আমার বাংলা ব্লগ:একটি দিনের গল্প ||২৬ আগস্ট ২০২১ তারিখের||১০% @shy-fox এর জন্য||


আমার বাংলা ব্লগ
আমি @sabbirrr
বাংলাদেশ থেকে



আসসালামুআলাইকুম, প্রিয় বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি আপনারা সবাই ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে খুবই ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে একটি দিনলিপি উপস্থাপন করবো।আশা করছি আমার সাথেই থাকবেন।চলুন তাহলে শুরু করা যাক।

IMG_20210826_142213.jpgফটো লোকেশন:https://w3w.co/numberless.genetic.asking
ক্যামেরা redmi Y3 ক্লিক @sabbirrr

সকালে ঘুম থেকে উঠেই আমি প্রথমে দাত ব্রাশ করার জন্য প্রস্তুতি নিলাম।দাত ব্রাশ করতে করতে আমি বাড়ির বাহিরে বের হলাম।শেষ রাতে বেশ ভালই বৃষ্টি হয়েছিল। যার কারণে রাস্তাঘাট ভেজা ছিলো।সেই সাথে আশে পাশের প্রকৃতি দেখতে ছিলো খুবই সুন্দর।রাস্তার পাশে থাকা কচু পাতার উপরে জমে থাকা পানি আর তরুলতা সবুজের সম্মৃদ্ধ বেড়ে যাওয়ায় সকালের পরিবেশটা আমার কাছে খুবই ভালো লাগছিল।

IMG_20210826_142256.jpgফটো লোকেশন:https://w3w.co/numberless.genetic.asking
ক্যামেরা redmi Y3 ক্লিক @sabbirrr

সকালের এমন সুন্দর পরিবেশে হাটাহাটি করতে বেশ ভালই লাগছিল।তাই আমি আরো কিছুক্ষণ ধীরে ধীরে হাটতে লাগলাম।হাটতে হাটতে দেখলাম সকাল সকাল বিভিন্ন স্বাদের ড্রিংকস এর গাড়ি এসেছে।তাদের কাছে থেকে আমার চাচা (দোকানদার) ড্রিংকস কিনছে।আমি সেখানে কিছুক্ষণ দাড়িয়ে থাকলাম তারপর আমি বাড়িতে চলে আসলাম।বাড়িতে এসে হাত মুখ ধুয়ে সুন্দর ভাবে ফ্রেশ হয়ে নিলাম।ফ্রেশ হওয়ার পর আমি বেশ ক্ষুধার্ত অনুভব করলাম।

IMG_20210826_065046.jpgফটো লোকেশন:https://w3w.co/numberless.genetic.asking
ক্যামেরা redmi Y3 ক্লিক @sabbirrr

ক্ষুদা নিবারণের জন্য আমি মায়ের কাছে হালকা নাস্তা আবদার করলাম। তারপর আমার মা আমাকে মুড়ি এবং চানাচুর খেতে দিল। এর পর আমি চানাচুর এবং মুড়ি খেতে লাগলাম।চানাচুর এবং মুড়ি খেতে বেশ ভালই লাগছিল।সেই সাথে ছিলো মাখন টানা, মাখন টানা আমার কাছে খুবই প্রিয়। যাই হোক বেশ ভালো করেই আমি হালকা নাস্তা করলাম।বাহিরে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিলো তখন।তাই নাস্তা করে আমি আমার রুমে গিয়ে কিছুক্ষণ শুয়ে রইলাম।

IMG_20210826_081327.jpgফটো লোকেশন:https://w3w.co/numberless.genetic.asking
ক্যামেরা redmi Y3 ক্লিক @sabbirrr

প্রায় টানা এক ঘন্টা তুমুল বেগে বৃষ্টি হলো।তারপর বৃষ্টি কিছুটা খেন্ত হলো।বৃষ্টি থামার পর আমি বাহিরে বের হলাম।বাহিরে বের হয়ে দেখলাম বৃষ্টি বেশ ভালই হয়েছে। কাদা যুক্ত রাস্তার বেহাল অবস্থা হয়ে গেছে।যদিও বেশ কিছুদিন ধরেই রাস্তার অবস্থা খুবই খারাপ ছিল তবে সেদিন রাস্তাটা আরো বেশি খারাপ হয়ে গেছিলো।বৃষ্টির দিনে রাস্তা দিয়ে হাটাহাটি করাটা বেশ কষ্টকর হয়ে দাঁড়ায়। আমি লক্ষ্য করেছিলাম রাস্তা দিয়ে একজন লোক সাইকেল চালিয়ে যেতে না পেরে ঠেলে নিয়ে যাচ্ছে।রাস্তাটির এমন দশায় আমি খুবই দুঃখিত।এটা জন সাধারণের জন্য ভোগান্তির কারণ।

IMG_20210825_060614.jpgফটো লোকেশন:https://w3w.co/numberless.genetic.asking
ক্যামেরা redmi Y3 ক্লিক @sabbirrr

