"আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার পার্টিসিপেশন

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটা অভিজ্ঞতা নিয়ে হাজির হয়েছি। বর্তমানে রিস্ক ছাড়া কোন কিছুই সম্ভব না, তাই অবশেষে আমি আমার হাজবেন্ডের সহযোগিতায় পুশ হোল্ড করার ইচ্ছা পোষণ করেছি।যেহেতু এটি দাদার প্রজেক্ট এটাতে চোখ বন্ধ করে এটার উপর ভরসা করা যায়। কারন দীর্ঘ কয়েক বছর পর স্টিমিট প্ল্যাটফর্ম দাদার মাধ্যমেই টিকে আছে এবং দাদা সেই শুরু থেকেই সাপোর্ট দিয়ে যাচ্ছে। প্রথমত আমি এসব বিষয়ে কিছুই বুঝতাম না এখন হাজবেন্ডের পাশাপাশি অনেকটাই ভালো কিছু শিখতে পারতেছি।প্রথমত দাদা যে বিষয় নিয়ে আমাদের মাঝে নিয়ে আসেন একদিন না একদিন ঠিকই সফলতা লাভ করেন। প্রতিটা প্রজেক্ট সফলতা লাভ করে তাই তার প্রতি অনেক বিশ্বাস আছে তাই আমি আজকে পুশ হোল্ড করার ইচ্ছা করলাম।বর্তমানে $Puss এর প্রমোশন অনেক সুন্দর ভাবে করছে প্রতিটা এডমিন মডারেটর ও দাদা যেহেতু কনটেস্ট দিয়েছে আমিও অংশগ্রহণ করলাম।আশা করি আপনারা নিচে পদ্ধতি গুলো দেখবেন।

puss_mini_banner-6.png

Credit @hafizullah

সত্য কথা বলতে এসব বিষয়ে কোন জ্ঞান ছিল না আস্তে আস্তে এসব বিষয়ে জ্ঞান অর্জন করার পাশাপাশি অনেক কিছুই শিখতে পারতেছি। যতদিন দুনিয়ায় বেঁচে থাকব আমার ইচ্ছা আমি আমার বাংলা ব্লগের সাথেই থাকব কারণ আমার বাংলা ব্লগ অনেক কিছু নিয়ে কাজ করে। দিনের পর দিন উন্নতি হচ্ছে আমাদের দাদা পরিশ্রম করে যাচ্ছেন আমাদের জন্য। আমরাও আস্তে আস্তে অনেক ভালো কিছু শিখতে পারতেছি।
১ম ধাপ

IMG_20240831_202056.jpg

সর্বপ্রথম এই কাজটি করতে আমাদের ট্রনলিংক অ্যাপটি লাগবে। এটা অবশ্যই স্টিমিট Trx অ্যাড্রেস এর সাথে লিংক আপ থাকতে হবে। অতঃপর আমি ট্রন লিংকের প্রাইভেট কি দিয়ে এটা লগইন করে নিলাম। এরপর প্লাস বাটনে ক্লিক করে $Puss এড্রেসটি আমি এড করে নিলাম।

২য় ধাপ

IMG_20240831_200159.jpg

এরপর ওয়ালেট আমি ২২৯৮ Trx এড করলাম।আমি বাইনান্স থেকে ট্রন লিংক অ্যাপ এ ট্রান্সফার করলাম

৩য় ধাপ

IMG_20240831_203143.jpg

এরপর আমি তিনটা ধাপে পদ্ধতিটা দেখানোর চেষ্টা করেছি। প্রথমে আমি ডিসকভার অপশনটিতে ক্লিক করেছি। এরপর ওখানে আমরা সার্চ অপশন পাবো আমরা ডিস্কোর্ড থেকে কপি করা লিঙ্কটি ওখানে পেস্ট করব পেস্ট করলে আমাদের $puss ওয়েবসাইটে নিয়ে চলে যাবে।

চতুর্থ ধাপ

IMG_20240831_203426.jpg

অতঃপর আপনারা দেখতে পারতেছেন এটা অলরেডি sunpump এ লিস্টেড হয়ে গিয়েছে ও নিচে Buy & sell ও চার্ট অপশন আছে। বাই সেলের মাধ্যমে আমরা Trx দিয়ে এখানে কিনতে পারবো। আমি কেনার জন্য প্রথমত Buy ক্লিক করলাম যাওয়ার পর অ্যামাউন্ট এর জায়গায় এমাউন্ট ২২৯৭ বসালাম অতঃপর আমি Trade এ ক্লিক করলাম ।অতঃপর আমার $Puss দেখাচ্ছে ৩৮০৩৯৩.৫।

৫ম ধাপ

IMG_20240831_200428.jpg

অতঃপর আমি নেক্সট বাটনে ক্লিক করলাম।

ষষ্ঠ ধাপ

IMG_20240831_200439.jpg

এরপর আমি পাসওয়ার্ডটি বসালাম ও কনফার্ম করে দিলাম।

৭ম ধাপ

IMG_20240831_201849.jpg

এরপর ট্রানজাকশন টি সফল হয়েছে অতঃপর আমি কনফার্ম এ ক্লিক করলাম ।

সর্বশেষ ধাপ

IMG_20240831_203959.jpg

অবশেষে আমি আমার ট্রনলিংক ওয়ালেট এ ৩৮০৩৯৩.৫ $Puss হোল্ড করতে সক্ষম হলাম।এটাতে যদি আমার কিছু নাও আসে তাও আফসোস নাই। দাদার প্রতি অগাধ বিশ্বাস আছে অবশ্যই আমরা ভালো কিছু পাবো। এটাতে আমরা অনেক বছর হোল্ড করবো যাতে করে আমরা সর্বোচ্চ সফলতা পেতে পারি। এটার মাধ্যমে আমরা এখন প্রতিটা মানুষ বড় বড় স্বপ্ন দেখতে পাচ্ছি দাদার মাধ্যমে।অসংখ্য ধন্যবাদ দাদা এত সুন্দর একটি কনটেস্ট আয়োজন করার জন্য এবং প্রতিটা মানুষ বেশ সুন্দরভাবে এই কাজে এগিয়ে যাচ্ছে। আশা করি প্রতিটা মানুষ এটাতে জয়েন করবে। আজকের মত এখানেই শেষ করলাম আপনারা সকলেই ভালো থাকবেন এবং বেশি বেশি করে $Puss হোল্ড করুন।

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম হচ্ছে সাদিয়া।আমি ক্লাস টেনে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার।ফুচকা খেতে অনেক ভালো লাগে। আর আমার স্বামীকে অনেক ধন্যবাদ সে এত সুন্দর একটি প্ল্যাটফর্ম আমাকে দিয়েছে 💗

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62070.52
ETH 2422.73
USDT 1.00
SBD 2.64