আমাদের মন যখন অন্য জায়গায় থাকে তখন আমরা পোস্ট করার পরে ভুল করার প্রবণতা করি (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Web_Photo_Editor (10).jpg

ছবি PICSART এ সম্পাদিত

হ্যালো, আমি আশা করি আপনি এই দুই দিন ভাল করছেন। একজন STEEMIT লেখক হিসাবে আমি দুটি ভুল করেছি। আমার প্রথম ভুল ছিল যখন আমি পোস্ট করেছিলাম এবং @shy-fox কে একজন সুবিধাভোগী হিসাবে রাখতে ভুলে গিয়েছিলাম, এই বিকল্পটি সম্প্রদায়ের বৃদ্ধির জন্য অপরিহার্য এবং আমার সাম্প্রতিকতম অন্য ভুলটি ছিল যখন আমি সম্প্রদায়ের স্পনসরড প্রতিযোগিতার জন্য আমার NFT পোস্ট করেছিলাম। কিন্তু আমি এটি প্রকাশ করেছি সম্প্রদায়ের বাইরে তাই কথা বলার জন্য, আমি এটি আমার ব্যক্তিগত ব্লগে প্রকাশ করেছি।

যে কেউ এই ধরণের ত্রুটি করতে পারে, আমি ইতিমধ্যে বেশ কয়েকটি ব্যবহারকারীর মধ্যে এটি দেখেছি, কখনও কখনও আমাদের মন অন্য জিনিসগুলিতে নিবদ্ধ থাকে এবং আমরা সেই ছোট বিবরণগুলি ভুলে যাই যা আমাদের ব্লগের জন্য ক্ষতিকারক হতে পারে কারণ অনেকগুলি ভুল করা প্রায়শই ভাল হওয়ার জন্য সাধারণ নয় লেখক

প্রকাশের আগে আমি সবসময় যে জিনিসগুলি করি তা হল বানান ত্রুটি এড়াতে আমি যা লিখেছি তা পর্যালোচনা করা, যদিও আমার প্রকাশনা অনুবাদ করার সময় আমার সবসময় একটি ধ্রুবক লড়াই হয় কারণ অনুবাদক সর্বদা অনেক শব্দ খায় বা এমন কিছু প্রকাশ করে যা আমি বলতে চাই না। , Google অনুবাদকের দোষ আছে কিন্তু আপনি একজন অনলাইন অনুবাদকের কাছে আর কি চাইতে পারেন।

Web_Photo_Editor (11).jpg

ছবি PICSART এ সম্পাদিত

আরেকটি সাধারণ ভুল যা আমি সাধারণত প্রকাশ করার সময় করি তা হল এমন একটি শিরোনাম দেওয়া যার সাথে আমি যা লিখেছি তার সাথে সামান্য সম্পর্ক রয়েছে কারণ আমি সাধারণত লেখার সময় বিষয় পরিবর্তন করি, আমি জলবায়ু পরিবর্তন সম্পর্কে কথা বলতে শুরু করতে পারি কিন্তু আমি ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে কথা বলতে পারি, এটি হল আমার একটি ছোট ত্রুটি আছে এবং আমাকে সংশোধন করতে হবে, যেহেতু আমার প্রকাশনার শিরোনাম রাখার সময় এটি আমাকে কিছুটা জটিল করে তোলে।

একজন লেখক হিসাবে আমাকে আরও অনেক কিছু উন্নত করতে হবে, আমি খুব কমই মার্কডাউন এবং এইচটিএমএল ফর্ম্যাটিং ব্যবহার করি যদিও আমার ইতিমধ্যে অনেক মার্কডাউন ফাংশন সম্পর্কে জ্ঞান রয়েছে, তবে আমার লেখার এটি ব্যবহার করার প্রয়োজন নেই যদি না আমি একটি অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলি এবং ব্যাখ্যা করি। অন্যান্য জিনিসের মধ্যে এর বৈশিষ্ট্যগুলি, আমি সাধারণত আমার ব্যক্তিগত জীবন এবং সংবেদনশীল অভিজ্ঞতা সম্পর্কে কথা বলি, যদিও আমি আমার সংগ্রহশালা উন্নত করার চেষ্টা করব।

আরেকটি বিষয় যা আমাকে উন্নত করতে হবে তা হল যে আমার প্রকাশনাগুলিতে সাধারণত অনেকগুলি ছবি বা ফটোগ্রাফ থাকে না কারণ আমি ছবি পোস্ট করার চেয়ে বেশি লিখতে পছন্দ করি, যেহেতু আপনি একটি নির্দিষ্ট বিষয় সম্পর্কে কথা বলতে গেলে এটি জটিল করে তোলে, কিছু ছবি বেছে নেওয়া সবসময়ই একটি ছিল কপিরাইটের কারণে এখানে STEEMIT-এ লেখকদের জন্য সমস্যা, তাই অনেক ব্যবহারকারী এই ধরনের ত্রুটি এড়াতে রাস্তায় যা কিছু দেখেন তার একটি ছবি তুলতে এবং এটি সম্পর্কে একটি গল্প তৈরি করতে পছন্দ করেন, যা মুহূর্তের জন্য ছবির চুরির ঘটনাকে ব্যাপকভাবে রোধ করেছে .

উপসংহারে, আমি আমার সাম্প্রতিক ভুলের জন্য আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী, পোস্ট করার সময় আমি আরও সচেতন হব।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ, আমি ভেনিজুয়েলার কিন্তু আমি বর্তমানে বোগোটা কলম্বিয়াতে থাকি। আমি সবসময় আপনার জন্য মানসম্পন্ন বিষয়বস্তু আনতে একজন লেখক হিসাবে উন্নতি করার ইচ্ছা অনুভব করি।

আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমার অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাই. আমি আপনার সাথে আমার বিষয়বস্তু শেয়ার করার জন্য প্রতিদিন পোস্ট করার জন্য আমার যথাসাধ্য চেষ্টা করব।

আমাকে সমর্থন করতে এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি সত্যিই প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই যেমন আমি আগে বলেছিলাম এবং প্রতিদিন তাদের সাথে যোগাযোগ করার জন্য পর্যাপ্ত অনুসারী থাকতে চাই।

cinta steemit.png


আপনি যদি আমাকে অনুসরণ করতে চান তবে এটি আমার সামাজিক নেটওয়ার্কগুলি:

Twitter Facebook

Sort:  
 2 years ago 

সত্যিই তাই মন যদি চঞ্চল থাকে তাহলে ভুল হওয়ার সম্ভাবনা বেশী। মন দিয়ে চেষ্টা করলে সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66552.34
ETH 3451.80
USDT 1.00
SBD 2.65