You are viewing a single comment's thread from:

RE: মানুষ গড়ার কারিগর এবং কিছু অনুভূতি

আপনার পোস্টটি পরে শিক্ষকদের প্রতি ভালোবাসা আরো ১০০% বেড়ে গেলো।১০০% বললেও কম হবে এর বেশি ভালোবাসা বেড়ে যাওয়ার কথা ছিল।সত্যিই আমাদের জীবনকে সুষ্ঠ সুন্দরভাবে গড়ে তোলার জন্য শিক্ষকদের ভূমিকা অপরিসীম।শিক্ষকদের এমন ত্যাগের বিনিময়ে আমরা হয়তো এই পর্যন্ত আস্তে পেরেছি।

আপনার জীবন কতটা প্রভাবিত হয়েছে শিক্ষকদের দ্বারা কিংবা শিক্ষকদের নিবিড় পরিচর্যা আপনি কতটুকু পেয়েছেন?

আমার জীবনে শিক্ষকদের ভূমিকা পিতামাতার থেকে কোন অংশে কম নয়।বরং তারা আমাকে যতটুকু দিয়েছিল সেটা যদি আমি অর্জন করে নিতে পারতাম তাহলে আমি আরো বেশি সফলতা পেতাম।

কিছু লোক কথায় বলে,""মা বাবায় বানায় ভুত আর ওয়াস্তাদে বানায় পূত"' যদিও কথাটা খারাপ শোনা যায়। তবে কিছুটা যৌক্তিক ও বটে।

অনেক ধন্যবাদ ভাই আপনার পোস্টটি পড়ে আমার খুব ভালো লেগেছে।অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

Sort:  
 3 years ago 

হ্যা, ভাই এই কথাটা খুবই যুক্তিযুক্ত, ওস্তাদগন আছেন বলেই আমরা সন্তান হিসেবে সুপ্রতিষ্ঠিত হতে পারছি। খুব সুন্দর মন্তব্য করেছেন। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61251.21
ETH 2951.27
USDT 1.00
SBD 2.52