||আমার বাংলা ব্লগ:||একটি দিনের গল্পঃ||০৫ সেপ্টেম্বর ২০২১||১০% লাজুক খ্যাক এর জন্য||

আসসালামুআলাইকুম সবাইকে
আমি সাব্বির রহমান
বাংলাদেশ থেকে


হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে খুবই ভাল আছি। গত দিনের মত আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম একটি দিনলিপি নিয়ে।এখন আমি আপনাদের সামনে আমার দিনলিপি উপস্থাপন করবো।চলুন তাহলে শুরু করা যাক।আশা করছি আপনারা আমার সাথেই থাকবেন।

IMG_20210906_172454.jpgথাম্বনেইল ফটো

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

আনুমানিক সকাল সাড়ে ছয়টা ঘুম থেকে উঠেছিলাম। ঘুম থেকে উঠে আমি প্রথমে দাত ব্রাশ করলাম। ব্রাশ হাতে নিয়ে আমি আমি হাঁটতে হাঁটতে বাহিরে বের হলাম।বাহিরে গিয়ে আমি অনেকটা সময় হাটাহাটি করলাম।আধ ঘন্টার মত হাটাহাটি করে বাড়িতে চলে আসলাম।বাড়িতে এসে আমি হাত মুখ ধুয়ে সুন্দর ভাবে ফ্রেশ হয়ে নিলাম।ফ্রেশ হয়ে হয়ে আমি মোবাইলের ডাটা অন করলাম।তারপর আমি steemit এর সকল নোটিফিকেশন চেক করলাম।তারপর আমি আবারও বাহিরে বের হলাম।বাহিরে হাটাহাটি করতে গিয়ে আমি আকাশে একটি অপরূপ সৌন্দর্য দেখতে পেলাম।আকাশটা অনেক চমৎকার ছিল।

IMG_20210906_172606.jpg

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

আকাশের সৌন্দর্যটা আমি খুব ভালোভাবে উপভোগ করেছিলাম।অনেক সুন্দর ছিল মুহূর্ত টা।বাহিরে আমি আমি বেশ কিছুক্ষণ অবস্থান করছিলাম।বাহিরে আমি আরো কিছুক্ষন হাটাহাটি করেছিলাম।হাঁটতে হাঁটতে আমি একটু দোকানের দিকে গেলাম।দোকানে গিয়ে আমি আমার প্রয়োজনীয় জিনিস কিনলাম।তারপর আমি বাড়িতে আসতে লাগলাম।তারপর আমি দেখতে পেলাম একটি দোকানের এক পাশে একটি রাম ছাগল বসে রয়েছে।রাম ছাগলটি অনেক বড় আকৃতির ছিল।

IMG_20210906_172740.jpg

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

আমি খেয়াল করেছি ছাগলের কান প্রায় ১০-১২ ইঞ্চির মত হবে। যাই হোক আমি তারপর বাসায় চলে আসলাম।বাসায় এসে আমি দেখলাম প্রায় দুপুর হয়ে গেছে।তখন সময় প্রায় এক টা বেজে গেছে।তাই আমি বেশি দেরি না করে গোসল করার প্রস্তুতি গ্রহণ করলাম।গোসল গোসল করতে গিয়ে দেখলাম গোসল খানায় কেউ একজন গোসল করতেছে তাই আমি রুমের ভেতরে চলে আসলাম।রুমের ভেতরে এসে কি করবো ভেবে না পেয়ে শ্যাম্পুর প্যাকেটের সাথে কিছু সময় পার করলাম।আমি বিছানার উপরে শ্যাম্পু এর প্যাকেট রেখে সেটার কয়েকটি ফটোগ্রাফি করলাম।

