আমার বাংলা ব্লগ:বৃষ্টির দিনে আমার অনুভূতি।১০% লাজুক খ্যাক এর জন্য!

তারিখ:০৪ অক্টোবর ২০২১
আমি সাব্বির রহমান
বাংলাদেশ থেকে


আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই?আশা করছি আল্লাহর রহমতে সবাই খুব ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে খুবই ভালো আছি।আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম নতুন একটি ব্লগ নিয়ে।আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো বৃষ্টির দিনের অনুভূতি।পোস্টটি থেকে লাজুক খ্যাক এর জন্য ১০% রিয়ার্ড বরাদ্দ করা হয়েছে।চলুন তাহলে আর দেরি না করে শুরু করি।

IMG_20211004_195642.jpgলোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্লিক সাব্বির রহমান

যখন আকাশে মেঘ ঘুরাঘুরি করতে থাকে তখন থেকেই আমার মনের ভেতর ভালো লাগার অনুভূতি জাগতে থাকে।আকুল আশা নিয়ে অপেক্ষা করতে থাকি বৃষ্টির জন্য।চিন্তা করতে থাকি কখন বৃষ্টি হবে।আকাশে মেঘের উড়াউড়ির সাথে সাথে আমার মনের ভেতরে যেন অনুভূতি গুলো উড়তে থাকে।অবেশেষে যখন ঘোর বৃষ্টি শুরু হয় তখন মনের মাঝে একটা শীতল অনুভূতি জাগে।

IMG_20211004_195711.jpgলোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্লিক সাব্বির রহমান

বৃষ্টি যত তীব্র হতে থাকে অনুভূতির মাত্রাও তত গাঢ় হতে থাকে।অনেক দূরে ফেলে আসা ঝাপসা স্মৃতি আর ভালোলাগা গুলো একসাথে মনে বাসা বাঁধে।অতীতের ফেলে আসা সেই সুন্দর মুহূর্তের স্মৃতি গুলো স্মরণ করতে বেশ ভালই লাগে বৃষ্টির দিনে।বৃষ্টির রোমান্টিক পরিবেশে মনের ভেতর কোন রাগ বা হিংসে কোনটাই কাজ করেনা।

IMG_20211004_195659.jpgলোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্লিক সাব্বির রহমান

ঝিরিঝিরি হাওয়া আর তিরিতিরি বৃষ্টির পানি গুলো যখন জানালার গ্রিল বেয়ে পরে তখন দেখতে খুব ভালো লাগে আমার কাছে।গড়িয়ে পরা বৃষ্টির পানি গুলো এক সময় জানালার গ্রিলে জুলন্ত ফোঁটা হয়ে ঝুলতে থাকে।বৃষ্টির পানি স্বচ্ছ তাই বৃষ্টির ফোঁটা গুলোর ছবি তুলতে আমার বেশ আগ্রহ জাগে।

IMG_20211004_195642.jpgলোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্লিক সাব্বির রহমান

বৃষ্টির ফোঁটা গুলো বেশ ভারি দেখাচ্ছে ছবিতে।যদিও এটা বেশ ছোট ফোঁটা।ম্যাক্রো ফটোগ্রাফি করার কারণে ছবিতে ফোঁটা গুলো স্পষ্ট দেখা যাচ্ছে।এই বৃষ্টির ফোঁটা গুলোর সাথে সময় কাটাতে কাটাতে প্রকৃতি নিয়ে গবেষণায় মত্ত হয়ে যাই।ভাবি এই বৃষ্টি করো কাছে যেন কারো কাছে মায়া, আবেগ আবার কারো কাছে যেন এই বৃষ্টি যেন স্মৃতিময় মুহূর্ত।


অনেক ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি সময় নিয়ে ভিজিট করার জন্য।ভালো থাকুন সুস্থ থাকুন সেই কামনা করছি।


ফটোগ্রাফিবৃষ্টির ফোঁটা
পোস্টবৃষ্টির দিনের অনুভূতি
ফটোগ্রাফার@sabbirrr
লোকেশনবাংলাদেশ টাঙ্গাইল
ক্যামেরাpocco m2 pro

শুভেচ্ছায় আমি @sabbirrr

Sort:  
 3 years ago 

বৃষ্টির দিনগুলো আমারও খুব ভালো লাগে। সারাদিন আকাশ কালো এবং মেঘাচ্ছন্ন থাকে চারিদিকে থমথমে একটা পরিবেশ বিরাজ করে। সবমিলিয়ে অসাধারণ এক অনূভুতি। খুব ভালো লিখেছেন। এবং ফটোগ্রাফি গুলো ভালো ছিল।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাবি এই বৃষ্টি করো কাছে যেন কারো কাছে মায়া, আবেগ আবার কারো কাছে যেন এই বৃষ্টি যেন স্মৃতিময় মুহূর্ত।

এই কথা গুলো খুব ভালো লেগেছে আমার কাছে।
বিশেষ করে স্মৃতিময় তো বটেই।
লেখা গুলো কেমন যেনো ছন্দে ছন্দে শেষ হলো।পড়েই শান্তি লেগেছে।

অনেক ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্য করার জন্য।

 3 years ago 

আসলে আপনি অপেক্ষা করেছিলেন বৃষ্টি কখন হবে। মনের ভেতরে একটা উত্তেজনা কাজ করছিল। খুবই সুন্দর ভাবে উদযাপন করেছেন সময়টুকু। বৃষ্টি নিয়ে আপনি যে এত সুন্দর কথা লিখেছেন অতুলনীয় ভাই। আসলে আপনার প্রশংসা করতেই হয় আপনার অনুভূতি চরম ছিল বৃষ্টি নিয়ে চরম সুন্দরভাবে বর্ণনা দিয়েছেন। আমাদের মাঝে শুভকামনা রইল

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

অপূর্ব । আজি ঝড় ঝড় বাদল দিনে।
সুন্দর ভাবে অনুভূতি প্রকাশ করেছেন। ভালো লাগলো। ভালো থাকুন।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

বৃষ্টির দিনে আপনার অনুভূতিগুলো পড়ে ভালো লাগলো ভাই। সত্যি ভাই বৃষ্টি আসলেই যেন রোমান্টিকতা বেড়ে যায়। আর কবিদের তো বৃষ্টির দিনই পছন্দ তাদের বেশি। যায়হোক ছবির সাথে কথাগুলো সুন্দর লিখেছেন ভাই।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য।

 3 years ago 

আপনার বৃষ্টির দিনের অনূভুতি নিয়ে লেখাটি অনেক সুন্দর হয়েছে। গ্রিল দিয়ে বৃষ্টির পানির ফোটাগুলোর ছবিও সুন্দরভাবে ক্যাপচার করেছেন।ধন্যবাদ আপনাকে।

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57726.29
ETH 2446.50
USDT 1.00
SBD 2.39