প্রতিযোগিতা|| 2022 এর জন্য আপনার লক্ষ্য কি? || আপনি আমার বাংলা ব্লগ কি মনে করেন ||

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাইকে হ্যালো, কমিউনিটিতে আমার প্রথম মাস উদযাপনে, আজ আমি একটি প্রতিযোগীতা করতে চাই যাতে সবাই অংশগ্রহণ করতে পারে, প্রতিযোগীতাটি খুবই সহজ এবং প্রতিষ্ঠাতা থেকে শুরু করে নবাগত সকল সদস্যের জন্য উন্মুক্ত।

Web_Photo_Editor.jpg

প্রতিযোগীতার চিত্রটি @Ruzmaira দ্বারা Picsart-এ তৈরি করা হয়েছে

2021 এর শেষ ঘনিয়ে আসছে এবং একটি নতুন বছর আশা এবং বিভ্রান্তিতে পূর্ণ, এটা সত্য যে আমরা আমাদের ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করতে পারি না তবে আমরা এই নতুন বছরের জন্য লক্ষ্য এবং উদ্দেশ্য নির্ধারণ করতে পারি যা আসছে।

cinta steemit.png

আমার বাংলা ব্লগের সম্প্রদায় অনেক ব্যবহারকারীকে একজন লেখক হিসাবে নিজেকে উন্নত করতে সাহায্য করেছে এবং @ abb-school এই উন্নতির মূল ভিত্তি, শিক্ষকরা যে ক্লাসগুলি দেন তা মজার হয় যদিও আমি তারা বলে কিছুই বুঝতে পারি না, আপনি শুনতে পারেন যখন তারা ক্লাস দিচ্ছে তখন আমি আশা করি একদিন শিক্ষকদের সাথে যোগাযোগ করতে সক্ষম হব কিন্তু এই সম্ভাবনা এখনও অনেক দূরে।

আমার বাংলা ব্লগের সম্প্রদায় ব্যক্তিগতভাবে আমাকে যতটা ভেবেছিলাম তার চেয়ে বেশি সাহায্য করেছে এবং আমি কখনই আশা করিনি যে তারা আমাকে এইভাবে সমর্থন করবে, আর্থিক, মানসিক উভয় দিক থেকেই আমার আত্মসম্মান অনেক বেড়েছে, এখন কমিউনিটি এবং এর প্রতিষ্ঠাতাকে ধন্যবাদ। আমি মাথা উঁচু করে হাঁটতে পারি এবং দুশ্চিন্তা ছাড়াই বলতে পারি যে আমার বাংলা ব্লগ আমার জীবন বদলে দিয়েছে।

cinta steemit.png

প্রতিযোগিতার নিয়ম

এখন, সম্প্রদায় যদি আপনার জীবনকে উন্নত করে বা না করে তবে আপনি একটি প্রকাশনায় তা প্রকাশ করতে পারেন, সম্প্রদায়ের প্রতি আপনার হৃদয়ের অনুভূতি প্রকাশ করতে পারেন, আপনি যখন সম্প্রদায় থেকে নিজেকে প্রকাশ করেন তখন আপনাকে 100% আন্তরিক হতে হবে।

আপনার প্রতিযোগিতার পোস্টে উত্তর দেওয়ার জন্য প্রশ্ন

  • প্রতিযোগিতার ভূমিকা
  • আপনার আগমন থেকে এখন পর্যন্ত সম্প্রদায়ের সদস্যরা আপনার সাথে কেমন আচরণ করেছে?
  • এই 2022-এর জন্য আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনি কোন লক্ষ্য বা উদ্দেশ্য নিয়ে প্রোগ্রাম করেছেন?
  • আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করা শুরু করার পর থেকে আপনার জীবন কীভাবে উন্নত হয়েছে?
  • আপনি আমার বাংলা ব্লগ সম্প্রদায় সম্পর্কে সবচেয়ে কি পছন্দ করেন?

ব্যবহার করার জন্য ট্যাগ

প্রতিযোগিতার সবচেয়ে কঠিন অংশ হল নির্দেশিত ট্যাগগুলি নির্বাচন করা এবং এই প্রতিযোগিতার জন্য আপনি নিম্নলিখিত ট্যাগগুলি ব্যবহার করতে পারেন #WelovemyBengaliblog #goalsfor2022 এই ট্যাগগুলি অবশ্যই প্রথম দুটি ট্যাগের মধ্যে থাকতে হবে, অন্যান্য ট্যাগগুলি হতে পারে যেগুলি আপনি নিয়মিত ব্যবহার করেন৷

অন্যান্য নিয়ম মেনে চলতে হবে

  • প্রকাশনায় 350 থেকে 1000 শব্দের বেশি হতে হবে।
  • প্রকাশনাটি অবশ্যই বাংলায় লিখতে হবে যদি এটি অন্য ভাষায় লেখা হয় তবে আপনার প্রকাশনা গণনা করা হবে না।
  • অনুগ্রহ করে পোস্টে পূর্বে উল্লেখিত সকল প্রশ্নের উত্তর দিন।
  • অন্য লেখকের কপি এবং পেস্ট উপেক্ষা করা হবে এবং প্রশাসক এবং মডারেটরদের অবহিত করা হবে।

পুরস্কার বিতরণ

এই মুহুর্তে আমার কাছে 30 স্টিমের একটি পাত্র রয়েছে এই পুরস্কারটি বাড়তে পারে বা সেখানে স্থির থাকতে পারে, তবে পুরস্কারটি সেই অঙ্ক থেকে কখনও নামবে না, পুরস্কারটি এভাবেই বিতরণ করা হবে।

First placeSecond placeThird place5 consolation prize
50%25%10%15%

cinta steemit.png

নিয়মগুলি অনুসরণ করতে ভুলবেন না যদি আপনার কোন প্রশ্ন থাকে আপনি মন্তব্যে জিজ্ঞাসা করতে পারেন, আপনি যদি চান আপনি এই প্রকাশনাটি পুনরায় টুইটার করতে পারেন, আপনি এই প্রকাশনার মন্তব্যে আপনার এন্ট্রিও রাখতে পারেন, এখন থেকে 8 দিনের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।

প্রকাশনাটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ এবং আমি আপনার অংশগ্রহণের জন্য উন্মুখ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68559.31
ETH 2695.07
USDT 1.00
SBD 2.73