ভিডিওগ্রাফি পোস্ট ||মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি 🫰🫰♨️

in আমার বাংলা ব্লগ17 days ago

IMG20240609182531.jpg

IMG20240609182527.jpg

IMG20240609182526.jpg

Device : Oppo

আমার বাংলা ব্লগ

মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি

আসসালামু আলাইকুম 🫰আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন. আজকে আমি দুই দিন একটু ব্যস্ততার কারণে পোস্ট কমেন্টস করতে পারি নাই, নিজের কাছে খুবই খারাপ লাগতেছে। মেয়েদের জীবনটা সত্যিই বেশ কষ্টকর। সংসার সামলিয়ে এখানে কাজ করতে বেশ অনেক কষ্ট করতে হয় তাও আমি চেষ্টা করে যাচ্ছি মানিয়ে নেওয়ার জন্য। এখন থেকে ধারাবাহিকতা হওয়ার চেষ্টা করবো। আজকে আমি মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি করার চেষ্টা করেছি। এই ফুলগুলো দেখতে ভীষণ ভালো লাগতেছে আমার নিজের কাছে। এই ফুল গুলি আপনারা সকলেই চিনে থাকবেন ছোটকালে দেখতাম ফুলগুলি দেখতে বেশ ভালই লাগতো। আমার ফুফু শাশুড়ীর বাসার সামনে এই ফুলটি দেখে আমি ভিডিওগ্রাফি করেছিলাম।আমারও ইচ্ছা আছে গেটের সামনে এই ফুল ও বাগান বিলাসফুল লাগানো যাতে করে গেটের সৌন্দর্য বৃদ্ধি পাই।প্রায় বাসার সামনে বাগান বিলাস ও মধুমালতী ফুল দেখতে পাই দেখতে আসলেই অনেক চমৎকার লাগে।আশা করি আপনারা ভিডিওগ্রাফিটা উপভোগ করবেন।

🔥 মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনাদের এই ভিডিওগ্রাফি টা ভালো লেগেছে। আমি সর্বোপরি চেষ্টা করতেছি পোষ্টের মধ্যে ভেরিয়েশন আনার জন্য।ফুল প্রতিটা মানুষ পছন্দ করে এই মধুমালতী ফুলগুলি দেখতে আমার কাছে অনেক ভালো লাগতেছে।আমিও চেষ্টা করে যাচ্ছি দারুন দারুন পোস্ট আপনাদের মাঝে নিয়ে আসার জন্য। বেশ কয়েকদিন ব্যস্ততার কারণে আমি ভালোমতো এখানে কাজ করতে পারি নাই, খুবই খারাপ লাগতেছে একটিভিটিস ধরে রাখতে পারতেছি না, তবু চেষ্টা করে যাচ্ছি ধরে রাখার জন্য। আপনারা যদি পাশে থাকেন আমি আস্তে আস্তে একজন দক্ষ ব্লগার হতে পারব। আজকের মত এখানেই শেষ করলাম। আশা করি ভিডিওগ্রাফি টা ভালো লাগবে আপনাদের।

Sort:  
 17 days ago 

এই ফুলটি সবার কাছে বেশ প্রিয়। বর্তমান সময় খুব বেশি দেখা না গেলেও অতীতকালে প্রায় বাড়িতে দেখা যেত। বর্ষাকালে ফুলগুলো বেশি সুন্দর লাগতো। মধুমালতি ফুলে ভিডিওগ্রাফি দেখে বেশ ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 17 days ago 

বিশেষ করে এই ধরনের ফুল গুলো স্কুল কলেজের মধ্যে বেশি দেখতে পাওয়া যায়।আসলে আমি এই ফুল টি কে ছোট বেলা থেকেই চিনি থাকি কিন্তু নাম জানতাম না। আজকে আমি আপনার মাধ্যমে এই ফুলের নাম জানতে পারলাম। আপনি খুবই সুন্দর করে মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 17 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে চমৎকারভাবে মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি ক্যামেরায় ধারণ করে শেয়ার করেছেন। আসলে এই ফুলের নাম মধু মালতি তা আগে আমার জানা ছিল না আপনার পোস্টের মাধ্যমে জানতে পারলাম। বেশ চমৎকার ছিল ভিডিও।ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে ফুলের বর্ণনা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 17 days ago 

ফুলের ভিডিওগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে। আপু বেশ সুন্দরভাবে মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি তুলে ধরেছেন। ভিডিওগ্রাফিটি খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। সাথে দারুন ভাবে বর্ণনাও করেছেন আপু।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 17 days ago 

আমরা এই ফুলগুলোকে মাধবীলতা ফুল নামে চিনি। মধু মালতি নামটাও খুব সুন্দর। ফুলগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর ভাবে পুরো ভিডিওটা ক্যাপচার করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 16 days ago 

বাহ আপনি তো খুব চমৎকার মধু মালতি ফুলের ভিডিওগ্রাফি করেছেন। ফুলের ভিডিওগ্রাফি দেখে সত্যি খুব ভালো লাগলো। আসলে এই ধরনের ভিডিওগ্রাফি গুলো করতে অনেক ধৈর্যের প্রয়োজন হয়। খুব চমৎকার মধু মালতি ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61839.57
ETH 3411.37
USDT 1.00
SBD 2.52