খুব অলস সকাল | পুরস্কারের 10% @shy-fox-এ যাবে |

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20211030_061502.jpg

হ্যালো, ঘুম থেকে উঠে একটি সুস্বাদু কফি খাওয়ার জন্য কী সুন্দর সকালে, কিন্তু আজ আমি খুব অলসভাবে জেগে উঠলাম কারণ আমার দুই মেয়ের কেউই আমাকে ভোরবেলা ঘুমাতে দেয়নি কারণ তাদের দুজনেরই কাশি ছিল এবং সারা রাত কাশি ছিল, কিন্তু সেই সময়ে এই ছবিটি তোলা তারা দুজনেই ঘুমিয়ে ছিল, তাই আমি অবসর সময়ের সদ্ব্যবহার করে সংক্ষিপ্তভাবে ধ্যান করতে এবং সকালের নাস্তা তৈরি করার জন্য জেগে উঠেছিলাম।

আমি কারণ বুঝতে পারছি না কিন্তু যতবারই আমি ধ্যান করি (আমি আমার মনের সাথে কথা বলি) এটি আমাকে নিজেকে এগিয়ে যাওয়ার শক্তি দিতে সাহায্য করে, আমার খারাপ পরিস্থিতি যতই খারাপ হোক না কেন আমি বর্তমানে যা যাচ্ছি, কিন্তু আমি সবসময় খুঁজে পাই নিজের মধ্যে, যে শব্দটি এটি আমাকে একজন ব্যক্তি হিসাবে অগ্রগতি চালিয়ে যেতে অনুপ্রাণিত করে। যদিও ধ্যান আমি আমার আত্মা উত্তোলন কিন্তু এটা আমার অলসতা কেড়ে না, কিন্তু একটি খুব ভাল গৃহিণী হিসাবে আমি অবশেষে এখানে একটি সাধারণ ব্রেকফাস্ট তৈরি, আমি আপনার ফটো ছেড়ে.

IMG_20211030_075613.jpg

আমি স্ক্র্যাম্বল ডিম দিয়ে পর্যাপ্ত রুটি তৈরি করেছি কারণ আমার শাশুড়ি আমাকে ফোনে ডেকেছিলেন যিনি আমার মেয়েদের সাথে আমাকে সাহায্য করার জন্য আমার বাড়ির পথে ছিলেন কারণ তাদের উভয়ের বিষয়ে সচেতন হওয়া আমার পক্ষে অনেক কাজ। যেহেতু তারা দুজনেই অসুস্থ।

IMG_20211030_080229[1].jpg

এটি আমার অংশ যা আমি খাওয়ার কথা ভাবছি, যদিও এটি দেখতে সুস্বাদু, ডিমগুলি কিছুটা সাধারণ ছিল কারণ আমার যোগ করার জন্য লবণ ছিল না। কিন্তু আমি এখনও আগ্রহের সাথে এটি খেয়েছি এবং আমার সুস্বাদু কফি পান করেছি।

আমার বড় মেয়ে সকালের নাস্তার জন্য জেগে উঠেছিল যখন আমি কমিউনিটির আড্ডায় কিছুক্ষণ লিখতে কম্পিউটারের সামনে বসেছিলাম, আমার মেয়ে সকালের নাস্তা খেতে শুরু করলে আমি সম্প্রদায়কে শুভেচ্ছা জানিয়েছিলাম। কিন্তু আমার মধুর কথোপকথন বাধাগ্রস্ত হয়েছিল কারণ আমার শাশুড়ি ঘরে প্রবেশ করার সময় আমার বাড়ির দরজায় ধাক্কা দিয়েছিলেন। আমার মেয়ে শ্যারন তার দাদীকে দেখতে দৌড়ে এসে তাকে জড়িয়ে ধরে।

IMG_20210920_103642.jpg

আমার শাশুড়ি, নাতনিকে দেখতে না পেয়ে বেশ কিছু দিন থাকায় তিনি তাকে ধরে রেখে স্নেহ দিয়েছিলেন।
😲 ওহহহ সে আবার ঘুমাতে গেল যা আমাকে এই পোস্টটি করার জন্য যথেষ্ট সময় দিয়েছে এবং তারপরে কিছুক্ষণের জন্য আমার শাশুড়ির সাথে কথা বলতে যাও।

IMG_20210920_103624.jpg

সে তার দাদীর কোলে ঘুমিয়ে পড়ল

অবশেষে আমি আপনাকে মাসের সেরা ছবি দেখাব 😂.

