়তো আপনারা বুঝে গেছেন আজকে আমি কি নিয়ে আলোচনা করবো।
এ পর্যন্ত আমি আপনাদের সাথে আমার তোলা বেশ কয়েকটি আলোকচিত্র শেয়ার করেছি। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে ব্যক্তিগতভাবে অনেক ভালো লেগেছে, তাই আপনাদের সাথে শেয়ার করা। আর আপনারা প্রায় প্রত্যেককেই জানেন আমি ফটোগ্রাফি অনেক ভালোবাসি। সবসময় চাই নতুন নতুন ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে। তাই আজকের প্রেজেন্টেশন টা ভিন্ন রকম। আশা করি, এটা আপনাদের ভালো লাগবে।

আসলে নতুন কিছু আপনাদের সাথে শেয়ার করতে আমার অনেক ভালো লাগে। আমি এগুলো আপনাদের কাছ থেকেই শিখি এবং আপনাদের সাথেই তা শেয়ার করে নেই। আপনাদের সাথে শেয়ার করতে একধরনের ভালোবাসা ও ভালো লাগা কাজ করে।



বিঃদ্রঃ- ভিডিওটি হাই রেজুলেশনে দেখার অনুরোধ রইলো।



ফটোগ্রাফি অনেক ধরনের হতে পারে। তবে প্রাকৃতির ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। প্রাকৃতির মাঝে নতুন নতুন বিষয়গুলো ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তুলতে পারাটা একধরণের আর্ট যা সবাই ধারণ করতে পারে না। আবার চেষ্টা ও অধ্যাবসায় থাকলে একজন খুব সহজেই ধারণ করতে পারবে। ফটোগ্রাফি মানে যে ক্যামেরা চালু করে যা ইচ্ছার ছবি তুললাম তা কিন্তু নয়। ফটোগ্রাফির মানে হচ্ছে এর মাধ্যমে একটা অবজেক্ট বা সাবজেক্টকে সহজেই ফুটিয়ে তুলে সবার সামনে স্থিরচিত্রের মাধ্যমে তুলে ধরা।

একটা সময় ছিলো যখন আমি ফটোগ্রাফি করতে পারতাম না, ছবিটাকে পারফেক্টভাবে এডিট করতে পারতাম না। তখন আমার খুব খারাপ লাগতো। আমি যেহেতু অনলাইনের সাথে যুক্ত আছি অনেক বছর ধরে, তাই এর মাধ্যমে সহজেই অন্যরা কিভাবে ফটো তুলতেছে, কিভাবে এডিত করতেছে।

ফটোগ্রাফির সাবজেক্ট, অবজেক্ট, ফোকাস লেন্থ, এক্সপোসার ইত্যাদি বিষয়বস্তুগুলোকে মাথায় রেখেই ক্লিক করতে হয়। আমার এই ফটোগ্রাফি শেখার পেছনের গল্পগুলো এতটুকুর মধ্যে সীমাবদ্ধ নয়। আমি প্রতিনিয়ত অনেক ধরণের এবং অনেক ইউনিক চিন্তাভাবনার ফটোগ্রাফির সাথে মুখোমুখি হই। এর থেকে আমি প্রতিনিয়তই ভিন্ন কিছু শিক্ষা পেয়ে থাকি। কখনো অন্যের থেকে আইডিয়া নেওয়ার চেষ্টা করি, আবার কখনো নিজের চিন্তাভাবনাগুলোকে নিজের ফটোগ্রাফির মাধ্যমে প্রকাশ করি।



আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।



Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই আপনার থ্রিডি ভিডিও চিত্রগুলো দেখে আমি রীতিমতো মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দর ভাবে ছবিগুলো ক্যাপচার করেছেন। প্রতিটি ছবির ফোকাস অনেক ভালো ছিলো। সর্বোপরি আপনার পোস্টটি আমার কাছে অনেক ইউনিক লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর একটি মন্তব্য করেছেন।
 2 years ago 

সবগুলো থ্রিডি ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল ভাই । ফটোগ্রাফির সাথে গানটা অনেক ভালো লাগছিল । আপনার ফটোগ্রাফি হাত বেশ ভালো । মুগ্ধ হয়ে যাওয়ার মতো কিছু ফটোগ্রাফি করেছেন । ধন্যবাদ

 2 years ago 
গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।
 2 years ago 

ভিডিওটা ইতিমধ্যে আমার কয়েকবার দেখা হয়ে গেছে। এত ভালো লেগেছে ভিডিও টি বলে বুঝানোর মতো না। প্রত্যেকটা ফটোগ্রাফি যেমন সুন্দর তার সাথে গানটি অসাধারণ।

আমি নির্দ্বিধায় বলতে পারি আপনি একজন প্রোলেভেলের ফটোগ্রাফার।

 2 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আপনার সুন্দর মতামতের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।
 2 years ago 

@sagor1233 ওয়াও ভাইয়া, এক কথায় বলতে চাই অসাধারণ!! আমি এতো সুন্দর থ্রিডি ভিডিওচিত্র কখনও দেখিনি। মুগ্ধ হলাম খুব। আর গান টিও আমার খুব ভালো লাগে।

 2 years ago 
এত সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56519.24
ETH 2991.31
USDT 1.00
SBD 2.16