আমার ধারণকৃত কিছু স্থিরচিত্র || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা

সবাই কেমন আছেন? আশা করছি মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন সবাই। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

1643895046605.png

আজ অনেক দিন পর একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে এলাম আপনাদের সামনে। ব্যাস্ততার কারনে অনেক দিন থেকেই ফটোগ্রাফি করতে পারছি না। যদিও আমি খুব ভালো ফটোগ্রাফার না তবুও শখের বশে ফোটোগ্রাফি করি। আজ ফোন এর গ্যালারি ঘুরতে ঘুরতে অনেক আগের কিছু ফটোগ্রাফি চোখে পরলো। তাই ভাবলাম ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করি। আশা করছি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

ফটোগ্রাফি-১

image.png

B612_20220203_191014_443.jpg

ডিভাইস-Oppo reno
এডিট --B612
লোকেশন--রংপুর
w3w

এই চিত্রটি চিকলি ওয়াটার পার্ক ও ধারণ করেছিলাম। ঠিক সন্ধ্যে নামার আগে সূর্য রঙ নিয়েছিলো। পুরো প্রকৃতিতে যেনো হলুদ আভা ছড়িয়ে পড়েছিলো।

image.png

ফটোগ্রাফি-২

image.png

B612_20220203_192706_836.jpg

ডিভাইস-Oppo reno
এডিট --B612
লোকেশন-রংপুর
w3w

এই ছবিটি ও চিকলি ওয়াটার পার্ক এ নেয়া। এটা রাতের ছবি। পার্ক এ একটি পুরো গাছ লাল আর সবুজ লাইটিং করা। সন্ধ্যার পর লাইট গুলো জ্বালিয়ে দেয়া হয়। লাইট এর আলোয় পাতা গুলোকে বেশ দেখতে লাগে।

image.png

ফটোগ্রাফি-৩

image.png

B612_20220203_191503_486.jpg

ডিভাইস-realme c1
এডিট --B612
লোকেশন-রংপুর
w3w

'মিউ' আমার বান্ধবীর বিড়াল। বিড়াল রা খুব আদরপ্রিয় হয়। যার কাছে আদর পায় তার কাছেই সবসময় থাকতে চায়। 'মিউ' ও এর ব্যতিক্রম নয়। ও সবসময় আমার বান্ধবীর কাছেই থাকতে চায়। আশ্চর্য বিষয় হিলো 'মিউ' এর এই ছবিটি ওঠাতে আমার একদম কষ্ট হয়নি। আমার বান্ধবী ওকে দাড়াতে বলেছে ও ওভাবেই দাড়িয়ে ছিলো।

image.png

ফটোগ্রাফি-৪

image.png

B612_20220203_190942_138.jpg

ডিভাইস-realme c1
এডিট --B612
লোকেশন-কুড়িগ্রাম

গতবছর কুড়িগ্রাম থেকে একটি গ্রাম এর দিক যাওয়ার পথে চিত্রটি ধারণ করি। ঠিক কোথায় চিত্রটি নিয়েছিলাম সেটা মনে নেই তাই w3w লোকেশন দিতে পারলাম না।
এভাবে সেচ দিয়ে পানি দেয়ার দৃশ্য আমি অনেকদিন পর সেদিন দেখেছিলাম। ঠান্ডা বাতাসে দারুন একটা পরিবেশ ছিলো।

image.png

B612_20220203_191117_378.jpg

ডিভাইস-realme c1
এডিট --B612
লোকেশন-রংপুর

গোধুলিবেলার এরকম দৃশ্য বিচলিত মন ও শান্ত করে দেয়। এক বিকেল এ বন্ধুরা সহ ঘুরতে বেরিয়ে চিত্রটি নিয়েছিলাম।

image.png

আজ এখানেই বিদায় নিচ্ছি। আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কেমন লেগেছে তা কমেন্ট এর মাধ্যমে জানাবেন। সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি ভিজিট করার জন্য। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন ও সাবধানে থাকবেন।

Sort:  

অসম্ভব সুন্দর করে প্রকৃতিকে ধারণ ধারণা অনেক অনেক ভালছিল।

 2 years ago 

আমি শুধু চেষ্টা করেছি ফলাফল আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য।

 2 years ago 

ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর আপু। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক ভালো লাগছে। তবে আমার কাছে যেটা বেশি ভালো লাগছে সেটা হলো যে বিড়াল উঁকি দিয়ে আছে সেই চিত্র দেখতে আসলে ভালই লাগছে। যদিও বিড়াল আমি ভয় পাই তবুও কিন্তু এই দৃশ্যটি অনেক সুন্দর ছিল।

