ভিডিওগ্রাফি পোস্ট ||রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি 🌺🌺🌺

in আমার বাংলা ব্লগlast month

IMG20240619161736.jpg

IMG20240619161734.jpg

IMG20240619161732.jpg

IMG20240619161731.jpg

Device : Oppo

আমার বাংলা ব্লগ

রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি

আসসালামু আলাইকুম 🫰আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন।আজকে আমি দুই দিন একটু ব্যস্ততার কারণে পোস্ট কমেন্টস করতে পারি নাই,ঈদের সময় তো প্রতিটা ইউজারের অ্যাক্টিভিটিস কমে গিয়েছে, ঈদে আনন্দ করতেছে তাও চেষ্টা করে যাচ্ছি।এখানে কাজ করার জন্য দিনশেষে এটাই আমাদের প্রশান্তির কারণ। নিজের কাছে খুবই খারাপ লাগতেছে। মেয়েদের জীবনটা সত্যিই বেশ কষ্টকর। সংসার সামলিয়ে এখানে কাজ করতে বেশ অনেক কষ্ট করতে হয় তাও আমি চেষ্টা করে যাচ্ছি মানিয়ে নেওয়ার জন্য। এখন থেকে ধারাবাহিকতা হওয়ার চেষ্টা করবো। আজকে আমি রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি করার চেষ্টা করেছি। এই ফুলগুলো দেখতে ভীষণ ভালো লাগতেছে আমার নিজের কাছে।কালকে বিকালে এলাকার পাশে ঘুরতে গিয়েছিলাম সেখানে এই ফুলটি দেখেছিলাম ফুলটি আমাদের সকলেরই চেনা রক্তকরবী। যারা নাম জানেন না আজকে নামটা যেহেতু জেনে গেলেন এই ফুলটা অনেক সুন্দর।বিকেল বেলায় ঘোরাঘুরি করতে আমার ভীষণ ভালো লাগে। মন ফ্রেশ থাকে ঈদের সময় আসলেই একটু ঘোরাঘুরি করার চেষ্টা করি। এটা আপনারাও পছন্দ করবেন। আশা করি আপনারা ভিডিওগ্রাফিটা উপভোগ করবেন।

🔥 রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনাদের এই ভিডিওগ্রাফি টা ভালো লেগেছে।রক্তকরবী ফুলটি দেখতে বেশ ভালো লাগতেছে অত্যন্ত সুন্দর কালার কম্বিনেশন। আমি বেশ সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি। আমি সর্বোপরি চেষ্টা করতেছি পোষ্টের মধ্যে ভেরিয়েশন আনার জন্য।ফুল প্রতিটা মানুষ পছন্দ করে এই রক্তকরবী ফুলগুলি দেখতে আমার কাছে অনেক ভালো লাগতেছে।আমিও চেষ্টা করে যাচ্ছি দারুন দারুন পোস্ট আপনাদের মাঝে নিয়ে আসার জন্য। বেশ কয়েকদিন ব্যস্ততার কারণে আমি ভালোমতো এখানে কাজ করতে পারি নাই, খুবই খারাপ লাগতেছে একটিভিটিস ধরে রাখতে পারতেছি না, তবু চেষ্টা করে যাচ্ছি ধরে রাখার জন্য। আপনারা যদি পাশে থাকেন আমি আস্তে আস্তে একজন দক্ষ ব্লগার হতে পারব। আজকের মত এখানেই শেষ করলাম। আশা করি ভিডিওগ্রাফি টা ভালো লাগবে আপনাদের।

Sort:  
 last month 

বিকেলবেলা এলাকার পাশে ঘুরতে গিয়ে অনেক সুন্দর ভাবে রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি করেছেন। এই ফুলটি আমি অনেকবার দেখেছি কিন্তু নাম জানতাম না। আপনার পোষ্টের মাধ্যমে আবারো দেখতে পেলাম সাথে নামটাও জানতে পারলাম খুবই ভালো লাগলো আপু ধন্যবাদ।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

অনেক সুন্দর একটি ভিডিও ধারণ করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চমৎকার এই ভিডিও ধারণ করতে দেখে অনেক ভালো লেগেছে আমার। অনেক সুন্দর হয়েছে আপনার ফুলের এই ভিডিও। অনেক অনেক ভালো লাগলো দেখে।

 last month 

রক্তকরবী ফুল সামনাসামনি কখনো দেখিনি। আপনার ভিডিওগ্রাফি টা দেখে সত্যি খুব ভালো লাগলো। ফুলগুলো অনেক বেশি সুন্দর। আপনি পুরো গাছটার ভিডিওগ্রাফি খুব সুন্দর ভাবে করেছেন। খুবই ভালো লাগলো আপনার ভিডিওগ্রাফি দেখে। ফটোগ্রাফি গুলোও দারুন লাগছে। ধন্যবাদ আপনাকে।

 last month 

আপু আজ আপনি আমাদের মাঝে রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। আপনার ভিডিওগ্রাফি দেখতে আমার কাছে খুব ভালো লেগেছে। রক্তকরবী ফুলের গাছটি আমি স্বচক্ষে দেখিনি। তবে আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে আমি রক্তকরবী ফুলের গাছটি দেখতে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি ফুলের ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। জেনে খুশি হলাম আপনি আমার পোস্টের মাধ্যমে রক্তকরবী ফুলের গাছটি দেখতে পেলেন।

 last month 

আসলে ফটোগ্রাফি কিংবা ভিডিওগ্ৰাফি দুটোই আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি আজকে রক্তকরবী ফুলের চমৎকার ভাবে একটি ভিডিওগ্ৰাফি ধারণ করেছেন। ভিডিওটি দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তাছাড়া এই ফুলের নাম আপনার পোস্টের মাধ্যমেই জানতে পারলাম। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমার পোস্টের মাধ্যমে আপনি একটি ফুলের নাম জানতে পারলেন যেনে খুশি হলাম।

 last month 

রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি চমৎকার হয়েছে আপু। আপনি এত সুন্দর করে ভিডিওগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হলাম। যদিও কখনো এই ধরনের পোস্ট করা হয়নি। তবে আপনার শেয়ার করা পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আপু। রক্তকরবী ফুল দেখতে সত্যি অনেক সুন্দর।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনাদের সুন্দর মন্তব্যই আমাকে অনুপ্রেরণা করে।

 last month 

আসলে আপু ফ্যামিলির অন্যান্য কাজ করে যে কোন কাজ করতে একটু কষ্ট হয়। আজকে আপনি অনেক সুন্দর করে রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি করেছেন। আপনার ভিডিওগ্রাফি টি দেখে অনেক ভালো লাগলো। তবে অনেক অনেক ভিডিওগ্রাফি আছে মানুষের মন জয় করে খেলে। অসাধারণ ভাবে রক্তকরবী ফুলের ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 27 days ago 

অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রক্তকরবী ফুলের ভিডিও আমার কাছে অনেক ভালো লেগেছে।এ ফুলকে আমি অনেকবার দেখেছি কিন্তু নাম জানতাম না তারপর আপনার পোষ্টের মাধ্যমে আজ নাম জানতে পারলাম। অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.029
BTC 67557.12
ETH 3500.56
USDT 1.00
SBD 2.70