মা হওয়া পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিস (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো, আজ আমি মানসিকভাবে কিছুটা ভালো হয়েছি, আমার স্বাস্থ্য এবং শারীরিক অবস্থার জন্য ঈশ্বরকে ধন্যবাদ, আমি খুব ভালো আছি। আজ থেকে আমি প্রায়শই প্রকাশ করার চেষ্টা করব যেমনটি আমি গত বছর করেছিলাম, কিন্তু গত 30 দিনে আমার জীবন অনেকগুলি মোড় নিয়েছে যা আমার এবং আমার আত্মা এবং মনের জন্য অত্যন্ত শক্তিশালী। আমি এটা কাটিয়ে উঠতে পারিনি কিন্তু জীবন চলে এবং আমার এক জায়গায় আটকে থাকা উচিত নয়, আমাকে এগিয়ে যেতে হবে।

IMG_20220116_110355_1.jpg

আপনি যখন প্রেমে থাকেন তখন এটি সুন্দর এবং আরও বেশি তাই যদি সেই ভালবাসাটি প্রতিদান হয়, তবে আপনাকে কেবল সেই মুহূর্তটি উপভোগ করতে হবে যতক্ষণ না এটি স্থায়ী হয় কারণ প্রেম চিরকাল স্থায়ী হয় না কোন সময়ে অজ্ঞানভাবে ভালবাসা হারিয়ে যায়। এবং এটি উপলব্ধি না করে, যে ব্যক্তিটি আমাদের কাছে গুরুত্বপূর্ণ বলে মনে হয়েছিল সে আর নেই।

আমাদের জন্মের পর থেকে জীবন সংক্ষিপ্ত এবং বছর যেতে না যেতেই আমরা বেড়ে উঠি আমরা 12 বছরের শেখার একটি সংক্ষিপ্ত সময়ের মধ্য দিয়ে যাই যেখানে আমরা জিনিসগুলির অর্থ জানতে পারি এবং এই জীবনে ভাল এবং খারাপ কী তা জানতে পারি, তারপরে রিবারডিয়া আসে। পর্যায়টি সাধারণত 13 বছর থেকে 25 বছর পর্যন্ত যেখানে আমরা আমাদের বাবা-মা আমাদেরকে যে পরামর্শ দেন তা আমরা খুব বেশি গুরুত্ব দেই না কিন্তু সময়ের সাথে সাথে সেই পরামর্শটি উপলব্ধি না করে আমরা বুঝতে পারি যে তারা একেবারে সঠিক ছিল।

IMG_20220116_110031.jpg

যখন আমরা দায়িত্ব নিতে শুরু করি, তখন আমরা বুঝতে পারি যে বাবা হওয়া সহজ কাজ নয় এবং আমরা আমাদের বাবাকে বুঝতে শুরু করি যখন তিনি আমাদের বলেছিলেন যে এই কাজগুলি করবেন না কারণ এটি ভুল, এটি করবেন না কারণ এটিও এখন ভুল। আমি এটা দেখেছি আমার মেয়েরা তাকে বলছে কোনটা ভালো আর কোনটা খারাপ যদিও ছোটটা এখনো বুঝতে পারবে না আমি কি বলছি কিন্তু আমার বড় মেয়ে আমার সব কথাই বোঝে।

বাবা হওয়া পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিস এবং আরও বেশি তাই যখন আপনি ঘুম থেকে উঠে আপনার ছেলেকে আপনার পাশে দেখেন এবং আপনাকে একটি শুভ সকাল আলিঙ্গন এবং চুম্বন দেন, সেই হাসিটি নিঃসন্দেহে বিশ্বের সবচেয়ে সুন্দর এবং আপনাকে খেতে বাধ্য করে। তাকে একটি চুম্বন দিয়ে, সম্ভবত আপনি অবিবাহিত এবং আপনার সন্তান নেই কিন্তু আপনি যখন করবেন, আপনার জীবন বদলে যাবে।

ছবিগুলো আমার Redmi 9C থেকে নেওয়া হয়েছে।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  

মা হওয়া পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিস সম্পর্কে সুন্দর একটি পোস্ট করেছেন। সত‍্যি মা হওয়া একটি ভ‍াগ‍্যের ব‍্যাপার। পৃথিবীর সকল মা দেরকে আমার অন্তরের অন্তস্থ থেকে জানাই স‍্যালুট। আপনার জন‍্যেও রইল শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ এবং আমার সেরা কামনা করার জন্য আপনাকে ধন্যবাদ.

মা পৃথিবীর শ্রেষ্ঠ শব্দের মধ্যে অন্যতম একটি শব্দ মা। মা কথাটি অনেক ছোট হলেও এই একটি শব্দের মধ্যে মিশে আছে পৃথিবীর সকল মায়া মমতা স্নেহ ভালোবাসা। দুনিয়ার বুকে যার মা নেই সে যেন এক হতভাগা। ভালো থাকুক পৃথিবীর সকল মা। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোষ্ট লেখার জন্য।

 2 years ago 

খুব ভাল কথা, মায়ের ভালবাসার সাথে আমরা একজন সঙ্গীর প্রতি যে ভালবাসা অনুভব করি তার সাথে তুলনা করা যায় না, আমাদের মা হলেন তিনি যিনি আমাদের জীবন দেন এবং তাকে ধন্যবাদ আমরা আজ যা আছি এবং এখন যেহেতু আমি একজন মা আমি আমার মেয়েদের ভালবাসি এবং আদর করি .

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59849.00
ETH 2961.62
USDT 1.00
SBD 3.82