||টার্গেট ডিসেম্বরে ১৫০ স্টিম পাওয়ার আপ||20% লাজুক খ্যাক এর জন্য||


হ্যালো প্রাণ প্রিয় স্টিমিয়ান বন্ধুরা, কেমন আছেন সবাই?আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে খুবই ভালো আছি।আমরা সবাই অবগত আছি যে পাওয়ার আপ খুবই ভালো একটি দিক।steemit প্লাটফর্মে পাওয়ার আপ সব থেকে ইতিবাচক দিন বলে আমি মনে করি।সুতরাং আমাদের সকলের পাওয়ার আপ করা জরুরী।
তাছাড়া বাংলা ব্লগ কমিউনিটির সকলেই অবগত আছি যে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর নামে একটি পরিকল্পনা করেছেন যেখানে আমাদের অংশগ্রহণের জন্য উৎসাহিত করেছেন।আমি মনে করি সকলের পাওয়ার আপ এ মনোযোগ দিয়ে টার্গেট ডিসেম্বর সফল করা উচিত।এজন্য আমি আজকে 150 স্টিম পাওয়ার আপ করেছি।আমি যেভাবে পাওয়ার আপ করেছি তার কিছু স্ক্রীনশট এবং বিবরণ নিচে উল্লেখ করেছি।

IMG_20210922_011222.jpg
প্রথমে আমি আমার ওয়ালেট থেকে আমার স্টিম ডলারকে স্টিম এ রুপান্তর করেছি।যেখানে আমি 12+ sbd থেকে প্রায় 157 লিকুইড স্টিম পেয়েছিলাম।
পাওয়ার আপ করার আগে দেখতে পাচ্ছেন।আমার মোট স্টিম পাওয়ার ছিল 3999.



IMG_20210922_011252.jpg
এখন আমি আমার সেই 167 লিকুইড স্টিম এ ক্লিক করলাম।তারপর এই অপশন গুলো দেখতে পেলাম। এখান থেকে আমি পাওয়ার আপ এ ক্লিক করলাম।



IMG_20210922_011329.jpg
তারপর আমি এই পেজটি দেখতে পেলাম।এখানে দেখতে পাচ্ছেন কালো কালারের একটি বক্স রয়েছে যেখানে লেখা রয়েছে পাওয়ার আপ।আমি সেখানে ক্লিক করলাম।



IMG_20210922_011340.jpg
ধারাবাহিক ভাবে এই পেজটি চলে আসলো। এখান থেকে আমি ok করে দিলাম।এখন আমার পাওয়ার আপ সম্পন্ন হলো।



IMG_20210922_011442.jpg
বন্ধুরা এখন আপনারা লক্ষ্য করুন আগের থেকে আমার অ্যাকাউন্টের পাওয়ার আরো ১৫০ এসপি বৃদ্ধি পেয়েছে।



ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি ভিজিট করার জন্য।সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।শুভ কামনা রইলো সকলের জন্য*
cc:@rme দাদা এবং @rex-sumon ভাই



শুভেচ্ছায় আমি @sabbirrr


@steemcurator01 @steemcurator02

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে খুব ভালো লাগে।কারণ সবার পাওয়ার ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে যা সত্যিই খুব বেশি খুশির খবর।
সামনে এগিয়ে যাওয়ার জন্য শুভকামনা রইলো।

অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি আজকে ১০০পাওয়া আপ করেছি আপনিও পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছান দোয়া করি

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া এক কথায় আপনি অসাধারণ একটি উদ্যোগ নিয়েছেন। যে এটি আপনার অবস্থানকে শক্ত করতে সহায়তা করবে। আস্তে আস্তে সর্বোচ্চ উচ্চতায় পৌঁছাতে পারবেন। আপনার জন্য দোয়া রইল। আপনার জন্য এভাবেই এটি রানিং করে যান। আমরা পাওয়ার আপ কে ভালবাসি এবং আপনাকে দেখে অন্যজন উৎসাহিত পাবে এটা খুবই ভালো লাগছে

অনেক ধন্যবাদ আপনাকে আপনার গঠন মূলক মন্তব্যের জন্য।

 3 years ago 

দারুন কাজ। প্রতিনিয়তই এভাবে পাওয়ার বাড়িয়ে চলেছেন এটা আপনার জন্যেও বেশ ভালো আর আমাদের পুরো স্টিম কমিউনিটির জন্যই খুব ভালো।

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

এগিয়ে যান ভাই শুভ কামনা রইলো😎😘

😍💝💝

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি পাওয়ার আপ করছেন দেখে ভালো লাগলো ♥️

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার করলে স্থায়ী ভাবে কাজ করার সাথে সাথে নিজের স্বক্ষমতা অনেক বেড়ে যায়। ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে। শুভেচ্ছা নিবেন ভাই

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

পাওয়ার আপ করা সত্যি একটি ভালো কাজ। আমিও এই চেষ্টায় করবো যাতে সম্পূর্ণ পাওয়ার আপ করতে পারি। শুভ কামনা আপনার জন্য।

অনেক ধন্যবাদ আপনাকে।শুভ কামনা রইলো আপনার জন্য ভাই।

 3 years ago 

পাওয়ার আপ করতে পারলে সত্যি নিজের কাছেও অনেক ভালো লাগে। এটা অনেক ভালো একটি কাজ। আমি করার চেষ্টা করি। শুভ কামনা আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

এটি খুবই ভালো উদ্যোগ নিজের অবস্থান তৈরি করার
জন্য।আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরণ করতে পারবেন।ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 62964.22
ETH 2595.61
USDT 1.00
SBD 2.74