আমার বাংলা ব্লগ|বিভিন্ন শো-রুম এ ঘুরাঘুরি এবং বই কেনা|10% লাজুক খ্যাক এর জন্য|


হ্যালো প্রিয় বন্ধুরা কেমন আছেন সবাই?আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে খুবই ভালো আছি।আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি একটি নতুন ব্লগ নিয়ে।আজকে আমি শহরের বেশ কয়েকটি শো রুমে ঘোরাঘুরি করেছি।সেই মুহূর্তটি আমি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করবো।আশা করছি আপনারা আমার সাথেই থাকবেন।চলুন তাহলে শুরু করি।

IMG_20211006_112456.jpg

সকাল সাড়ে দশটার দিকে আমি বাসা থেকে বের হলাম শহরের উদ্দেশ্যে।মোটামুটি পনের বিশ মিনিটের মধ্যেই আমি শহরে পৌঁছে গেলাম।শহরে আমার জন্য আমার আরো দুই বন্ধু অপেক্ষা করতেছিল।আমি তাদের সাথে গিয়ে যুক্ত হলাম।শহরের যাওয়ার মূল উদ্দেশ্য ছিল বই কেনা।এজন্য আমরা শুরুতেই বই কেনার জন্য বই মেলা নামক একটি দোকানে গিয়েছিলাম।সেখান থেকে আমার এক বন্ধু ডিগ্রি প্রথম বর্ষের বই কিনলো।

IMG_20211006_105404.jpg

দোকানে তাক ভর্তি বই দেখেই মনটা ভরে যায়।ভাবতেই অবাক লাগে এই বই গুলো মানুষ পরে শেষ করে দিবে। যাই হোক ডিপার্টমেন্টাল বই কেনার পর আমার আরেক বন্ধু কিছু উপন্যাসিক বই কেনার জন্য আগ্রহ পোষণ করলো।আমি দেখলাম সে বই কেনার জন্য একটা লিস্ট করে নিয়ে এসেছে।তার লিস্টে পাঁচটি বইয়ের নাম লেখা ছিল।কিন্তু সবগুলো বই পাওয়া একটু মুশকিল হয়ে গেলো।মূলত যে বই গুলো আমরা খুঁজছিলাম সেই বই গুলোর মধ্যে মাত্র দুটি বই পাওয়া গেলো।একটি হলো পদ্মা নদীর মাঝি এবং পুতুল নাচের ইতিকথা।

IMG_20211006_110039.jpg

একটু অবাক হলাম যে এত গুলো বইয়ের মধ্যে মাত্র পাঁচটি বই পেলাম না।পুরো টাঙ্গাইল বইয়ের মার্কেট জুড়ে হাঙ্গর নদীর গ্রেনেড, আগুনের পরশমনি, আলালের ঘরের দুলাল এই তিনটি বই খুঁজে পাইনি।
যাই হোক তারপর আমার কাজিনের জন্য একটা ঘড়ি কেনার জন্য ক্যাপচুল মার্কেটে গেলাম।সেখানে গিয়ে আমরা একটি হাত ঘড়ি কিনলাম।ঘড়ি কেনার পর আমরা চায়না বাজারে গেলাম।যেখানে মূলত আমরা এমনি এমনি ই গিয়েছিলাম।জাস্ট ঘুরে দেখার জন্য শো রুমে গিয়েছিলাম।

IMG_20211006_112520.jpg

IMG_20211006_112456.jpg

যাই হোক চায়না বাজারের পরিবেশটা খুবই সুন্দর ছিল।ভেতরের অবস্থা খুবই পরিপাটি।মোটামুটি সকল ধরনের পণ্য এখানে পাওয়া যায়।যদিও আমরা সেখানে কিছু কেনার জন্য যাইনি তবে আমার বন্ধু রাশেদ সিকো5 এর একটি মেকানিক্স ঘড়ির দাম জিজ্ঞেস করলো।ঘড়িটির দাম ছিল ৩৯ শত টাকা।

IMG_20211006_112614.jpg

IMG_20211006_112501.jpg

তাই বেশি দেরি না করে আমরা সেখান থেকে চলে আসলাম।তারপর আমি আমার মত বাসার দিকে চলে আসলাম।আর আমার বন্ধুরা ওদের বাসায় চলে গেল।সময়টা বেশ ভালোভাবে কেটেছিল।শহরে ঘুরাঘুরি করতে বেশ ভালই লাগছিল।সময়টা খুব ভালো ছিল।


অনেক ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সময় নিয়ে ভিজিট করার জন্য।সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।


পোস্ট ক্যাটাগরিবাংলা ব্লগ
ফটোগ্রাফিশো-রুম
ফটোগ্রাফার@sabbirrr
লোকেশনhttps://w3w.co/relies.replays.noses
ক্যামেরাredmi Y3

শুভেচ্ছায় আমি সাব্বির রহমান

Sort:  

বই মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে লাভবান হয়েছেন বলে আমি মনে করি বইটার দাম যাই হোক না কেন। শুভেচ্ছা রইল ভাই আপনার জন্য এভাবেই সুন্দরভাবে দিন কাটান সব সময় ‌‌

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্যে।

 3 years ago 

আপনার ঘুরাঘুরির মুহূর্তটা খুব সুন্দর ছিল আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন সেই সাথে সুন্দর করে বর্ণনা করেছেন বিশেষ করে বইয়ের কথা না বললেই নয়.

অনেক ধন্যবাদ ভাই মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

বই এর দোকান দেখলেই বুকটা হু হু করে।কারণ বই পড়তে ইচ্ছে করে + কিনতেও ইচ্ছে করে।তবে অবশ্যই গল্পের বই। 😜😜
ফুলের টব গুলো দেখতে খুব ভালো লাগছে, খুবই সুন্দর।
মোবাইল দেখেই তো কিনতে ইচ্ছা করে।

🙂অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 3 years ago 
অনলাইনের যুগে এসে বই পড়ার ধরন বদলে গেছে। এখন খুব কম সংখ্যক মানুষ বই পড়ে। আর যারা বই পড়ে তারাই প্রকৃত ম্যাধা অর্জন করে। তাই আপনার মতো আমাদের সবার বই পড়া উচিত। ধন্যবাদ আপনাকে

অনেক ধন্যবাদ ভাই মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার ঘুরাঘুরির মুহূর্তটা খুব সুন্দর ছিল। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে বইয়ের কথা না বললেই নয়.🌹🌷

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক দারুন একটা মুহুর্ত কাটিয়েছেন।ফটোগ্রাফি গুলা খুবই সুন্দর হয়েছে। আমার কাছে বাঘ,বাইক এর ছবিটি খুব ভালো লেগেছে।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43