আমরা যদি আমাদের অতীত পরিবর্তন করতে পারি তবে আমাদের কী হবে (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago


ছবি pinterest থেকে নেওয়া

হ্যালো বন্ধুরা, আমি আশা করি আপনারা খুব ভালো আছেন, একটি শক্তিশালী তরঙ্গ শান্ত হওয়ার পরে এবং আমি শিথিল হয়েছি কারণ আমার উপর থেকে একটি ওজন তুলে নেওয়া হয়েছে, তবে এটি সম্ভব যে এই ওজন আবার আমার উপর পড়বে, কেবল ভাগ্যই জানবে। যদি শুধুমাত্র আমরা আমাদের ভবিষ্যত দেখতে পেতাম, আমরা অবশ্যই কিছু বিবরণ পরিবর্তন করব বা আমরা পুরো গল্পটি পরিবর্তন করব যা ভবিষ্যতে আমাদের জন্য অপেক্ষা করছে।

100% সৎ, যদি আমার অতীতে ফিরে যাওয়ার ক্ষমতা থাকত, তবে আমি আমার জীবনে কিছু পরিবর্তন করতে পারতাম না, যদিও আমার শৈশব মোটেই সহজ ছিল না যেহেতু আমার বাবা-মা খুব কঠোর ছিলেন, আমি সবসময় আমার বাড়িতে তালাবদ্ধ সময় কাটাতাম। একটি নির্দিষ্ট উপায়ে, আমি কখনই নিজেকে উপভোগ করিনি। ছোটবেলায়, আমি যখন কলেজে প্রবেশ করি তখন আমি কিছুটা স্বাধীনতা পেয়েছিলাম, যেটি থেকে আমি কখনই স্নাতক হইনি কারণ আমি আমার প্রাক্তন স্বামীর দ্বারা গর্ভবতী হয়েছিলাম।

আমি যদি আমার অতীত পরিবর্তন করি তাহলে হয়তো আমার কন্যারা কখনোই জন্মগ্রহণ করবে না কারণ আমি আমার বৃদ্ধ স্বামীর প্রেমে পড়িনি, হতে পারে আমি অবিবাহিত ছিলাম বা অন্য পরিবার ছিল যা আমি এখনও জানি না, আমাদের ইতিহাসে একটি ছোট পরিবর্তন হতে পারে দেহাতি পরিবর্তন যেমন তারা "ব্যাক টু দ্য ফিউচার" মুভিতে দেখতে পায় যেখানে নায়ক মার্টি ম্যাকফ্লাই অতীতে ফিরে আসে এবং শুধু তার বাবার অতীতের কিছু বিবরণ সংশোধন করে এবং যখন সে তার বর্তমান সময়ে ফিরে আসে তখন সে বুঝতে পারে যে সবকিছু বদলে গেছে।


ছবি pixabay থেকে নেওয়া

আমি বিজ্ঞান, জ্যোতির্পদার্থবিদ্যা এবং প্রযুক্তির একজন প্রেমিক, আমি এই বিষয়ে একজন বিশেষজ্ঞ নই তবে আমি প্রতিটি প্রযুক্তিগত এবং জ্যোতির্পদার্থবিদ্যার অগ্রগতি থেকে বেরিয়ে আসা সমস্ত তথ্য সম্পর্কে অবগত, গত 2 বছরে আমরা আকাশে শনাক্ত করা বস্তু দেখেছি। যে অনুমিতভাবে পেন্টাগন বলেছে যে এটি একটি UFO হতে পারে যার অর্থ "অজানা উত্স এবং প্রকৃতির উড়ন্ত বস্তু"।

কখনও কখনও আমি মনে করি যে এই বস্তুগুলি অন্য গ্রহের প্রাণী নয়, আমি এই তত্ত্বটি পছন্দ করি যে এই উড়ন্ত বস্তুগুলিই মানুষ যারা ভবিষ্যতে থেকে আমাদের সময়ে ভ্রমণ করে আসে এবং তারা আমাদের সাথে যোগাযোগ করে না যাতে আমাদের বর্তমান পরিবর্তন না হয়। তারা তাদের ভবিষ্যত সম্পর্কে কিছুই পরিবর্তন করে না, যে কারণে সময় ভ্রমণ বোঝা কঠিন।

cinta steemit.png

শেষ করতে, আপনি যদি আপনার অতীতে ফিরে যেতে পারেন, আপনি কী পরিবর্তন করবেন?

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67443.33
ETH 3253.95
USDT 1.00
SBD 2.66