You are viewing a single comment's thread from:

RE: ভুল করাটা কখনোই দোষের না

আপনার পোস্ট গুলো সব সময় কিছু না কিছু শিক্ষা দেয় ভাই।খুব ভালো কথা গুলোই যেন বেছে বেছে লেখেন আপনি।
বানান ভুল আমার ও হিউজ পরিমাণ হয়ে থাকে।আমি বেশ কয়টি জায়গায় বানানে দুর্বলতা আছি।

যেমন (ভালো,নাকি ভাল)(নামাজ নাকি নামায) (গাঁদা ফুল নাকি গাদা ফুল)(হচ্ছিলো নাকি হচ্ছিল)এরকম বানান গুলোতে আমি কনফিউজ এখন পর্যন্ত (ও কার) হবে কি হবে না এটা নিয়ে আমি খুবই কনফিউজ।

আর এটা একদম সত্যি কথা যে ভুল করাটা কোন দোষ না।আমি মনে করি ভুল করাটাই হলো একটা শিক্ষা।

অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ভাই।

Sort:  
 3 years ago 

সত্যি কিছু বিষয়ে এখনো আমি কনফিউজের মাঝে থাকি, যার কারনে এখনো বানান ভুল হয়। তবে যাইহোক ভুলের ব্যাপারে আমাদের সতর্ক থাকা উচিত এবং ভুল হওয়টা দোষের না এটাও বুঝা উচিত। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32