আমার বাংলা ব্লগ:সন্ধ্যা বেলা কাটানো কিছু মুহূর্ত!! ১০% shy-fox এর জন্য।


আসসালামুয়ালাইকুম,বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সৃষ্টি কর্তার দয়ায় খুব ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারও হাজির হয়েছি সন্ধ্যার মুহূর্তটা ভাগাভাগি করে নেওয়ার জন্য। সন্ধ্যা বেলায় কাটানো মুহূর্তটা আমার খুব ভালো ছিল। চলুন তাহলে আর দেরি না করে সন্ধ্যার সুন্দর মুহূর্তটা আপনাদের সাথে শেয়ার করি।

IMG_20210911_182230.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays

সন্ধ্যা সময় উপভোগ করার মতো কিছু সময়।


IMG_20210911_181143.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays

সন্ধ্যার আগ মুহূর্তে আমি আমাদের টাঙ্গাইলের ফুট ওভার ব্রিজের উদ্দেশ্যে বাইক নিয়ে রওনা দিলাম। সময়টা বেশ সুন্দর ছিলো।পরিবেশটা বেশ থমথমে ছিল। বাইক নিয়ে চলতে বেশ ভালই লাগছিল। চলার পথে আমি বাইক থামিয়ে থামিয়ে কিছু ফটোগ্রাফি করেছিলাম। সন্ধ্যার সময় এরকম মেইন হাইওয়ে দিয়ে কখনো সময় অতিবাহিত করা হয়নি আমার।তাই আজকে একটু বেশিই ভালো লাগছিলো।আর এজন্য আমি ক্ষণে ক্ষণে বাইক থামিয়ে সন্ধ্যার প্রকৃতি উপভোগ করছিলাম।খুব ভালো লাগছিল সময়টাতে।
IMG_20210911_182506.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays

IMG_20210911_182503.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays


চলতে চলতে আমি অবশেষে টাঙ্গাইল ফুট ওভার ব্রিজের সামনে এসে হাজির হলাম।এটা মূলত পথচারীদের পারাপারের জন্য তৈরি করা হয়েছে।কিন্তু এখানে অনেক লোকজন বিকেল বেলা এসে বিকেল বেলার প্রকৃতি উপভোগ করে।আমিও তাদের মধ্যে একজন।

IMG_20210911_181102.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays


ফুট ওভার ব্রিজের কাছে এসেই আমি নিচ থেকে একটা ছবি তুলে নিলাম।তারপর আমি সিড়ি বেয়ে ধীরে ধীরে উপরে উঠতে লাগলাম। ব্রিজের উপরে ওঠার পর আমার অনুভূতি আমি লিখে বোঝাতে পারবো না। অনুভূতিটা শুধু আমার মনেই জানে কি অনুভূতিটাই না হচ্ছিলো। যাই হোক ব্রিজের উপরে দাড়ানোর পর আমার খুবই ভালো লাগছিলো।ব্রিজের উপরে উঠে হাইওয়ের গাড়ি গুলো দেখতে মনটা বেশ আনন্দে ভরে গেলো।মনটা নিমিষেই যেন আনন্দিত হয়ে উঠলো।

IMG_20210911_181158.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays


উপর থেকে রাস্তার সৌন্দর্যটা দেখতে একটু অন্য রকম ছিল।যেটা রাস্তায় দাড়িয়ে অনুভব করা যায় না।যেহেতু সন্ধ্যার আগ মুহূর্তে সেখানে গিয়েছিলাম তাই আমি সেখানে ১৫ মিনিটের মত সময় সেখানে অতিবাহিত করতে পারছিলাম।তারপর যখন মাগরিবের নামাজের আজান হলো তখন আমি বাড়ির উদ্দেশে আসতে থাকি।বাড়িতে আসার সময় বাস ট্রাক গুলোর হেড লাইটে বাতি জ্বলছিলো।গাড়ির হেড লাইটের মধ্যে আমি সৌন্দর্য খুঁজে পেয়েছিলাম, তাই আমি কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম।