বাহিরে আমি অনেকটা সময় অবস্থান করলাম। বাহিরে গিয়ে আমি রাস্তা দিয়ে হাটাহাটি করছিলাম। হাটতে গিয়ে আমি রাস্তার পাশে একটি অপরিচিত ফুলের দেখা পেলাম। ফুলটি দেখতে অনেক সুন্দর।হালকা গোলাপি রঙের ছোট ফুলটি আমার কাছে খুব ভালো লাগছিল।তাই আমি দেরি না করে ফুলটির ছবি তুলে নিলাম।তারপর আমি আরো কিছুক্ষণ বাহিরে অবস্থান করার পর বাড়িতে চলে আসলাম। বাড়িতে এসে গোসল করে যোহরের নামাজ আদায় করলাম। নামাজ শেষ করে আমি দুপুরের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিলাম।ঘুম থেকে উঠতে প্রায় সাড়ে তিনটা বেজে গেলো।

IMG_20210826_094404.jpgফটো লোকেশন:https://w3w.co/numberless.genetic.asking
ক্যামেরা redmi Y3 ক্লিক @sabbirrr

ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে ছাদে উঠলাম।ছাদে গিয়ে আমার খুব ভালো লাগছিলো, কেননা আমাদের ঝিঙে গাছে অনেক গুলো ঝিঙে ধরেছে এবং অনেক ফুল ফুটেছে।আমি ছাদে উঠে সেগুলো পরিদর্শন করলাম।সেই সাথে ফাঁক বুঝেই একটি করে ফটোগ্রাফি করছিলাম।

IMG_20210826_094333.jpg

IMG_20210826_094144.jpgফটো লোকেশন:https://w3w.co/numberless.genetic.asking
ক্যামেরা redmi Y3 ক্লিক @sabbirrr

ছাদে উঠে ফটোগ্রাফি করে বেশ ভালই সময় কেটেছিল।ফটোগ্রাফি শেষ করে আমি আসরের নামাজ পড়ার প্রস্তুতি গ্রহণ করলাম।আসরের নামাজ শেষ করে আমি কিছুক্ষণ ফেসবুক এবং স্টিমিট চালিয়ে সন্ধ্যা পর্যন্ত পার করে দিলাম।


এভাবেই আমার দিনটি অতিবাহিত করেছিলাম।আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।আবার দেখা হবে নতুন কোন ব্লগে।ধন্যবাদ সবাইকে।


cc:@rme @rex-sumon @hafizullah @winkels


ফটোগ্রাফিপ্রকৃতি
ক্যাটাগরিদিনলিপি
ফটোগ্রাফার@sabbirrr
লোকেশনবাংলাদেশ
ক্যামেরামোবাইল ফোন


লেখক সম্পর্কে


আমি মোহাম্মদ সাব্বির রহমান।আমি একজন ছাত্র, আমি বাংলাদেশের টাঙ্গাইল জেলায় বসবাস করি।ব্যাক্তিগত জীবনে আমি এখন বেকার।ফুটবল খেলা আমার রক্তে মিশে আছে।ছবি তোলা আমার খুবই পছন্দের কাজ।প্রকৃতিকে আমি খুব ভালোবাসি।প্রকৃতির রূপ নকশা আমি ফটোগ্রাফির সাহায্যে ফুটিয়ে তোলার চেষ্টা করি।ভ্রমণ করার আমার বড় শখ। অন্যের দোষ গুণ বিচার না করে নিজে শুধরানোর চেষ্টা করি।নিন্দুক কে আমি ভালোবাসি।

Sort:  
 3 years ago 

সায়া সুকা সেকালি মেলিহাট নিয়া
কারেনা বাগাস বাঙ্গেত টেরিমাকাসিহ কাওয়ান
সুকসেস বুয়াত কাওয়ান কাওয়ান সেমুয়া

 3 years ago (edited)

ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে

ফুটবল আমার ও খুবই প্রিয় একটি খেলা, প্রতিদিন বিকেলে না খেল্লে আমার ভালোই লাগে না,আপনার দিন শুভ হোক

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

কচুপাতায় জল দেখতে অনেক ভালো লাগে। আসলেই বর্ষাকাল দুটোই অনেক চমৎকার কারণ বিভিন্ন সময় বিভিন্ন রকম প্রকৃতির রূপ দেখা যায়। আর রাস্তাঘাটে যে চরম দুর্গতি তাতে ভোগান্তি কিছুটা পোহাতে হয়। আপনার সারাটা দিন অনেক ব্যস্ত ছিল। ধন্যবাদ শেয়ার করার জন্য

মূল্যবান একটি কমেন্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।💝

 3 years ago 

মনে হচ্ছে আপনার দিনটি ভালোই কেটেছে। ছবি তোলা গুলো অনেক সুন্দর হয়েছে আপনার জন্য অনেক শুভকামনা।

আপনাকেও অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64159.10
ETH 2771.78
USDT 1.00
SBD 2.66