আমার বাংলা ব্লগ । আমার পরিচিতি

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন, আমিও ভাল আছি। আমি বাংলা ব্লগে নতুন যোগদান করেছি। এই কমিউনিটি আমার কাছে খুব ভালো লেগেছে। হৃদয় থেকে ধন্যবাদ জানাই আপনাকে এত সুন্দর একটা কমিউনিটি খোলার জন্য। আমরা বাঙালি, যেহেতু আমাদের মাতৃভাষা বাংলা, সেহেতু আমরা যে বাংলায় কোন কথা বলতে এবং বুঝাতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এই কমিউনিটিতে বাংলায় কথায় বলার কারনে, মনের ভাব এবং ভাষা সবাই সবাইকে, খুব ভালোভাবে বোঝাতে পারি। এটা আমাদের জন্য খুব ভালো একটি সুবিধা করে দিয়েছেন, যেন আমরা একে অপরের সাথে বাংলা ভাষায় কথা বলতে পারি এবং একে অন্যকে খুব ভালোভাবে বুঝতে ও বুঝাতে পারি। আমি এখানে সবার সাথে বাংলায় কথা বলার কারণে খুবই আনন্দিত।

received_942795383323672.jpeg

আমি এখন এখানে আমার পরিচয় এবং আমার শখ আমার পেশা তুলে ধরবো। যদি এখানে আমার কোন ধরনের ভুল হয় তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

FB_IMG_1615339970729.jpg

আমার নাম মোঃ সাব্বির, আমার গ্রামের বাড়ি নাঙ্গলকোট থানায়, কুমিল্লা জেলায়। আমি শহরে বসবাস করলেও আমি আমার গ্রাম কে অনেক বেশি ভালোবাসি।

received_3036928106530191.jpeg

আমি ঢাকায় পূর্বাচলে বসবাস করি, ০৭ জানুয়ারি ১৯৯৮ সালে আমার জন্ম, আমি ২০১৫ সালে কান্দাল আকতার উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে এসএসসি পাস করি, এবং২০১৭ সালে আমজাদ আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাশ করি, এখন আমি টঙ্গী গভমেন্ট কলেজে অনার্স করতেছি।

আমার বাবা নেই। আমার বাবা মারা যাওয়ার পর আমি অনেক ভেঙে পড়ি, কিন্তু এরপর থেকে আমাদের তিন ভাইবোনকে আমার মা অনেক কষ্ট এবং যত্ন সহকারে মানুষ করেছেন। মহান সৃষ্টিকর্তার কাছে আমার একটাই চাওয়া উনি যেন আমার মাকে সব সময় সুস্থ রাখেন, ভালো রাখেন উনার দীর্ঘ আয়ু কামনা করি।

আমি ২০২১ সালে বিয়ে করি। আমার কোন ছেলেমেয়ে নাই, আমি আমার স্ত্রীকে অনেক ভালোবাসি, সেও আমাকে অনেক ভালোবাসে, যখনই সময় পাই ওর হাতে হাত রেখে কথা বলি, যখনই সময় পাই ওর সাথে ঘুরতে বের হই আমার স্ত্রী খুবই একজন ভালো মানুষ, সবসময় আমার খেয়াল রাখে, আমার সব কাজে হেল্প করে, আমিও ওর সব কাজে হেল্প করার চেষ্টা করি।

IMG_20210326_204510.jpg

যেহেতু আমরা বাঙালি সেহেতু আমরা রান্না করতে ভালোবাসি, তবে এটা অবশ্য মেয়েরাই করে, কিন্তু আমি ছেলে হয়েও আমি রান্না করতে অনেক পছন্দ করি আমি যখন সময় পাই নতুন নতুন রেসিপি গুলো রান্না করে পরিবারের সবার সাথে মিলেমিশে একসাথে খাই।

আমি খাইতে, ঘুরতে এবং আর্ট করতে খুব ভালোবাসি, আমি সময় পাই তখনই এই কাজগুলো আমি করি, আর এটাই হচ্ছে আমার শখ।

received_706895043524820.jpeg

এই প্লাটফর্মে আপনাদের ভালোবাসায় আপনাদের সাথে সব সময় আমি কাজ করতে চাই, এবং এই কমিউনিটির সকল ধরনের নিয়ম কানুন মেনে কাজ করতে পারি সেজন্য আমার জন্য সবাই দোয়া করবেন। যদি আমার কখনো কোন ধরনের ভুল হয় আশা করি সেগুলো আমাকে ধরিয়ে এবং বুঝিয়ে দিবেন। আশা করি আপনারা সবাই এই প্লাটফর্মে আমাকে কাজ করার জন্য উৎসাহ দিবেন এবং সাদরে গ্রহণ করে নিবেন।