 2 years ago 

বিড়াল কে ভয় পাওয়ার কিছুই নেই ভাইয়া। একটু আদর করে দেখবেন আপনার ভক্ত হয়ে যাবে। আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বিড়ালের ছবিটা আমার বেশ ভাল লেগেছে খুব কিউট হয়েছে ছবিটি, ছবি টাইমিং টা বেশ চমৎকার ছিল। দ্বিতীয় নাম্বার চিত্রটি আমার কাছে অসাধারণ লেগেছে সবুজ কালার লাইটিং এর কারণে পাতাগুলো সত্যিই চমৎকার ভাবে ফুটে উঠেছে।

 2 years ago 

বিড়াল টা দেখতে যেমন কিউট ওর চলাফেরা ও সেরকম কিউট। ওকে ওভাবে দারাতে বলাতেই দাড়িয়ে গিয়েছে।

 2 years ago 

অসম্ভব সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই চমৎকার ছিল, বিশেষ করে আমার অনেক ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে আশা করি এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আরও উপহার দেবেন। ভাল থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে সুস্থ থাকবেন এই কামনা করি।

 2 years ago 

ফটোগ্রাফি খুব একটা পারিনা ভাইয়া তবে চেষ্টা করি। আপনার সুন্দর একটি মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পারিনা বলেই পারতে হবে। আর আশা করি সামনে আরও ভাল ভাল ফটোগ্রাফি করতে পারবেন এই দোয়া থাকবে। তো সবাইকে নিয়ে সুস্থ থাকুন এই কামনা করি।

 2 years ago 

বাহ্ আপু বাহ্ আপনি তো অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া, তবে আসোলেই ভালো হয়েছে জেনে ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপু আমি যতদূর জানি যে ফটোগ্রাফি পোষ্টে সাতটি ছবি কমপক্ষে দিতে হয়। যাইহোক আমার জানায় ভুল থাকতে পারে। কিন্তু আপনার প্রতিটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে লাস্টের ফটোগ্রাফি টা তো অসাধারণ হয়েছে। তাছাড়া 4 নম্বর ফটোগ্রাফি দেখে ছোটবেলার কথা মনে পড়ে গেল। ছোটবেলায় গ্রামের বাড়িতে গেলে এরকম মেশিনে অনেক গোসল করেছি। খুব ভালো লাগলো আপনার ছবিগুলো দেখে।

 2 years ago 

আপু ফটোগ্রাফি পোস্ট এ কমপক্ষে পাচটি ছবি দিতে হয়। আপনার মূল্যবান মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু প্রতিটি ফটোগ্রাফি এতো দারুণ হয়েছে কোনটা রেখে যে কোনটা রেটিং দিবো বুঝতেই পারছি না। খুবই সুন্দর কিছু প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরেছেন আপনি। ২ আর ৩ নং ছবি দুইটা আমার কাছে অসাধারণ লেগেছে।

 2 years ago 

আমি শুধুই চেষ্টা করেছি কিছু সুন্দর মূহুর্ত কে ক্যামেরাবন্দি করে রাখতে। সফলতা আপনাদের সুন্দর সুন্দর কমেন্ট।

 2 years ago 

পানি দেওয়ার দৃশ্যটা বেশ দারুন লাগছে।সবগুলো ছবিই বেশ সুন্দর। গোধূলি বেলার ছবিটা তো আরো বেশি সুন্দর। ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য। শুভ কামনা রইলো।

 2 years ago 

তুমি অনেক রোমাঞ্চকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছো। তোমার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে । বিশেষ করে গোধূলি লগ্নের ফটোগ্রাফি টা আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। আসলে দিনের এই সময়টা আমার কাছে খুব প্রিয়। ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গধুলি লগ্ন সময় টা খুব সুন্দর। এসময় প্রকৃতি অন্যরকম সুন্দর লাগে। তাই এই সময় খুব সুন্দর দৃশ্য ক্যামেরাবন্দি করা যায়। এরকম সুন্দর মন্তব্য আমাকে অনুপ্রাণিত করে ভবিষ্যতের জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এক কথায় অসাধারণ আপু। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনটা জুড়িয়ে গেল। অসাধারণ ফটোগ্রাফি করতে পারেন আপনি। আমার কাছে আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। এরমধ্যে 1 এবং 3 নাম্বার ফটোগ্রাফি টি অসাধারণ ছিল। খুব সুন্দর করে সবকিছুর বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি শুধু চেষ্টা করেছি সুন্দর কিছু ফটোগ্রাফি করতে। আপনাদের মন্তব্য আমাকে অনুপ্রাণিত করেছে। অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58968.99
ETH 2825.19
USDT 1.00
SBD 2.24