IMG_20210906_172538.jpg

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

তারপর আমি গোসল করতে গেলাম।গোসল শেষ করতে করতে প্রায় দেরটা বেজে গেলো।গোসল শেষ করে আমি শুকনা কাপড় পরিধান করে নিলাম।তারপর আমি কিছুক্ষন ডিসকোর্ড এ জেনারেল চ্যাট করেছিলাম।দুপুর দুইটা সময় আমি দুপুরের খাবার খেয়েছিলাম।দুপুরের খাবারে আমি ভাত ডালের বড়া এবং চিংড়ি মাছের তরকারি খেয়েছিলাম।খাবার খাওয়ার আগেই আমি ডালের বড়ার বাটিটা পরিবেশিত অবস্থায় দেখলাম।তাই আমি ডালের বড়ার ছবিটা তুলে নিলাম।

IMG_20210906_175601.jpg

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

দুপুরের খাবার শেষ করে প্রতিদিনের মত কিছুক্ষন বিশ্রাম করলাম।এমন সময় লোড শেডিং দেখা দিল।তাই আমি বাহিরে বের হবো বলে মনস্তাব করলাম।কিন্তু বাহিরে বের হইয়া দেখলাম প্রচন্ড রোদ।সূর্য তখনও প্রখর ভাবে তাপ দিচ্ছিল।আমি সূর্যের সেই প্রখরতা ক্যামেরা বন্ধী না করে থাকতে পারলাম না।মনে হচ্ছিল আজকেই সূর্যের প্রখরতা অন্নান্য দিনের থেকে বেশি।

IMG_20210906_172454.jpg

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

যাই হোক বাসায় তো কারেন্ট নেই তাই কিছুক্ষন বাহিরে থাকতেই হলো।বাসায় ও প্রচন্ড গরম, বাহিরে যাও হোক একটু হালকা মৃদু বাতাস ছিল।বেশ কিছুক্ষণ বাহিরে অবস্থান করার পর আমি বাসায় চলে আসলাম।বাসায় এসে আমি কিছুক্ষন steemit বিচরণ করলাম।সেই সাথে এক বন্ধুর সাথে মেসেঞ্জার চ্যাটিং করছিলাম।বিকেল সাড়ে পাঁচটায় আমি আবারও একটু বাহিরে হাটাহাটি করার জন্য বের হলাম।রাস্তা দিয়ে আমি হাঁটছিলাম।বিকেলে মিষ্টি পরিবেশে হাটাহাটি করতে বেশ ভালই লাগছিলো।হটাৎ আমি রাস্তার পাশে থাকা জিঙ্গে গাছের মধ্যে দুটো পোকা দেখতে পেলাম।আমি তাদের ক্যামেরা বন্ধী করার চেষ্টা করলাম।

IMG_20210906_173001.jpg

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

যদিও এরকম পোকার ফটোগ্রাফি করাটা একটু ঝামেলার মনে হয়।তবে তাদের চলন গতি ধীরগতিসম্পন্ন হওয়ার কারণে আমি ছবিটা তুলে পেরেছি। সন্ধ্যার আগ পর্যন্ত আমি রাস্তা দিয়ে হাটাহাটি এবং বিকেলের পরিবেশটা উপভোগ করেছিলাম।তারপর যখন মাগরিবের আযান হবে হবে ভাব এমন সময় আমি বাসায় চলে আসলাম।বাসায় এসে আমি ফ্রেশ হয়ে নিলাম।ফ্রেশ হয়ে অনেকটা সময় আমি বাংলা ব্লগ কমিউনিটিতে বিচরণ করলাম।অনেক গুলো পোস্টে আমি আমার সাধ্যানুযায়ী মন্তব্য করেছিলাম।এবাবেই রাত প্রায় সাড়ে আটটা বেজে গেলো।তারপর আমি মোবাইলটা চার্জে লাগিয়ে দিলাম।
রাত সাড়ে নয়টার সময় রাতের খাবার খাওয়ার জন্য গেলাম।রাতের খাবারে ছিল, বাইম মাছের বুনা।এটা আমার কাছে খুবই পছন্দের একটি মাছ। মাছটির একটি মাত্র কাটা থাকে যার ফলে এটা খেতে আমার কোন সমস্যা হয় না।

IMG_20210906_181331.jpg

ফটো
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ব্যাবহৃত ক্যামেরা:ridmi Y3 ক্লিক @sabbirrr

