ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু ফুলের ফটোগ্রাফি 🌺🌺🌺♨️

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম

IMG_20240616_192614.jpg

আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।আজকে আমি আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফি করবো। আশা করি আপনারা সকলেই দেখবেন। ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে। চেষ্টা করতেছি নতুন অবস্থায় সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার জন্য। মেয়েদের জন্য ফটোগ্রাফি করা বেশ কষ্টকর তাও চেষ্টা করে যাচ্ছি সুন্দরভাবে কাজ করার জন্য।আজকে আমি ও আমার হাজবেন্ড আমাদের এলাকার পাশে দেখতে পার্কে ঘুরতে গিয়েছিলাম সেখানে কিছু দুর্দান্ত ফটোগ্রাফি ফুলের আমি তুলে ধরার চেষ্টা করেছি আপনাদের মাঝে ফুলের ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লাগছিল আমার কাছে। ফুল প্রতিটা মানুষ পছন্দ করে আশা করি আপনারাও পছন্দ করবেন। ।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি এখন ফটোগ্রাফি করতে ভালোবাসি কারণ আমি একজন আমার বাংলা ব্লগের সদস্য। সামনে যেটাই থাকুক না কেন আমি চেষ্টা করি ফটোগ্রাফি করার জন্য ।তো চলুন শুরু করা যাক।
১ং ছবি

IMG20240505174548.jpg

Device:Oppo
Location

সর্বপ্রথম আমি আপনাদের মাঝে জবা ফুলের ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করেছি। এর আগেও আমি জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি কিন্তু এই ফটোগ্রাফি টা আমার ভীষণ ভালো লাগছিল। আমিও আমার হাজব্যান্ড ফটোগ্রাফি করেছিলাম এই জায়গায় অনেক ভালো লাগছিল একটাই কারণ সূর্যাস্ত কারণে।বেশ দারুণভাবে জবা ফুল ফুটে উঠেছে। জবা করলে আমার ভীষণ ভালো লেগেছিল। ।

২নং ছবি

IMG20240505170015.jpg

Device:Oppo
Location

এই ফটোগ্রাফি টা দেখতে পারতেছেন এইটা আমার ভীষণ ভালো লাগতেছে। বিশেষ করে পুকুরের উপর এই ফুলের গাছটি বেশ দুর্দান্ত ছিল এই গাছটির নাম আমার ঠিক মনে নাই কিন্তু হলুদ আকৃতির এই ফুলের পাতা গুলি অনেক সুন্দর লাগছিল। ওখানে বসে থাকতে পারলে ভীষণ ভালো লাগবে। ওখানে বসে অনায়েসে সুন্দর সুন্দর কবিতা লিখা যাবে।
৩নং ফটোগ্রাফি

IMG20240505165609.jpg

Device:Oppo
Location

এই ফুলটির নাম আমার মনে আসতেছে না, এর আগেও আমি বিভিন্নভাবে ফটোগ্রাফি করেছি। ফুলটি দেখতে ভীষণ ভালো লাগতেছে।তিনটা কলি দেখতে পারতেছেন তার পাশে একটি ফুল ফুটে উঠেছে। এই ফুলটি সাদা বর্ণের দেখতে অনেক সুন্দর লাগতেছে। আমি চেষ্টা করেছি অত্যন্ত সুন্দরভাবে আপনাদের মাঝে ফটোগ্রাফি করার জন্য। আশা করি নামটি জানলে বলবেন?
৪নং ছবি

IMG20240505175717.jpg

Device:Oppo
Location

এটি হচ্ছে রঙ্গন ফুল। দেখতে আমার কাছে ভীষণ চমৎকার লাগতেছে। বেশ দারুণভাবে চেষ্টা করেছি ফটোগ্রাফি করার জন্য রঙ্গন ফুল অনেক আকৃতির হয়ে থাকে। এই বর্ণের টা একটু বেশি সুন্দর। ফুল এতটাই দারুন লাগে যে মন বলে ফুলের কাছেই সারাদিন বসে থাক।

❇️৫নং ফটোগ্রাফি ❇️

IMG20240505180404.jpg

Device:Oppo
Location

এই ফুলটির নাম আমার থেকে মনে আসতেছে না, ফুলটি দেখতে বেশ চমৎকার লাগতেছে কিছুটা টগর ফুলের মত লাগতেছে। আবারো নয়ন তারার মতো লাগতেছে। এর কালার কম্বিনেশনটি অত্যন্ত সুন্দর। আমি দেখামাত্রই ফটোগ্রাফি করেছিলাম। ফুল এতটাই দারুন লাগতেছে যে আমি কোনটা রেখে কোনটা পোস্ট করব ভেবে পাচ্ছি না।
৬নং ছবি

IMG20240505175829.jpg

Device:Oppo
Location

এটি আপনারা দেখতে পারতেছেন হলুদ আকৃতির কৃষ্ণচূড়া ফুল। কৃষ্ণচূড়া ফুল গুলো দেখতে বেশ চমৎকার লাগে। অনেক আকৃতির হয়ে থাকে বিশেষ করে হলুদটাও আমার কাছে অনেক ভালো লাগে। এগুলো ছোট ছোট আকারে তৈরি এই গাছগুলি অনেক সুন্দর কাছ থেকে ফটোগ্রাফি করা যায়। আশা করি পছন্দ করবেন আপনারা।
৭নং ছবি

