You are viewing a single comment's thread from:

RE: ভৌতিক গল্প : "মৃত্যুর কাছাকাছি" - পর্ব ০১

আকর্ষণীয় ভৌতিক কাহিনী দাদা।দুলাল মিয়া খুবই ভদ্র স্বভাবের লোক।সে সংসার চালানোর জন্য অনেক চিন্তা করে থাকে।মাঝ রাতে তার বউ তাকে ঠেলা মেরে উঠিয়ে দেয়।আর দুলাল মিয়া মাছ ধরার জন্য প্রতিদিন বাড়ির বাহিরে যায়।চারটি পেটের অন্য জোগাতে গিয়েই হয়তো দুলাল মিয়া মৃত্যুর কাছাকাছি চলে যাবে।

আমি কিন্তু ভূতে গন্ধ পেয়ে গেছি দাদা! আমার কাছে ৯৯.৯৯ % মনে হচ্ছে দুলারের বন্ধু রুপী মানুষটাই ভুত।তার চাল চলন আমার কাছে খুব একটা ভালো লাগছে না।নিতাই ই ভুত আমার ধারণা।


গরীবের অবসর সময় মানেই পেটের ভাতে টানাটানি ।

কাল্পনিক গল্পের মধ্যে ১০০% বাস্তব কথা এটা, আসলেও দাদা গরীবের একদিন অবসর মানে তাদের মুখে হাত না গিয়ে পেতে হাত যাওয়া।😢


আজকে কিন্তু একটা অদ্ভুত ব্যাপার ঘটলো ।

ব্যাপারটা আমি একটু আন্দাজ করছি কি অদ্ভুত ব্যাপার ঘটতে পারে।তবে আমি সেটা বলবো না☺️।

আমি ক্ষুদ্র একজন পাঠক হিসেবে গল্পটি আমার মন জয় করেছে।অনেক অনেক অপেক্ষা নিয়ে রইলাম পরবর্তী পর্বের জন্য।


শুভেচ্ছায় @sabbirrr

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 60700.74
ETH 2389.90
USDT 1.00
SBD 2.64