IMG_20210903_135805.jpg

এই ছবিটা আমার বাবার বাড়িতে 20 দিন আগে তোলা

আমি জানি না কিভাবে আমার মেয়ে ক্যারল নিজেই সেই মুহুর্তে এই ছবিটি তুলেছিল, সে সবেমাত্র জেগেছিল, কিন্তু কী আমাকে অবাক করে দিয়েছিল যে সে কীভাবে ফোনের ক্যামেরায় সেটি তুলতে গেল.

cinta steemit.png

সমস্ত ছবি আমার Redmi 9C দ্বারা নেওয়া হয়েছে এবং আপনার জন্য কমিউনিটিতে শেয়ার করা হয়েছে, আমি আশা করি আপনি যে প্রকাশনাটি আমি প্রতিদিন সকালে শেয়ার করি তা পছন্দ করেছেন, হয়তো আপনার জন্য এটি খুব দেরি হয়ে যাবে কিন্তু আমার দেশে এটি এখনও খুব তাড়াতাড়ি।

শুভেচ্ছা এবং ঈশ্বর আপনার মঙ্গল করুন*

cinta steemit.png

সম্প্রদায়ের জন্য @ruzmaira দ্বারা লেখা পোস্ট

Sort:  
 3 years ago 

আমি স্ক্র্যাম্বল ডিম দিয়ে পর্যাপ্ত রুটি তৈরি করেছি

অনেক ভাল ছিল এবং দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু। বাহ মেয়ে তো খুব সুন্দর ছবি তুলতে পারে। দেখে খুবই ভালো লাগলো অনেক মিষ্টি মেয়ে। আসলেই খুব সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে পরিবেশন করেছেন অলস সকালের মুহূর্তটি।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, আমি এটা খুব প্রশংসা করি. 🤗

 3 years ago 

আপনি সকাল সকাল ঘুম থেকে উঠে নিজের সাথে কথা বলতে বলতে একসময় ব্রেকফাস্ট তৈরি করলেন। আপনি অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। আপনি একজন ইউরোপীয়ান হয়ে এত সুন্দর করে বাংলা ভাষায় একটি পোস্ট আমাদের উপহার দিয়েছেন। তার জন্য অসংখ্য ধন্যবাদ রইল আপনার প্রতি আপু।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ. আমি সাধারণত প্রতিদিন সকালে ধ্যান করি আমার জন্য অপেক্ষা করা ব্যস্ত দিনের মুখোমুখি হওয়ার জন্য আমাকে উত্সাহিত করতে।

 3 years ago 

তবে সত্যিই আপনার মেয়ে অসাধারণ ছবি তুলেছে। আপনার মেয়ের জন্য শুভকামনা। আপনার জন্যও শুভকামনা রইল♥♥

 3 years ago 

ধন্যবাদ, আমি জানি না ছবিটি কীভাবে তোলা হয়েছে, তবে যখন আমি তার হাত থেকে ফোনটি নিয়েছিলাম, এটি ইতিমধ্যেই নেওয়া হয়েছিল।

 3 years ago 

খুব সুন্দর করে গুছিয়ে লিখেছেন আপনার মুহুর্তের কথা গুলো। আমার খুব ভালো লাগলো ব্লগটি পড়ে। আর ক্যারল এর জন্য অনেক ভালবাসা রইলো। দারুণ সেলফি নিয়েছে মামনি টা।

 3 years ago 

হ্যাঁ. আমি মনে করি আমার মেয়ে ক্যারল বড় হলে ছবি তুলতে চাইবে এটা একটা শক হতে পারে।

 3 years ago 

বাহ, আপনার মেয়ে তো খুব সুন্দর ছবি তুলতে পারে। আমার ছেলে ও মাঝে মধ্যে আমার ফোন
নিয়ে সেলফি তুলে।আপনি একজন ইউরোপিয়ান হয়ে কি সুন্দর গুছিয়ে বাংলা লিখেছেন।কি সুন্দর মিষ্টি মেয়ে আপনার।আপনার মেয়ে ও আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

আপনি ইতিমধ্যে পঞ্চম যে আমাকে বলুন যে আমার বাংলা ইউরোপীয়।
কিন্তু যেহেতু আমি গুগল ট্রান্সলেটর ব্যবহার করছি আমি পার্থক্য বলতে পারছি না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62881.38
ETH 2449.40
USDT 1.00
SBD 2.62