আমার জরুরী কাজ দরকার (10% @shy-fox 10% @abb-school)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20211124_064758.jpg

https://w3w.co/amores.bueno.paga

হ্যালো সবাই, আজ আমি জেগে উঠলাম কারণ আমি 2 দিন ধরে ভাল ঘুমাতে পারি না কারণ আমি যেখানে আছি সেখানে আমার দিনগুলি গণনা করা হয়েছে।

সোমবার আমার একটি ভাড়ার জায়গা থাকতে হবে, অন্যথায় রাস্তায় ঘুমানোর বা আমার দেশে ফিরে যাওয়ার জন্য আমার কাছে 2টি বিকল্প আছে।

আমার জরুরী কাজ দরকার

সকাল 4 টায় ঘুম থেকে ওঠার পর থেকে আমি সেল ফোন সম্পর্কে 100% সচেতন ছিলাম, একটি অলৌকিক কলের জন্য অপেক্ষা করছি, গতকাল থেকে আমি আমার জীবনবৃত্তান্ত বেশ কয়েকটি কোম্পানিকে দিয়েছি, কিন্তু চাকরি পাওয়া ততটা সহজ নয় যতটা তারা আমাকে বলেছে।

যদি আপনাদের কারো কাছে আমার জন্য কোনো কাজ থাকে যা আমি ইন্টারনেটের মাধ্যমে করতে পারি, আমি আপনার নিষ্পত্তিতে আছি।☺️

IMG_20211124_074403.jpg

আমার সমস্ত নিরুৎসাহের সাথে, আমাকে আমার মেয়েদের জন্য ডায়াপার কিনতে বের হতে হয়েছিল কিন্তু সেগুলি কেনার জন্য আমার কাছে পর্যাপ্ত টাকা ছিল না, তাই আমি একজন অপরিচিত ব্যক্তিকে তাকে দেখানোর জন্য আমার একটি ছবি তুলতে বলার সুযোগ নিয়েছিলাম।

এখানে বোগোটাতে ঠান্ডা তীব্র যদিও এখানে কখনও তুষারপাত হয় না, যাওয়ার পরে আমি বুঝতে পারি যে আমি নীচে উষ্ণ ছিলাম না এবং আমার পা জমে গেছে।

আজকে আমি আবার কিছু শপিং সেন্টার পরিদর্শন করব যাতে জানানোর জন্য চাকরি খুঁজতে হয় কারণ আমার সত্যিই একটি জরুরী চাকরি দরকার।

cinta steemit.png

আমার ব্লগ পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনার মন্তব্য পড়তে পছন্দ করব, যদি আমি অবিলম্বে আপনার মন্তব্যের প্রতিক্রিয়া না করি কারণ আমি কাজের সন্ধানে ব্যস্ত আছি।

সমস্ত ছবি আমার Redmi 9C থেকে নেওয়া হয়েছে।

আপনাকে ধন্যবাদ বন্ধুরা, আমি আপনাকে ভালবাসি এবং সবসময় আপনার মন্তব্যের সাথে আমাকে সমর্থন করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.028
BTC 57297.27
ETH 3101.41
USDT 1.00
SBD 2.41