আমার মেয়ে ক্যারলের সাথে একটি ছবি (10 % @𝖘𝖍𝖞-𝖋𝖔𝖝 5% @𝖆𝖇𝖇-𝖘𝖈𝖍𝖔𝖔𝖑 5% @𝖆𝖇𝖇-𝖈𝖍𝖆𝖗𝖎𝖙𝖞)

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20211226_184913.jpg

হ্যালো বন্ধুরা, গতকাল একটি শান্ত এবং খুব ঠান্ডা দিন ছিল, আপনি ছবিটিতে দেখতে পাচ্ছেন, আমার মেয়ে ক্যারলের সামান্য ফ্লু হয়েছে এবং আজ পর্যন্ত সে এখনও কিছুটা অসুস্থ, তবে বেশ কয়েকজন আমাকে আমার মেয়েদের নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তাদের গরম হতে দিন কারণ আমি কলম্বিয়ায় আসার পর থেকে আমার মেয়েরা অ্যাপার্টমেন্ট ছেড়ে যেতে পারেনি।

কেন তারা অ্যাপার্টমেন্ট ছেড়ে যায়নি? আমার মেয়েদের ক্ষেত্রে আমি খুব সতর্ক থাকি কারণ আমি সাধারণত তাকে অসুস্থ হওয়া থেকে বাঁচাতে প্রয়োজনের চেয়ে বেশি সুরক্ষা দিয়ে থাকি, কিন্তু আমার অতিরিক্ত সুরক্ষা কোন কাজে আসেনি কারণ আমরা আসার পর থেকে, আমার মেয়েরা স্বাস্থ্যের চেয়ে বেশি অসুস্থ কাটিয়েছে। .

IMG_20211226_183225.jpg

গতকাল আমার ভাগ্নি ডায়ানা আমার মুখটি কিছুটা এঁকেছিল কারণ তার উদ্দেশ্য ছিল যে আমরা কিছু Tik Tok ভিডিও তৈরি করব কিন্তু শেষ পর্যন্ত আমরা কিছুই করিনি কারণ আমার মেজাজ খুব ভাল ছিল না, যেহেতু ক্যারল খুব অস্থির ছিল এবং শ্যারন ক্রমাগত কাঁদছিল কারণ আমি অনেক কাশি ছিল।

প্রতিদিন আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন আমার মেয়েদের অনেক স্বাস্থ্য এবং জীবন দেন কিন্তু দৃশ্যত তিনি আমাকে একটু ভুলে গেছেন, আমি জানি না এটা হবে কিনা কারণ আমি অনেক দিন ধরে গির্জায় যাইনি এবং আমি কথা বলি না। তার কাছে প্রতিদিন।সত্যি হল যে আমার পরিবারে আমার অনেক অসুস্থতা ছিল।

IMG_20211226_184946.jpg

এই ক্রিসমাস মরসুমে আমি বর্তমানে যেখানে বাস করি সেখানে যে কয়েকটি বাড়িতে আলো রয়েছে তার মধ্যে এটি একটি, লোকেরা ক্রিসমাস স্পর্শ হারিয়েছে, এই 24 ডিসেম্বর তারা কখনই একটি ক্রিসমাস গান শোনেনি, সবচেয়ে ঘন ঘন শোনা যেত গানটি ছিল রেগুয়েটন যা একটি কলম্বিয়াতে শোনা শহুরে সঙ্গীতের প্রকার।

আমি আশা করি এই 31 ডিসেম্বরের ক্রিসমাস মিউজিক শোনা যাবে এবং রেগুয়েটন নয় যা সাধারণত সর্বত্র শোনা যায়, আপনি ভাগ্যবান যে এই ধরনের সঙ্গীত আপনার দেশে জনপ্রিয় নয় কারণ এর সঙ্গীতের স্টাইলটি খুব আলাদা, এর স্টাইলটি আরও যন্ত্রযুক্ত।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 59940.43
ETH 2988.79
USDT 1.00
SBD 3.61