ভিডিওগ্রাফি ||হাডিং ব্রীজের ভিডিওগ্রাফি 🇧🇩🇧🇩🎇

in আমার বাংলা ব্লগ19 days ago

IMG20240622125919.jpg

IMG20240622125917_01.jpg

IMG20240622125917.jpg

Device : Oppo

আমার বাংলা ব্লগ

হার্ডিং ব্রিজের ভিডিওগ্রাফি

IMG20240622130019.jpg

IMG20240622125959.jpg

আসসালামু আলাইকুম 🫰আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন।আজকে আমি দুই দিন একটু ব্যস্ততার কারণে পোস্ট কমেন্টস করতে পারি নাই,নিজের কাছে খুবই খারাপ লাগতেছে। মেয়েদের জীবনটা সত্যিই বেশ কষ্টকর। সংসার সামলিয়ে এখানে কাজ করতে বেশ অনেক কষ্ট করতে হয় তাও আমি চেষ্টা করে যাচ্ছি মানিয়ে নেওয়ার জন্য। এইতো কিছুদিন আগে ফুফাতো ভাইয়ের বিয়ে খেতে গিয়েছিলাম বিয়ে খাওয়ার পাশাপাশি ঘুরাঘুরিটাও সম্পূর্ণ হয়ে গিয়েছিল।ঈশ্বরদীতে গিয়েছিলাম।ঈশ্বরদী যাওয়ার পথেই রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের পাশেই হাডিং ব্রিজ দেখতে পারতেছেন। হার্ডিং ব্রিজ আমাদের অনেকেই ঐতিহ্যবাহী একটা ব্রীজ। প্রতিটা মানুষ চেনে এইটা ব্রিটিশ আমলে তৈরি করা হয়েছিল আজ অখন্ড রয়েছে। এখন বাংলাদেশের প্রতিটা জিনিস ভেজাল। অনেক দেশ থেকে মালামাল নিয়ে আমাদের পদ্মা সেতু তৈরি করা হয়েছে।যে আমাদের জিনিসের মধ্যে দুর্নীতি রয়েছে।তো হার্ডিং ব্রিজটি দেখতে অনেক ভালো লাগছিল তাই আমি গাড়ির ভিতরে বসে ভিডিওগ্রাফি করছিলাম। অনেক ইচ্ছা আছে ট্রেনে চড়ার এই জায়গাটিতে আসার জন্য। অনেক ভালো লাগার একটা জায়গা এই রূপপুর। আশা করি আপনারা ভিডিওগ্রাফিটা উপভোগ করবেন।

🔥 হাডিং ব্রিজের ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনাদের এই ভিডিওগ্রাফি টা ভালো লেগেছে।হাডিং ব্রীজটি দেখতে বেশ ভালো লাগতেছে। আমি সর্বোপরি চেষ্টা করতেছি পোষ্টের মধ্যে ভেরিয়েশন আনার জন্য।আমিও চেষ্টা করে যাচ্ছি দারুন দারুন পোস্ট আপনাদের মাঝে নিয়ে আসার জন্য। বেশ কয়েকদিন ব্যস্ততার কারণে আমি ভালোমতো এখানে কাজ করতে পারি নাই, খুবই খারাপ লাগতেছে একটিভিটিস ধরে রাখতে পারতেছি না, তবু চেষ্টা করে যাচ্ছি ধরে রাখার জন্য। আপনারা যদি পাশে থাকেন আমি আস্তে আস্তে একজন দক্ষ ব্লগার হতে পারব। আজকের মত এখানেই শেষ করলাম। আশা করি ভিডিওগ্রাফি টা ভালো লাগবে আপনাদের।

Sort:  
 19 days ago 

এই ব্রিজের ভিডিও ক্লিপ আমি সোচাল মিডিয়ার মধ্যে বেশ কয়েকবার দেখেছিলাম। আসলে এই ব্রিজ টি প্রাচীন কালের হলেও এখনো অক্ষত রয়েছে, জেনে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনি আজকে খুবই সুন্দর করে হাডিং ব্রীজের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার মাধ্যমে আরো একবার হাডিং ব্রীজের ভিডিওগ্রাফি দেখার সুযোগ হলো।

 19 days ago 

হাডিং ব্রীজের অনেক সুন্দর ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এটা অনেক প্রাচীন এবং অনেক উন্নত মানের একটা ব্রিজ। ঢাকাতে যাবার পথে প্রায় সময়ই এটা দেখার মত সুযোগ হতো।

আপনি আজ আমাদের মাঝে হার্ডিং ব্রিজের ভিডিওগ্রাফি আপনার ক্যামেরাবন্দি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি মনে করি এই ব্রিজটা অনেক উন্নত মানের এবং মানসম্মত একটি ব্রিজ। আপনার ক্যামেরা মাধ্যমে আজ হার্ডিং ব্রিজের ভিডিওগ্রাফি অনেক সুন্দর করে বাসায় বসে দেখতে পেলাম ভাল লাগল ধন্যবাদ।

 18 days ago 

খুবই দারুণভাবে একটি ভিডিওগ্রাফি আমাদের সামনে উপস্থাপন করেছেন। আপনার ভিডিও গ্রাফিটি দেখে ভীষণ ভালো লেগেছে। হাডিং ব্রীজের ভিডিওগ্রাফিটি দারুন এক অ্যাঙ্গেলে তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 18 days ago 

হাডিং ব্রীজের ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হলাম আপু। এত সুন্দর কোন জায়গায় ঘুরতে যেতে সত্যি অনেক ভালো লাগে। আর এত সুন্দর করে আপনি পুরো দৃশ্যটা ভিডিওগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন দেখে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপু এই পোস্ট সবার মাঝে শেয়ার করার জন্য।

 18 days ago 

আপু প্রত্যেক মেয়েরাই সংসারের কাজগুলো করতে হয়। আজকে আপনি অনেক সুন্দর করে চমৎকার হাডিং ব্রীজের ভিডিওগ্রাফি করেছেন। আপনার ভিডিওগ্রাফিটি দেখে অনেক ভালো লাগলো। যদিও আপনি এমনিতে বেশ চমৎকার ভিডিওগ্রাফি করেন। আর ভিডিওগ্রাফি করতে হলে অনেক ধৈর্যের প্রয়োজন হয়। চমৎকার একটি হাডিং ব্রীজের ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68221.63
ETH 3277.70
USDT 1.00
SBD 2.66