হাসপাতাল থেকে বেরিয়ে কিছু সময় শহরে! ১০% লাজুক খ্যাক এর জন্য!


সন্ধ্যা ছয়টায় আমি হাসপাতালে গিয়েছিলাম ছোট ভাইয়ের কাছে।আপনাদের দোয়ায় আজকে ওর অপারেশন সম্পন্ন হয়েছে।হাসপাতালে নিজেকে আমি খুব একটা মানিয়ে নিতে পারি না।কিন্তু প্রয়োজনের কারণে আমাকে দিনের বেশ কিছুটা সময় ছোট ছোট ভাইয়ের কাছে থাকতে হয়।আমি যখন হাসপাতালে গিয়ে পৌঁছলাম তখন ওর হাতে গ্লুকোজ লাগানো ছিল।যদিও সে খুব দুষ্ট প্রকৃতির কিন্তু সেই সময়টা তাকে আমি বেশ শান্ত দেখলাম।হাতের ক্যানেলা ঠিক ঠাক রাখছে।

IMG_20210929_102648.jpglocation:https://w3w.co/pelt.flinch.scrum
Camera:redmi Y3 click by @sabbirrr

যতটা সিরিয়াস ভাবে চিন্তা করেছিলাম ততটা সিরিয়াস হয়নি আল্লাহর রহমতে। যাই হোক আমি হাসপাতালে প্রায় দেড় দুই ঘণ্টার মতো অবস্থান করেছিলাম।তারপর আমি খাবার খাওয়ার জন্য শহরের দিকে রওনা হয়েছিলাম।যদিও খুব একটা ক্ষুদা ছিল না কিন্তু হাসপাতালে থেকে কেমন যেন অস্বস্থির লাগছিলো,এজন্য আমি একটু শহরের দিকে গিয়েছিলাম।

IMG_20210929_191154.jpglocation:https://w3w.co/glides.stews.different
Camera:redmi Y3 click by @sabbirrr

রাতের বেলায় শহরের পরিবেশটা বেশ ভালো লাগছিলো।রিকশায় করে আমি শহরে যাচ্ছিলাম।যার কারণে আমি রাতের শহরটা খুব ভালো উপভোগ করতে পারছিলাম।ফাঁকে ফাঁকে বিভিন্ন শো রুমের ছবি তুলছিলাম,খুব ভালো লাগছিলো মুহূর্তটা।আসলে সারা দিন অস্বস্থির মধ্যে থেকে বের হতে পেরে খুব ভালো লাগছিলো।

IMG_20210929_184446.jpglocation:https://w3w.co/glides.stews.different
Camera:redmi Y3 click by @sabbirrr

রাতের শহরটা ওপর থেকে কেমন লাগে সেটা উপভোগ করার জন্য আমি টাঙ্গাইল কম্পিউটার মার্কেটের ওপর তলায় উঠলাম।সেখান থেকে আমি টাঙ্গাইল ব্যাকটেরিয়া রোডের ছবিটি ক্যাপচার করলাম।এভাবে বেশ কিছুক্ষন ঘুরাঘুরি করছিলাম।তারপর আমি শামীম পিঠা ঘরে গিয়ে বসলাম।

IMG_20210929_185612.jpglocation:https://w3w.co/postcard.besotted.weekend
Camera:redmi Y3 click by @sabbirrr

সেখানে গিয়ে আমি এক প্লেট ঝাল মুড়ি এবং একটি চিকেন কাঠির অর্ডার করলাম।এটা পিঠার ঘর তবে এখান কার ঝাল মুড়ি যে একবার খাবে অন্তত আরেকবার খাওয়ার জন্য আফসোস করবে। যাই হোক মুড়ি এবং চিকেন কাঠি আমার কাছে পরিবেশন করা হলো।

IMG_20210929_185621.jpglocation:https://w3w.co/postcard.besotted.weekend
Camera:redmi Y3 click by @sabbirrr

এখানে এক প্লেট ঝাল মুড়ি ২০ টাকা এবং একটা চিকেন কাঠির দাম ২৫ টাকা। যাই হোক আমি খুব স্বাদ করে খেলাম।তারপর আমি শহর থেকে হাসপাতালে গিয়ে গিয়ে কিছুক্ষন অতিবাহিত করেই বাসায় চলে আসলাম।


ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ার জন্য।সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।


শুভেচ্ছায় @sabbirrr


cc:@steemcurator01


Sort:  
 3 years ago 

যাক। আলহামদুলিল্লাহ। ভালোয় ভালোয় অপারেশন হয়ে গেছে আপনার ছোট ভাইয়ের শুনে ভাল লাগলো। আল্লাহ সুস্থতা দান করুক।

আমিন।
অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

আল্লাহ আপনার ছোট ভাইকে সুস্থ রাখুক। পরিবারের সদস্যদের যত্ন নিবেন। অনেক ভালো লাগল ভাইয়া

অনেক ধন্যবাদ আপু মূল্যবান মন্তব্যের জন্য

 3 years ago 

আপনার ছোট ভাইয়ের জন্য দোয়া রইল। সে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আসলেই হসপিটালে এমন একটা জায়গা কেমন জানি অস্বস্তিকর লাগে। কিছু খেতেও ভালো লাগে না। থাকাটা কষ্টকর হয়ে যায়। আপনি রাতে সময়টি রিকশায় চড়ে অত্যন্ত সুন্দরভাবে কাটিয়েছেন। আসলে রাতের আবহাওয়া টি অনেক ভালো লাগে শহর অঞ্চলের তেমনি ভাবে আপনি মুড়ি চিকেন কাঠি খেলেন খুবই ভালো ছিল ওইগুলো দেখতে মনে হয় অনেক সুস্বাদু। আপনি যেভাবে বর্ণনা দিয়েছেন এখনই আফসোস হচ্ছে মনে হচ্ছে এখনি খেয়ে আসি। অনেক সুন্দর ছিল আপনার বর্ণনা ভাইয়া।

অনেক ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 3 years ago 

শহরে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনাকে অনেক মিস করেছি ভাই।আপনার কমেন্ট দেখতে পাই নি।সুস্থ হয়ে উঠুন দ্রুত।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

দোয়া করি আল্লাহ যেন পিচ্চিকে তাড়াতাড়ি সুস্থতা দান করেন। আসলে বাচ্চা মানুষের অল্প কিছু হলেই খুব ভয় লাগে।
অনেকদিন আমার ঝাল মুড়ি খাওয়া হয়না। দেখে খেতে ইচ্ছে করছে। সুন্দর হয়েছে পোস্টটি।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

ঝাল মুড়ির ছবি দেখে বোঝা যাচ্ছে এটা অনেক মজার ছিল। 20 টাকায় অসাধারণ খাবার। রাতের শহর সত্যিই খুব উপভোগ্য।

হুম ভাই।অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার ছোটো ভাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক সেই দোয়া করি। আর আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে ভাইয়া।

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

আপনার ছোট ভাইয়ের জন্য দোয়া রইলো খুব শিঘ্রই যেন সুস্থ হয়ে ওঠে।হসপিটালের পরিবেশটা আমার কাছে কেমন অস্বস্তিকর লাগে।তবে শেষ সময়টা উপভোগ করেছেন দেখে খুব ভালো লাগলো।
আর ভাইয়া একটি বিষয় খুব অদ্ভুত লাগলো ব্যাকটেরিয়া রোড এই রোডের নামটা।এটি কি কোন কারণবশত দেওয়া...?

এটি কি কোন কারণবশত দেওয়া...?

আমি সঠিক জানি না ভাই।থাকতে পারে কোন কারণ।

 3 years ago 

আপনার ভাইয়ের কি হয়েছিল ভাইয়া?যাইহোক না কেন ঈশ্বরের কাছে প্রার্থনা করি সে যেন আগের মতোই সুস্থ হয়ে ওঠে।শুভকামনা রইলো আপনার পরিবারের জন্য।

আপনার ভাইয়ের কি হয়েছিল ভাইয়া?

হানিয়া হয়েছিলো।অনেক ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

ভাইয়া আপনার ছোটে ভাইরে জন্য অনেক দোয়া রইল।খুব শিঘ্রই যেন সুস্থ হয়ে ওঠে।

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64303.16
ETH 3137.29
USDT 1.00
SBD 3.97