যাই হোক রাতের খাবার শেষ করে আমি কিছুক্ষন বিশ্রাম করলাম।তারপর আমি আবারও steemit এ ডুকলাম।steemit এ আমি প্রায় এগারটা পর্যন্ত সকলের পোস্ট গুলো দেখছিলাম এবং উপভোগ করছিলাম।তারপর আমি অপেক্ষা করতে লাগলাম আর্জেন্টিনা এবং ব্রাজিলের খেলা দেখবো বলে দুই টা পর্যন্ত অপেক্ষা করার পরও খেলা দেখা হলো না😑।কোন একটা ঝামেলার কারণে খেলাটা হয়নি।তাই আমি আর দেরি না করে ঘুমিয়ে পড়েছিলাম।


এটাই ছিল আমার একটি দিনের গল্পঃ।আপনাদের অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।আপনাদের সাথে আবারও দেখা হবে নতুন ব্লগ নিয়ে।


শুভেচ্ছায় আমি @sabbirrr

Sort:  
 3 years ago 

মনে হচ্ছে আপনার দিনলিপিটা বেশ ভালোই কেটেছে।ভাই আমাদের দেশে লোডশেডিং একটি কমন জিনিস।যখন আপনি একটা গুরুত্বপূর্ণ কাজ করতে যাবেন দেখবেন তখনই বিদ্যুৎ নেই।

হটাৎ আমি রাস্তার পাশে থাকা জিঙ্গে গাছের মধ্যে দুটো পোকা দেখতে পেলাম।আমি তাদের ক্যামেরা বন্ধী করার চেষ্টা করলাম।

আপনার ফটোগ্রাফিটা খুব সুন্দর হয়েছে।আপনার দিনলিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

অনেক সুন্দর একটি কমেন্ট করেছেন ভাই।আপনাকে অনেক ধন্যবাদ।ভালোবাসা রইলো আপনার জন্য 😍

 3 years ago 

আপনার জন্য রইলো শুভকামনা ভাই।❤️❤️

😍💖💖

আপনার আজকের দিনলিপিটা খুব সুন্দর ছিল। তবে আপনার ফটোগ্রাফি গুলো সব চেয়ে সুন্দর হয়েছে।আপনার জন্য শুভ কামনা রইল।

আপনার প্রশংসনীয় মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

খাবার খাওয়ার আগেই আমি ডালের বড়ার বাটিটা পরিবেশিত অবস্থায় দেখলাম।তাই আমি ডালের বড়ার ছবিটা তুলে নিলাম।

অসাধারণ দেখতে লাগছে বড়া গুলোকে।

যদিও এরকম পোকার ফটোগ্রাফি করাটা একটু ঝামেলার মনে হয়।তবে তাদের চলন গতি ধীরগতিসম্পন্ন হওয়ার কারণে আমি ছবিটা তুলে পেরেছি।

আসলেই ভাইয়া কথাটা ঠিক বলেছেন পোকা-মাকোরের ফটোগ্রাফি করাটা অনেকটা কষ্টের।
আমি একদিন প্রজাতির ফটোগ্রাফি করার চেষ্টা করছিলাম কিন্তু তারা এতই উড়নচণ্ডী যে ছবিটা ঠিকমতো তুলতে পারিনি।।।

আপনারা পোস্টটি সেই হয়েছে ভাইয়া।
শুভ কামনা রইল ভাইয়া...❤️🥰

অনেক সুন্দর মন্তব্য করেছেন ভাই।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

🌷🌷❤️❤️🥰🥰

 3 years ago 

সবমিলিয়ে দিনটা খুব ভালোভাবে অতিবাহিত করেছেন। রাতের আকাশ এবং পোকা টার ফটোগ্রাফি অসাধারণ ছিল। খুব ভালো হয়েছে আপনার পোস্ট টা। আপনার জন্য শুভকামনা।।

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার দিনের গল্পটি ভালো ছিল।আকাশের ছবিগুলো খুব সুন্দর এবং খাবারটি ও লোভনীয় ছিল।ধন্যবাদ ভাইয়া।

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

nice day vai

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60629.29
ETH 2636.33
USDT 1.00
SBD 2.51