IMG20240505175941.jpg

এটা হচ্ছে টগর ফুল। দেখতে পারতেছেন বেশ দারুন লাগতেছে সাদা আকৃতির এই ফুল গুলো অনেক ভালো লাগে আমার নিজের কাছেও। অনেক পাতার মধ্যে একটি সাদা ফুল ফুটে উঠেছে অত্যন্ত সুন্দরভাবে আমিও চেষ্টা করেছি দারুণভাবে আপনাদের মাঝে তুলে ধরার জন্য।
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Banner.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Device : Oppo A16

💗💗💗

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফি পর্ব। চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত ভালো ভালো ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার জন্য ভবিষ্যতেও ভালো ভালো কাজ আপনাদের জন্য উপহার দিতে পারি দোয়া করবেন। নতুন অবস্থায় প্রতিটা মানুষ কিছুই জানে না, আস্তে আস্তে অভিজ্ঞতা ও চেস্টার মাধ্যমে প্রতিটা কাজে সফলতা অর্জন করতে পারে। আবারো আপনাদের মাঝে দারুণ ফটোগ্রাফি পর্ব নিয়ে হাজির হব। আশা করি আপনারা ভালো থাকবেন। আমার ভুল হলে সংশোধন করে দেবেন। ধন্যবাদ।

standard_Discord_Zip.gif

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম সাদিয়া।আমি ইন্টার ফার্স্ট ইয়ার এ পড়ি। আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা, ফটোগ্রাফি করা ,নাটক ও মুভি পছন্দ করা ।এবং আমি খেতেও অনেক পছন্দ করি। অরিগামী ,আর্ট, ওয়ালমেট ,এগুলো আমার অনেক ভালো লাগে ।আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি। সবাই আমার পাশে থাকবেন এবং আমাকে ভালোবাসবেন ধন্যবাদ.💗

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনার তোলা সুন্দর ফুলের ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। বেশ দারুন দারুন ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। এমন সুন্দর সুন্দর ফুল গুলো দেখে খুবই ভালো লেগেছে। আর ফুল ভালোবাসে না এমন মানুষ খুব কম রয়েছে। তাই ফুলগুলো আমার অনেক ভালো লাগলো।

 last month 

কয়েকদিন আগে আমিও ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আর আজকে যখন আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখছিলাম তখন খুবই ভালো লেগেছে। বিশেষ করে লাল রঙের জবা ফুলটি দেখতে অনেক ভালো লেগেছে। আপনি যেই ফুলটির নাম জানেন না সেই ফুলটির নাম আসলে আমিও জানিনা আপু। তবে ফুলটি দেখতে খুবই সুন্দর।

 last month 

বেশ কয়েকটি চেনা অচেনা ফুলের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার মাধ্যমে আজকে বেশ কয়েকটি অপরিচিত ফুলের সাথে পরিচিত হতে পারলাম।আর আপনি প্রতিটি ফুলের ফটোগ্রাফী এর সাথে ফুলের বর্ণনা করার চেষ্টা করেছেন। আপনার মাধ্যমে বেশ কয়েকটি অপরিচিত ফুলের বিস্তারিত তথ্য জানতে পারলাম।

 last month 

আপু আপনি আজকে আমাদের মাঝে চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনি আজকে আমাদের মাঝে বেশ কয়েকটি সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি এর মধ্যে জবাফুল রঙ্গন ফুল দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

খুব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। পুকুরের উপর সোনালী রঙের লতাগুলোর নাম আমারও মনে নেই। তবে এই জিনিসগুলো আমার কাছেও বেশ ভালো লাগে। জবা ফুলের ফটোগ্রাফি টা অনেক বেশি সুন্দর হয়েছে। শেষে সাদা রঙের ফুলটা অনেক বেশি সুন্দর লাগছে দেখতে। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে ‌ মুগ্ধ হলাম। ধন্যবাদ আপু এত দারুন কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

আপনার তোলা সুন্দর সুন্দর সব ফুলের ফটোগ্রাফি গুলা দেখে মুগ্ধ হলাম। বেশ দারুণভাবে সব ফটো ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক অনেক সুন্দর ছিল আপনার ফটোগুলো। এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

আপু আপনি অনেক ভালো ফটোগ্রাফি শিখে গেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনার নাম না জানা ফুলটি দেখতে অনেক সুন্দর। এই ফুলের নাম আমিও বলতে পারছিনা আপু। দারুন সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। ভাইয়ের কাছ থেকে তো দেখছি আপনি ভালোই ফটোগ্রাফি ধারণ করা শিখে নিয়েছেন। আসলে আপু আপনি যেই ফুলটাকে কৃষ্ণচূড়া ফুল বলেছেন সেটা আসলে কৃষ্ণচূড়া ফুল নয় এটার নাম রাধাচূড়া। এই রাধাচূড়া ফুলটা দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।

 last month 

জবা ফুলের বেশ চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। কৃষ্ণচূড়া ফুল দেখতে খুবই সুন্দর লাগছে। আসলে ফুলের সৌরভ এবং সৌন্দর্য আমাদেরকে মুগ্ধ করে। আপনার তোলা ফুলের প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। ফুল গুলো দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটি ফুলের সৌন্দর্য বেশ অসাধারণ। এত চমৎকার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

আপু পুকুরের ওপর যেই হলুদ রঙের ফুল গুলো দেখতে পারছেন এগুলো হচ্ছে সোনালী ফুল। সোনালী ফুলের ফটোগ্রাফি টা দারুন করেছেন। তাছাড়া আপনার ধারণা প্রতিটি ফটোগ্রাফি খুবই ভালো লাগলো আপু। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.029
BTC 67557.12
ETH 3500.56
USDT 1.00
SBD 2.70