বাড়িতে একটি সাধারণ দিন (10% @𝖘𝖍𝖞-𝖋𝖔𝖝)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211113_094411.jpg

সবাইকে হ্যালো, আজ আমি খুব তাড়াতাড়ি ঘুম থেকে উঠে প্রকাশ করতে চাই তাই এটি আমার দিনের দ্বিতীয় প্রকাশনা, আমার প্রথম প্রকাশনা করার পর আমি রান্নাঘরে গিয়ে কিছু আরেপা তৈরি করেছিলাম যা ভুট্টার আটা, জল এবং লবণ দিয়ে তৈরি করা হয়। পনির, ডিম এবং মাংসের মতো কিছু দিয়ে ভরা।

সকালের নাস্তা করে বেরিয়ে পড়লাম বাড়ির সামনের পাহাড়ের অপরূপ দৃশ্য দেখতে।

IMG_20211113_094327.jpg

https://w3w.co/brillan.huella.regulares

কিভাবে আপনি ছবিতে দেখতে পারেন আপনি একটি পরিষ্কার আকাশ দেখতে পারেন এবং ব্যাকগ্রাউন্ডে আপনি ছবিতে পাহাড় দেখতে পারেন আমার বর্তমান অবস্থান ছেড়ে.

আমি যখন সামনের দিকে রওনা হলাম, তখন একজন প্রতিবেশী দেখতে এসেছিল, এবং সে প্রায়ই প্রতিদিন সকালে আমার সাথে কথা বলতে আসে কিন্তু আমি জানি না কেন সে ছবি তুলতে পছন্দ করে না কিন্তু সে যাইহোক তা নেয়।

IMG_20211113_094354_1.jpg

কিভাবে সদর দরজা খুলে রেখে বাড়ির ছোট ছোট বানর দুটো বেরিয়ে গেল রাস্তায়। আপনি কিভাবে আমার বড় মেয়ে সবচেয়ে ছোট অনুকরণ দেখতে পারেন. কিন্তু আমি তাদের রাস্তায় থাকতে পছন্দ করি না। কারণ আমি একটি মৃত প্রান্তে বসবাস করার

যদিও রাস্তায় সাধারণত একইভাবে গাড়ি যায় না আমি আমার মেয়েদের জন্য এটি বিপজ্জনক দেখতে পাই।

IMG_20211113_094331.jpg

ছোটটি রাস্তায় বের হওয়ার জন্য সবচেয়ে বেশি জেদ করে। তাদের দুজনকেই বাড়িতে আনার পর, আমাকে সদর দরজা বন্ধ করতে হয়েছিল এবং ছোট মাকে বসার ঘরে রাখতে হয়েছিল যখন আমি প্রতিবেশীকে চেয়ার থেকে উঠতে সাহায্য করেছি, যেহেতু তার বয়স ইতিমধ্যে 81 বছর।

IMG_20211113_094257.jpg

কখনও কখনও আমি ভাবি কিভাবে আমি আমার প্রতিবেশীর 81 বছরে পৌঁছতে চাই এবং এইভাবে সমস্ত প্রযুক্তিগত এবং বৈজ্ঞানিক অগ্রগতি দেখতে পাব যা ভবিষ্যত আমাদের জন্য অপেক্ষা করছে, কিন্তু আমরা জানি না আমরা কতদিন বাঁচব এবং আমরা আজ বেঁচে থাকতে পারি কিন্তু নয় আগামীকাল.

cinta steemit.png

যদি আমি সৎ থাকি, আমার দৈনন্দিন রুটিন হল সকালের নাস্তা খাওয়া, কিছু তাজা বাতাস পেতে সামনে যাওয়া এবং সকাল 10 টা পর্যন্ত আমার প্রতিবেশীর সাথে কথা বলা, কিন্তু দুপুরের খাবারের পর আমার দৈনন্দিন রুটিন কিছুটা বদলে যায়।


সমস্ত ছবি আমার Redmi 9C দিয়ে তোলা হয়েছে।

আমার ব্লগ দেখার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আশা করি আপনি আমার জীবনের একটি সাধারণ সকাল উপভোগ করেছেন। ঈশ্বর তোমার মঙ্গল করুক.

Sort:  
 3 years ago 

আমার কথা অনুসরণ করে আপনি জায়গায়র link শেয়ার করেছেন এইবার, সেটি আমার কাছে খুব ভালো লাগলো। আপনার লেখা পড়ে অনেকেই অনুপ্রেরণা পাবে আশা করছি। ধন্যবাদ।

 3 years ago 

আমার দেশে একটি কথা আছে: যে ভাল উপদেশ গ্রহণ করে এবং এটিকে সর্বোত্তম উপায়ে আত্তীকরণ করে তার ব্যর্থতার চেয়ে সাফল্যের সম্ভাবনা বেশি।

আমি আপনার পরামর্শ অনুসরণ করেছি কারণ আমি ধারণাটি পছন্দ করেছি যদিও প্রথমে আমি এটি কীভাবে ব্যবহার করব তা জানতাম না তবে এটি আসলে ব্যবহার করা সহজ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32