মার্কার পেন দিয়ে বাঁশির ম্যান্ডেলা আর্ট ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ9 months ago

IMG20231014205847-01.jpeg

আসসালামু আলাইকুম
আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন আমি মার্কার পেন দিয়ে আজকে একটি মার্কার পেন দিয়ে বাঁশির উপর ম্যান্ডেলা আর্ট তৈরি করেছি। আশা করি সবাই দেখবেন। প্রথম তো একটু খারাপ হয়েছে মনে হচ্ছে ।
প্রয়োজনীয় উপকরণ

IMG20231014195349.jpg

  • সাদা পেজ
  • মার্কার পেন
  • রাবার
  • স্কেল
১ম ধাপ

IMG20231014195508.jpg

সর্বপ্রথম আমি একটি সাদা পেজ নিলাম তারপর স্কেল নিলাম। পেন নিলাম এবং দুইটা সমান্তরাল ভাবে দাগ টেনে নিলাম।বাঁশির আকৃতি সম্পন্ন করলাম
২য় ধাপ

IMG20231014200441.jpg

তারপর আমি মার্কার পেন নিয়ে মাঝখানে নকশা আঁকিয়ে নিলাম তারপর ফুলের চিত্র আঁকলাম। আমি প্রথম করার চেষ্টা করছি তো এটা দিয়ে দ্বিতীয়বার
৩য় ধাপ

IMG20231014201444.jpg

তারপর আমি উপর উপর সুন্দর সুন্দর নকশা ডিজাইন করতে থাকলাম। অনেক সুন্দর করে মার্কার পেন দিয়ে ডিজাইন করলাম

❇️৪র্থ ধাপ ❇️

IMG20231014203205.jpg

তারপর বাঁশির মাঝখানে নকশা তৈরি করলাম গোল গোল করে এবং উপরে নকশাটি সম্পন্ন করলাম এরপর আরো কাজ সম্পন্ন করব নিচের ধাপে
৫তম ধাপ

IMG20231014205802.jpg

তারপর উপরে অনেক সুন্দর সুন্দর প্রদীপ এর মত নকশা তৈরি করলাম এবং বাঁশির ভিতর ফোঁটা ফোঁটা নকশা তৈরি করে সম্পন্ন করে ফেললাম
ফাইনাল ধাপ

IMG20231014205847-01.jpeg

দেখতে দেখতে দ্বিতীয় আর্ট আমি সম্পূর্ণ করে ফেললাম এবং আস্তে আস্তে আরো ভালো কিছু শিখে যাব। আপনারা যদি আমাকে সহযোগিতা করেন সাপোর্ট করেন এবং ইনশাল্লাহ সামনে ভালো কাজ নিয়ে হাজিরাবো আজকের মত এখানেই শেষ করলাম এখানেই ।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Banner.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Device : Oppo A16

💗💗💗

standard_Discord_Zip.gif

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

IMG20231007163223.jpg

আমার নাম হচ্ছে সাদিয়া।আমি ক্লাস টেনে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার।ফুচকা খেতে অনেক ভালো লাগে। আর আমার স্বামীকে অনেক ধন্যবাদ সে এত সুন্দর একটি প্ল্যাটফর্ম আমাকে দিয়েছে razuan12 💗

Sort:  
 9 months ago 

প্রথম হিসেবে বেশ ভালোই আর্ট করেছেন। দেখতে ভালই দেখা যাচ্ছে। এই আর্ট গুলোতে সময় বেশি লাগে। এবং ধৈর্য ধরে আর্ট করতে হয়। তবে আর্ট করতে করতে আরো বেশি ভালো হবে। ধন্যবাদ আপু সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 9 months ago 

হুম আপু। অনেক বেশি সময় লাগে এবং ধৈর্য ধরে কাজ করতে হয়। শুভেচ্ছা রইল। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য

 9 months ago 

ওয়াও অনেক সুন্দর ছিল তো আপনার করা এই ম্যান্ডেলা আর্ট। আপনি অনেক সময় ব্যবহার করে এই বাঁশির ম্যান্ডেলা আর্ট অঙ্কন করেছেন। এরকম আর্ট করতে হলে নিজের ধৈর্য এবং দক্ষতার প্রয়োজন হয়। আপনি যদি প্রতিনিয়ত এরকম আর্ট করেন তাহলে পরবর্তীতে অনেক ভালো ভালো আর্ট করতে পারবেন।

 9 months ago 

জি ভাইয়া নিজের ধৈর্য এবং দক্ষতার প্রয়োজন হয়। আমি চেষ্টা করতেছি আপনাদের মাঝে সুন্দর সুন্দর আর্ট নিয়ে আসার জন্য। পাশে থাকবেন

 9 months ago 

বাঁশির ম্যান্ডেলা আর্ট খুবই সুন্দর হয়েছে আপু। আপনি আপনার হাজবেন্ডের মাধ্যমে আমাদের এই প্লাটফর্মে এসেছিলেন বলেই আমরা আপনার প্রতিভা সম্পর্কে জানতে পারছি। সত্যিই আপু আপনার দক্ষতা কিন্তু বেশ ভালো।

 9 months ago 

আপু আপনি আমাকে বেশ অনুপ্রাণিত করতেছেন। আমি আশা করব আমার হাজবেন্ডের সাথে সকল কাজকর্ম শিখে। আপনাদের মাঝে নিজের দক্ষতার বিকাশ ঘটাবো।পাশে থাকবেন আপু

 9 months ago 

আপনি প্রথম অবস্থায় মার্কার পেন দিয়ে বাঁশির ম্যান্ডেলা আর্ট করেছেন। এটা আমার কাছে বেশ ভালো লাগলে এবং আপনার দক্ষতা থেকে মুগ্ধ হচ্ছি। আপনি আস্তে আস্তে সকল কাজে পারদর্শী হচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল প্রিয়

 9 months ago 

জি ধন্যবাদ আপনাকে আপনি আমার অনুপ্রেরণার কারণ। আপনার মাধ্যমেই সবকিছু সম্ভব হয়েছে। আশা করি আপনিও আমার পাশে থাকবেন সবসময়

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56