আমার সেলফি (দয়া করে ঘাবড়াবেন না) | 10% 𝖔𝖋 𝖙𝖍𝖊 𝖗𝖊𝖜𝖆𝖗𝖉 𝖜𝖎𝖑𝖑 𝖌𝖔 𝖙𝖔 @𝖘𝖍𝖞-𝖋𝖔𝖝 |

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211104_182931.jpg

আমি বর্তমানে যেখানে থাকি সেখানে আপনি প্রতিদিন কত সুন্দর সূর্যাস্ত দেখতে পাচ্ছেন। এই দৃশ্যটি যতক্ষণ মেঘলা না হয় ততক্ষণ পর্যন্ত লক্ষ্য করা যায় তবে এটি সূর্যাস্ত, চলুন আজকে কেমন ছিল তা থেকে একটু পিছনে যাই।

যেহেতু গতকাল একটি খুব বিরক্তিকর দিন ছিল আমি আমার সেল ফোন নিয়েছিলাম এবং ফলস্বরূপ নিজের ছবি তুলতে শুরু করেছি, এখানে আপনি কিছু শট দেখতে পারেন।

IMG_20211107_084637.jpg

স্পষ্টতই এটি আমার সেরা কোণ নয় আসলে আমি মোটেও ফটোজেনিক নই কখনও কখনও আমি মনে করি আমার নাকের কারণে এটি স্বাভাবিকের চেয়ে বড়।

IMG_20211107_084640_1.jpg

সবাই বলে নিজের সেরা শট যখন আপনি পাশ থেকে একটি ছবি তোলেন, কিন্তু সবাই সেই কোণ থেকে খুব ভাল দেখায় না।.

IMG_20211107_084655.jpg

আমি মনে করি যে আমার সেরা অ্যাঙ্গেল হল একটি ছবি তোলা না কারণ সেগুলির মধ্যে আমি খুব কুৎসিত হয়ে উঠি, আমি নিজের একটি ভাল ছবি তুলতে পারিনি।

IMG_20211107_084828.jpg

এদিকে আমার মেয়ে সবেমাত্র উঠেছিল এবং রাতে বিদ্যুৎ চলে গেলে আমি যে বাতিটি ব্যবহার করি তা নিয়ে সে এটি করেছে, যা সাধারণত খুব ঘন ঘন হয়।

IMG_20211107_084900_1.jpg

যখন আমি আমার মেয়ের ছবি তুলছিলাম, তখন আমি তাকে বলেছিলাম আমাকে সেই সুনির্দিষ্ট মুহুর্তে বাতিটি দিতে। সে তার দুষ্টু চেহারা নিয়ে আমার দিকে তাকাল এবং সে যা করে তা করে।

IMG_20211107_084913_1.jpg

"আরে অপেক্ষা কর তুমি সেই বাতি নিয়ে কোথায় যাচ্ছ" সে দৌড়ে গেল এবং পিছনের উঠোনে থাকা একটি গাছের চারপাশে ঘুরতে শুরু করল শেষে সে বাতিটি ছেড়ে না দেওয়া পর্যন্ত ক্লান্ত হয়ে পড়েছিল।

এই সব দেখতে দেখতে আমি ভাবতে শুরু করি যে জীবন সুন্দর কিন্তু খারাপ এবং ভাল মুহূর্ত আছে তাই আমাদের চলার পথে যে কোনও বাধা এসে আমাদের হতাশ হওয়া উচিত নয়, অন্য ব্যক্তির জন্য বসে অপেক্ষা করার চেয়ে সেই বাধা অতিক্রম করা সহজ। আমাদিগকে সাহায্য করতে.

এটা সত্য যে সবচেয়ে কঠিন মুহুর্তে একটি সাহায্য এমন একটি জিনিস যা আমাদের মনোবলকে অনেক বাড়িয়ে দেয় এবং আমরা ইতিবাচকভাবে চিন্তা করতে শুরু করি কিন্তু সবচেয়ে যৌক্তিক এবং বুদ্ধিমানের বিষয় হল যে আমরা সেই বাধাটি নিজেরাই কাটিয়ে উঠি কারণ প্রতিটি সমালোচনার সময় আমাদের কাছে সবসময় সেই ব্যক্তি থাকবে না। আমাদের জীবনের মুহূর্ত।

cinta steemit.png

আমি আশা করি আপনি ফটো সেশনটি পছন্দ করেছেন আমিও আশা করি আপনি আমাকে দেখে ভয় পাননি তাই মন্তব্যে সৎ থাকুন আমি বিরক্ত করব না।

Sort:  
 3 years ago 

আপনার তোলা ছবিগুলোর মধ্য আপনার এই মেয়ের ছবিটা অসাধারণ হয়েছে ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর ছবি শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন এবং সেগুলো আমাদের সাথে শেয়ার করেছেন। মানুষের চেহারা বিশ্লেষণ করে তৈরি হয়নি। মানুষের চেয়ে সবচেয়ে বড় হচ্ছে মন এবং কি মেন্টালিটি। আপনার বাবুটা অনেক সুন্দর অনেক কিউট। আপনি আমাদের সাথে অনেক সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

সে আমার নাতনি নয়। সে আমার বড় মেয়ে।
আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ.

 3 years ago 

আপনার অনুবাদে ভুল আসছে। আমি আপনার মেয়ে বলছি। ধন্যবাদ আপু

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।
খুব ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো।

 3 years ago 

ধন্যবাদ 🥰

 3 years ago 

আপনার উপস্থাপনা দেখে আমি মুগ্ধ। আমার কাছে আপনার উপস্থাপনা খুব ভালো লেগেছে।ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ছিলো। আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

নিজেকে বাস্তব সম্মুখীন ভাবে উপস্থাপন করার অত্যন্ত খুশি। মানুষের আসল পরিচয় হলো তার মনুষ্যত্ব। চেহারা তার আসল রুপ হতে পারে না। শেয়ার করার জন্য ধন্যবাদ আপু। ❤️❤️

 3 years ago 

তুমি ঠিক বলছো. সততা সবসময় অন্য সব কিছুর চেয়ে এগিয়ে থাকা উচিত।
আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

আপু আপনার মেয়ের ছবি গুলো অসাধারণ হয়েছে। আপনার মেয়েকে খুবই কিউট লাগছে দেখতে। আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো আপু। আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আমার মেয়ে খুব ফটোজেনিক, যদিও এই ফটোগ্রাফে সে সবে জেগেছে এবং আপনি তার ফোলা চোখ দেখতে পাচ্ছেন।

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ অনেক সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। আর সুন্দরভাবে সাজিয়ে লিখেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন

আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ। 💓💓💓💓

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47