আপনি ইতিমধ্যে ক্রিসমাস আত্মা অনুভব করতে পারেন (10% @𝖘𝖍𝖞-𝖋𝖔𝖝 𝖆𝖓𝖉 10% @𝖆𝖇𝖇-𝖘𝖈𝖍𝖔𝖔𝖑)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211127_131309.jpg

https://w3w.co/humana.proas.niñera

সবাইকে হ্যালো, গতকাল একটি খুব শান্ত রাত ছিল এবং আমি এতটাই বিরক্ত হয়ে গিয়েছিলাম যে আমি আমার ভাগ্নী ডায়ানার সাথে টিক টোক করতে শুরু করেছি। আপনি যদি ভিডিওটি দেখতে চান তবে আপনি এটি এখানে দেখতে পারেন। যেহেতু আমার কাছে Tik Tok নেই, তাই আমার ভাগ্নি এবং আমি আমার স্বামীর অ্যাকাউন্ট ব্যবহার করি।

টিক টোক ভিডিওতে যদি আমাকে কুৎসিত দেখায় তবে দয়া করে আমার সাথে মজা করবেন না। যদিও বাস্তবে আমি ভয়ঙ্কর কিন্তু এটা আমাকে ঘুমাতে বাধা দেয় না, টিক টোকের 2টি ভিডিও করার পর আমার মেয়ে শ্যারন জ্বরে আক্রান্ত হওয়ায় আমাকে ওষুধ কিনতে বাইরে যেতে হয়েছিল।

IMG_20211127_184034.jpg

https://w3w.co/humana.proas.niñera

আমি যখন অ্যাপার্টমেন্ট থেকে বের হই তখন প্রথম যে জিনিসটি দেখতে পাই তা হল অ্যাপার্টমেন্টের সামনের পাশ দিয়ে লোকজন যাচ্ছে, খুব ব্যস্ত রাস্তা হওয়া সত্ত্বেও রাতের বেলায় যাবার সংখ্যা প্রায় শূন্য, লোকেরা কলঙ্কজনক নয় বরং এটি পুরোপুরি বিপরীত.

বোগোটার লোকেরা খুব খুশি এবং রাতে যেখানে ক্রিসমাস স্পিরিট ইতিমধ্যেই অনুভূত হয়, যদিও ক্রিসমাস ক্যারলগুলি রেগেটন দ্বারা প্রতিস্থাপিত হয়, এখানে দক্ষিণ আমেরিকায় ক্রিসমাস মিউজিক শুধুমাত্র 24 ডিসেম্বর থেকে 1 জানুয়ারী পর্যন্ত শোনা যায়।

IMG_20211127_184548_1.jpg

https://w3w.co/liderar.saltar.propagar

আপনি ইতিমধ্যে দোকানে বড়দিনের সাজসজ্জা দেখতে পাচ্ছেন এবং অনেক লোক তাদের বাড়ি বা অ্যাপার্টমেন্ট সাজানোর জন্য কিনছে, হয়তো আমি আমার ভগ্নিপতির অ্যাপার্টমেন্ট সাজানোর জন্য কিছু কিনছি যদিও আমাদের এখনও এই ক্রিসমাসের জন্য কোনো পরিকল্পনা নেই।

IMG_20211127_191835.jpg

https://w3w.co/anual.chancla.toldo

আমি জানি না কেন আমার Redmi 9C সেল ফোন রাতে খুব কুৎসিত ছবি তোলে, আমি বেশ কয়েকটি ছবি তুলেছিলাম কিন্তু সেগুলি সব ভয়ঙ্করভাবে বেরিয়ে আসে এটি আমার তোলা সেরা ছবি ছিল, কিন্তু লোকেরা যখন গতিশীল থাকে তখন ফটোগুলি ভয়ঙ্কর হয়ে ওঠে।

IMG_20211127_191654.jpg

https://w3w.co/anual.chancla.toldo

এখানে আপনি লোকেদের ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়ের সুবিধা নিতে দেখতে পারেন যা শুক্রবার এবং শনিবার স্থায়ী হয়েছিল যেখানে অনেক লোক শপিং সেন্টারের বিক্রয়ের সুবিধা নিয়েছে।

শেষ পর্যন্ত, আমি আমার মেয়েদের ওষুধ কিনতে বেরিয়েছিলাম এবং আমি সফলভাবে এটি কিনেছিলাম। আমি অ্যাপার্টমেন্টে পৌঁছে তাকে ওষুধ দিয়েছিলাম। মাঝে মাঝে আমি মনে করি যে এই মুহূর্তে আমার মেয়েরা জলবায়ু পরিবর্তনের কারণে প্রভাবিত হচ্ছে। কারণ আমরা যেখানে বাস করি সেখানে গড় তাপমাত্রা 30 ডিগ্রি এবং বোগোটায় তাপমাত্রা 14 থেকে 8 ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  
 3 years ago 

খুবই চমৎকার হয়েছে আপনার পোস্টটি। আপনার টিকটক দুটি দেখলাম। ভালো লেগেছে আপনার টিকটক দুটি দেখে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার শুভ কামনার জন্য এবং আমার প্রকাশনা সম্পর্কে মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66070.34
ETH 2691.62
USDT 1.00
SBD 2.88