ছোট বোন ও হাজবেন্ডের সাথে রেস্টুরেন্টে কিছু মুহূর্ত ||by @sadia23

in আমার বাংলা ব্লগ20 days ago
আসসালামু আলাইকুম

IMG_20240606_130054.jpg

Device :Oppo
Location

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে লাইফস্টাইলপোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি ও আমার বোন একটু বাজারে কাজে গিয়েছিলাম তো হঠাৎ হাজবেন্ডের সাথে দেখা হয়ে গেল। আপনারা সকলেই জানেন যে আমি ফুফুর বিয়ে খেতে মার বাসায় আছি আর ও ওর বাসায় আছে। আমরা দুই বোন কেনাকাটার পর তার সাথে দেখা হল তাই আমরা একটা রেস্টুরেন্টে যাওয়ার জন্য সিদ্ধান্ত নিলাম। রেস্টুরেন্ট আমার শ্বশুর বাড়ির কাছেই।

IMG20240605184129.jpg

Device :Oppo
Location

নতুন অবস্থায় গাছগুলি বেশ ছোট ছোট ছিল।এখন দেখতে পারতেছেন গাছগুলি কত সুন্দর ভাবে বেড়ে উঠেছে। দেখতেও ভালো লাগতেছে। আমি সাদা ফুলগুলো ফটোগ্রাফি করেছি ও আপনাদের মাঝে আস্তে আস্তে তুলে ধরার চেষ্টা করব তারপর আমরা ওখানে চলে গেলাম ওখানের খাবারের মান খুব একটা ভালো না। অনেক সময় নেয় তারপরও কি করার আশপাশে কোন রেস্টুরেন্ট নাই তাই আমরা সেখানে গেলাম।তারপর বসে থাকতে থাকতে প্রায় সন্ধ্যা হয়ে আসছিল।

IMG20240605184546.jpg

Device :Oppo
Location

সত্য কথা বলতে প্রিয় মানুষ পাশে থাকলে সবকিছুই ভালো লাগে। এই যে আমি বাজারে এসেছি হুট করেই তার সাথে দেখা হয়ে গেল মনের অজান্তে।অতঃপর বসে তার সাথে কিছু ভালোবাসার সুন্দর মুহূর্ত কাটানোর চেষ্টা করলাম। আমরা হাতের মাধ্যমে একটা লাভ শেপ তৈরি করলাম। বেশ খুনসুটি করছিলাম তার সাথে।

IMG20240605190835.jpg

Device :Oppo
Location

অতঃপর আশেপাশে গাছ থেকে কিছু ফুল আমি ছিড়লাম।ছিড়ে প্রিয় মানুষটিকে উপহার দিলাম সেও গ্রহণ করে নিল।উপহার যেটায় হোক না কেন? মন থেকে কিছু দিলে সেটাই অনেক বড়।তারপর আমার আরেকটি বোন ছিল আমরা ভীষণ গল্প করলাম তারপরও খাবার আসতেছে না মাগরিবের আজান দিয়ে দিল। অতঃপর ৫ থেকে ১০ মিনিট পর খাবার আসলো। খাবারের মান খুব একটা ভালো ছিল না তাও আমরা কষ্ট করে খেলাম। খেয়ে আমরা রাস্তার দিকে হাঁটা শুরু করলাম বিল পেমেন্ট করে।

IMG20240605184132.jpg

Device :Oppo
Location

আপনারা তেলপাম দেখতে পারতেছেন ও ফুলগুলি অনেক সুন্দর ভাবে বেড়ে উঠেছে। সাদা সাদা ফুলগুলো দেখতে বেশ চমৎকার লাগতেছে এবং তার পাশ দিয়ে বেরোনোর পথ।তারপর আমরা বাজারে গেলাম ফুচকা ও ঝাল মুড়ি খাওয়ার জন্য।ওখান থেকে যাওয়ার পর আমরা বাদাম চা খেতে চলে গিয়েছিলাম তিন জনা। আপনারা সকলেই জানেন বাদাম চা খুবই ভালো লাগে।মাঝে মধ্যে চলে যাই ওখানে।

এই ছিল আজকের দৈনন্দিন দিনের মুহূর্তটি। আমি আমার হাজব্যান্ড ও ছোট বোনের সাথে বেশ সুন্দর একটি মুহূর্ত কাটানোর চেষ্টা করেছি। এটাকে রাঙিয়ে দেয়ার জন্য স্টিমিট প্লাটফর্মে রেখে দিয়েছি আবারও কখনো এই পোস্টটি দেখে অতীতের কথা মনে পড়ে যাবে।আশা করি আপনারা সকলেই পাশে থাকবেন নতুন অবস্থায় চেষ্টা করতেছি সকলের সাথে মানিয়ে কাজ করার জন্য। আজকের মত এখানেই শেষ করলাম ভালো থাকবেন আপনারা।

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম সাদিয়া।আমি ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার। আমার আর্ট অরিগ্যামি ওয়ালমেট ইত্যাদি তৈরি করতে অনেক ভালো লাগে। ধন্যবাদ সবাইকে। 💗

Posted using SteemPro Mobile

Sort:  
 20 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ছোট বোন এবং হাজবেন্ডের সাথে রেস্টুরেন্টের কিছু সময়ের মুহূর্ত। আসলে এই রেস্টুরেন্টটি আমার বেশ পরিচিত। প্রায় দিন সন্ধ্যাবেলা এখানে চিকেন ফ্রাই খেতে যাই। রাস্তার পাশে সন্ধ্যায় মিউজিক লাইটে বেশ দারুন লাগে রেস্টুরেন্টে দেখতে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 19 days ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। জায়গাটি বেশ ভালই লাগে আমার কাছে। আপনিও ওই জায়গায় যান জেনে খুশি হলাম।

 20 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি মুহূর্ত শেয়ার করেছেন। হাজব্যান্ড সব আপনার ছোট বোন সব মিলে তিনজন বেশ দারুন একটা মুহূর্ত রেস্টুরেন্টে গিয়ে উপভোগ করলেন। সেই সাথে দেখতে পাচ্ছে রেস্টুরেন্টে ফুলের বাগানো রয়েছে সেখান থেকে বেশ কয়েকটি ফটোগ্রাফি করলেন। সব মিলিয়ে দারুন ছিল ধন্যবাদ শেয়ার করার জন্য।

 19 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 19 days ago 

হাজবেন্ড এবং ছোট বোন এর সাথে দারুন একটি সময় কাটিয়েছেন রেস্টুরেন্টে।মাঝে মাঝে পরিবারের সাথে সময় কাটাতে ভালো লাগে।আপনার পোস্টটি বেশ ভালো লাগলো।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 19 days ago 

ধন্যবাদ প্রিয় আপু সবসময় পাশে থেকে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 18 days ago 

ছোট বোন ও হাজবেন্ডের সাথে রেস্টুরেন্টে কাটানোর দারুন কিছু মুহূর্ত শেয়ার করেছেন আপু। নিজের পরিবারের সাথে সময় কাটাতে বেশ ভালই লাগে।আজ আপনি দারুণ কিছু মুহূর্ত আমাদের মাঝে উপস্থাপন করেছেন। যা দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61478.26
ETH 3385.94
USDT 1.00
SBD 2.52