IMG_20210911_182233.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays

IMG_20210911_182230.jpg লোকেশন:https://w3w.co/cinema.skinniest.portrays


তারপর আমি আবারও চলতে লাগলাম।চলতে চলতে আমি বাড়িতে এসে হাজির হলাম। বাড়িতে এসে আমি সুন্দর ভাবে হাত মুখ ধুয়ে আমি পোস্টটি লিখতে শুরু করলাম।

আজকের সন্ধ্যার সময়টা খুব সুন্দর ভাবে উপভোগ করেছি আমি।ক্ষণিকের এই সময়টা আমার খুবই ভালো কেটেছে।আরেকটু সময় করে আসতে পারলে মনে হয় আরো ভালো উপভোগ করতে পারতাম।


সবাইকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।কমিউনিটির সকলের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা রইলো

ফটোগ্রাফিহাইওয়ে রোড
ফটোগ্রাফার@sabbirrr
লোকেশনবাংলাদেশ টাঙ্গাইল
ক্যামেরাredmi Y3

Sort:  
 3 years ago 

আপনার সন্ধ্যাটি আশা করি ভালো কেটেছে।ছবিগুলোর দৃশ্য চমৎকার ছিল।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ছবিগুলোই বলে দিচ্ছে খুব সুন্দর সন্ধ্যা কাটিয়েছেন। শুবেচ্ছা নিবেন ভাই।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago (edited)

আপনার পোষ্ট পড়ে বুঝতে পারলাম আপনি সন্ধ্যা টা বেশ ভালোই কাটিয়েছেন। আসলে কোন জিনিস কে যদি আমরা উপর থেকে দেখি সেটা নিচ থেকে দেখার থেকে আরো বেশি সুন্দর লাগে। ফুটওভার ব্রিজ থেকে সব কিছু দেখতে খুবই ভালো লাগে। আপনার ফটোগ্রাফি প্লাস উপস্থাপনা দুটোই অনেক সুন্দর ছিলো ভাই, শুভকামনা রইল আপনার জন্য

হুমম ভাই ঠিক বলেছেন।আপনাকে অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তেবের জন্য।

 3 years ago 

আপনার সন্ধ্যাবেলা সময়টি অনেক সুন্দর ছিল তা পড়ে বুঝতে পারলাম তাই আপনার জন্য অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইল ধন্যবাদ ভাইয়া আপনাকে।

আপনাকে অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সন্ধ্যাবেলায় অনেক সুন্দর সময় উপভোগ করেছেন।পরিবেশটা অসাধারণ ছিল।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ফুট ওভার ব্রিজ ও হাইওয়ে রোড এর ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। সেই সাথে আপনার কাটানো মূহুর্তগুলোও সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে আপনার কাটানো সুন্দর মূহুর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

সৌন্দর্য ভোগি মনই, শুধু সৌন্দর্য পেতে পারে। আপনাকে সবসময় স্বাগতম।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার পোস্টটি দেখেই মনে হচ্ছে সেই সন্ধ্যা বেলা আপনার ভালো কেটেছে।।

উপর থেকে রাস্তার সৌন্দর্যটা দেখতে একটু অন্য রকম ছিল।যেটা রাস্তায় দাড়িয়ে অনুভব করা যায় না।

আসলেই ভাইয়া এরকম ভাবে রাস্তা দেখার মজাই আলাদা ।।।

আপনার জন্য শুভ কামনা রইল ভাইয়া 🥰🥰❤️❤️🌷🌷

অনেক সুন্দর করে ফটোগ্রাফি করছেন ভাই।আর আপনার পোস্টটি পড়ে মনে হলে সন্ধ্যা টা বেশ ভালোই কাটিয়েছেন।আপনার জন্য শুভ কামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39