||আমার দিনলিপি ১৮ আগস্ট ২০২১||১৫% সুবিধাভোগী @shy-fox||


সবাইকে আমার আন্তরিক সালাম।আসসালামু আলাইকুম।

সকাল


আজকে ভোর পাঁচটায় ঘুম থেকে উঠে ফজরের নামাজ আদায় করলাম। ফজরের নামাজ আদায় করার পর আমার কাছে ঘুমের জন্য প্রায় আধ ঘন্টা ছিলো তাই আমি ঘুমিয়ে পড়েছিলাম।কিন্তু পুনরায় ঘুম থেকে জেগে উঠতে প্রায় সাড়ে সাতটা বেজে গেল।ঘুম থেকে উঠে আমি সুন্দর করে ফ্রেশ হয়ে নিলাম।ফ্রেশ হয়ে আমি হাটাহাটি করার জন্য বাহিরে বের হলাম।বাহিরে গিয়ে কিছুক্ষণ হাটাহাটি করে বাড়িতে চলে আসলাম।বাড়িতে এসে হাতমুখ ধুয়ে সকালের নাস্তা করলাম।সকালের নাস্তায় আমি বিস্কুট খেয়েছিলাম।

IMG_20210819_122338.jpgছবির লোকেশন

তারপর আমি বাড়িতে কিছু প্রয়োজনীয় কাজ করলাম।প্রায় সাড়ে এগারো টা পর্যন্ত বাড়িতে কাজ করলাম।একটু ক্লান্তি অনুভব করছিলাম তখন তাই আমি গোসল করার জন্য প্রস্তুতি নিলাম।বারোটার সময় আমি গোসল সম্পন্ন করে শুকনা কাপড় পরিধান করি।

দুপুর


দুপুর একটা সময় যোহরের নামাযের আযান হয়।আজান শুনে আমি যোহরের নামাযের প্রস্তুতি গ্রহণ করি।অযু করে রূমের এক কোণে জায়নামাজ বিছিয়ে যোহরের নামাজ আদায় করলাম।যোহরের নামাজ শেষ করে আমি দুপুরের খাবার খেলাম।দুপুরের খাবার শেষ করে আমি বিছানায় শুয়ে শুয়ে বিশ্রাম করছিলাম।সেই সাথে আমার মোবাইলে নেট অন করে ফুটবল গেম খেলতে শুরু করি।

Screenshot_2021-08-17-11-51-15-366_jp.konami.pesam.jpg

গেমটিতে আমি ব্যাপক ব্যাবধানে জয় লাভ করি।খুব ভালো লাগছিল ক্যাম্পিয়ন ম্যাচে ১০ টি গোল করতে পেরে।এভাবেই দুপুর বেলা কেটে গেলো।

বিকেল


বিকেল সাড়ে তিনটার সময় আমি হাটতে হাটতে বাজারের দিকে গেলাম।বাজারে গিয়ে আমি মোবাইল রিচার্জ করলাম।তারপর আমি বাজারে বসে কিছুক্ষণ আড্ডা দিলাম।বাজারে গিয়ে আমি বিশেষ করে আকাশের দিকে বেশি নজর দিয়েছিলাম।তাই আমি আকাশের একটি সুন্দর মুহূর্তের ছবি তুলেছিলাম।

IMG_20210819_174600.jpgছবির লোকেশন

তারপর আমি বাড়িতে চলে আসলাম।বাড়িতে এসে আমি আসরের নামাজ আদায় করলাম।আসরের নামাজ শেষ করে আমি কিছুক্ষণ ফেসবুক চালালাম।প্রায় এক ঘণ্টার মতো ফেসবুক চালিয়ে বিকেলটা পার করে দিলাম।

সন্ধ্যা


সূর্যাস্ত যাওয়া মাত্র মাগরিবের নামাজের আজান শুরু হলো।তাই আমি অযু করে মাগরিবের নামাজ আদায় করলাম।মাগরিবের নামাজ আমি অধিকাংশ সময় মসজিদে গিয়ে আদায় করি কিন্তু আজকে বাড়িতেই আদায় করতে হয়েছে।মাগরিবের নামাজ শেষ করে আমি কিছুক্ষণ স্টিমিট বিচরণ করেছিলাম।সেই সাথে মেসেঞ্জার চ্যাটিং চালিয়ে যাচ্ছিলাম।

রাত


রাত সাড়ে আটটা সময় আমি এশার নামাজ পড়ার প্রস্তুতি গ্রহণ করলাম।এশার নামাজ আদায় করে আমি কিছুক্ষণ পড়ালেখা করলাম।কত দিন পর যে পড়তে বসছিলাম সেটা আমি বলতে পারবো না। যাই হোক প্রায় আধ ঘণ্টা পড়ার পর ক্লান্ত হয়ে পড়া বাদ দিলাম।তারপর আমি রাতের খাবার খেলাম।রাতের খাবার খাওয়ার পর বাহিরে বের হয়েই আমি আকাশের চাঁদের সৌন্দর্য উপভোগ করতে লাগলাম।

IMG_20210819_185350.jpgছবির লোকেশন

বেশ কিছুক্ষণ উঠোনে বসে রইলাম তারপর আমি আমার রুমে গিয়ে শুয়ে পরলাম।শুয়ে শুয়ে কিছুক্ষণ ইউটিউব ভিডিও দেখে ঘুমিয়ে পড়েছিলাম।এভাবেই দিনটি অতিবাহিত হয়েছিলো।

cc:@rme @hafizullah @rex-sumon

Sort:  

Hi, @sabbirrr,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago 

আপনার সারাদিনের কাজ ধারাবাহিক ভাবে আমাদের মাঝে ভাগ করে নেবার জন্য অনেক ধন্যবাদ ভাই। শুভেচ্ছা রইলো।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই❤️

 3 years ago 

অনেক সুন্দর দিন অতিবাহিত করেছেন। আমিও Pes21 খেলি। এটা এখন আমার নেশার মতো হয়ে গেছে।

আমার কাছে এই গেমটি খেলতে খুব ভালো লাগে।আমিও প্রতিদিন খেলি।

 3 years ago 

গেমসটি ভালো লাগার মতোই।

আপনার আজকের দিনলিপিটা বেশ সুন্দর ছিল। সারাটা দিনের বর্ননা সুন্দর ভাবে শেয়ার করেছেন। রাতের আকাশের ছবিটা অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা রইল।

অনেক ধন্যবাদ ভাই মূল্যবান মতামত দেওয়ার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন পার করেছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

দিন লিপিটা খুবই সুন্দর ছিলো।ধন্যবাদ আমদের সাথে শেয়ার করার জন্য।

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই

 3 years ago 

খুব সুন্দর লিখেছেন আপনার দিন লিপি । সুন্দর এবং আনন্দঘন মুহূর্ত গুলো কে আমার বাংলা ব্লগে শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ভাবে শুভেচ্ছা এবং অভিনন্দন

অনেক ধন্যবাদ ভাই আপনার উৎসাহ মূলক মন্তব্য করার জন্য ❤️❤️

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ পূর্ণাঙ্গ দিন লিংকটি শেয়ার করার জন্য এবং মন্তব্যের রিপ্লাই দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51