😍 অন্তর থেকে সবাইকে অনেক ধন্যবাদ😍

Cc:-
@amarbanglablog
@steemchiller

Best Regards
@sabbir3

Sort:  
 3 years ago 

আপনি কার মাধ্যমে এই কমিউনিটি সম্বন্ধে জানতে পেরেছেন সেটা পোস্টে উল্লেখ করতে হবে।

ভাইয়া আমি জানতাম না আমাকে বুঝিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

প্রথমে আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাকে সাদরে আমন্ত্রণ করে নিলাম আমাদের আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। আপনার পরিচয় পর্ব জেনে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দরভাবে আপনার পরিচয় পর্বটি তুলে ধরেছেন। আপনার পরিচয় পর্বতে কিছু তথ্য ঘাটতি রয়েছে, সেটি হচ্ছে আপনার বয়স, আপনি কোন স্কুল থেকে পড়েছেন, আর আপনি কার মাধ্যমে এই প্ল্যাটফর্মের কথা এবং এই কমিউনিটির কথা জেনেছেন।

এই সবকিছু সুন্দরভাবে উপস্থাপন করলে ইনশাল্লাহ আপনিও আমাদের একজন হয়ে উঠবেন।

আবারো আপনাকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। ভালোবাসা অবিরাম

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক অনেক শুভেচ্ছা আমাদের এই পরিবারে। তবে কিছু ব্যাপারে ঘাটতি আছে। আশা করি সেগুলো আপনি সংশোধন করে নিবেন।

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে হৃদয় থেকে ধন্যবাদ জানাচ্ছি, আসলে আমি এই প্লাটফর্মে নতুন এর জন্য যদি কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।ইনশাআল্লাহ আপনারা যদি সাপোর্ট করেন তাহলে এই কমিউনিটিতে আমরা সবাই একসাথে মিলেমিশে কাজ করতে পারব। 😍আপনাকে অসংখ্য ধন্যবাদ 😍

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার মত একজন নতুন সদস্য পেয়ে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😍

 3 years ago 

আপনার পরিচয় সুন্দরভাবে তুলে ধরেছেন, আপনার পরিচয় জানতে পেরে খুবই ভালো লাগলো। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার জন্য শুভকামনা রইল।

সুন্দর মন্তব্য করে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আপনারা সকলে আমাকে সাপোর্ট করবেন, ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

খুবই চমৎকার ছিল আপনার পরিচয় পর্ব সাব্বির ভাই। আপনি সর্বপ্রথম কমিউনিটির ভুলগুলো ভালো ভাবে লক্ষ্য করবেন এবং সকল মডারেটর এবং মেম্বারদের সাথে সহানুভূতিশীল আচরণের মধ্য দিয়ে কাজ করবেন।

ইনশাল্লাহ সকলে মিলে একসঙ্গে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করতে সক্ষম হবে।

স্বাগতম আমার বাংলা ব্লগে

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, আসলে আমি এই প্ল্যাটফর্মে নতুন তো এর জন্য যদি কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে সেটা ক্ষমা দৃষ্টিতে দেখবেন। ইনশাআল্লাহ আপনাদের দোয়ায় সবাই একসাথে মিলেমিশে এই কমিউনিটিতে কাজ করতে সক্ষম হব, 😍আপনাকে অসংখ্য ধন্যবাদ😍

 3 years ago 

বন্ধুদের স্বাগতম, আশা করি আমরা একটি ভাল পরিবার হয়ে উঠি

দোয়া করবেন যেন আপনাদের পরিবারের একজন ভালো সদস্য হতে পারি।
😍আপনাকে অসংখ্য ধন্যবাদ 😍

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।
আপনার জন্য শুভকামনা রইল।

আপনার মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ,😍 আর দোয়া করবেন আমি যেন এই কমিউনিটিতে সবার সাথে ভালোভাবে কাজ করতে পারি

 3 years ago 

আমার বংলা ব্লগে আপনাকে স্বাগতম, আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া 😊

আপনাকে অসংখ্য ধন্যবাদ 😍 আপনার জন্য শুভকামনা রইল 😍

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57806.13
ETH 2453.64
USDT 1.00
SBD 2.36