লেখার জন্য যথেষ্ট সময় (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220117_104219_1.jpg

হ্যালো বন্ধুরা, আজ আমি একটু একটু করে অনেক ভালো বোধ করছি আমি মনে করছি যে জীবন এখানেই শেষ নয়, আমার জীবন চালিয়ে যেতে হবে এবং একজন একা মা হিসাবে উন্নতি করতে হবে এটা সত্য যে আমি আমার বিছানায় শুয়ে অনেক দিন কাটিয়েছি সম্পূর্ণ হতাশ হয়ে। ঘটেছে, কিন্তু আমি অবশ্যই আমার নেতিবাচক চিন্তায় নিজেকে আটকে রাখব না আমাকে ইতিবাচক চিন্তা শুরু করতে হবে।

আজ আমি আবার কাজের সন্ধানে বাইরে যেতে চেয়েছিলাম, এটি আমার দ্বাদশ বার হবে যখন আমি কলম্বিয়ায় আসার পর থেকে আমি কাজের সন্ধানে বেরিয়েছিলাম কিন্তু আমার প্রাক্তন শাশুড়ি আমাকে যত্ন নিতে সাহায্য করতে আসেননি আমার মেয়েরা তাই আমি বাইরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি যাতে মেয়েদের অ্যাপার্টমেন্টে একা না ফেলে।

আমার দুই মেয়ে খেলার সাথে এটি আমাকে সম্প্রদায়ের জন্য কিছু MEMES তৈরি করার জন্য যথেষ্ট সময় দিয়েছে যা আপনি "Discord" এ দেখতে পারেন এবং এটি আমাকে এই পোস্টটি তৈরি করার জন্য সময় দিয়েছে।

IMG_20220117_105159.jpg

সে তার ছোট বোনের সাথে খেলা শুরু করার আগে, আমার মেয়ে শ্যারনের মেজাজ খারাপ ছিল কারণ সে তার মোবাইল ফোনটি টিক টোক দেখার জন্য দেয়নি, যা শিশুদের জন্য আসক্তি হতে পারে, আমার সাথে আমার সর্বদা ঝগড়া হয় কারণ মেয়েটি সারাদিন ফোনে টিক টোক দেখে ভালো সময় কাটায় আমি এপ্লিকেশনটি ডিলিট করার কথা ভাবছি কিন্তু সমস্যা হল আমিও দেখতে পছন্দ করি। 😂

সোশ্যাল নেটওয়ার্কগুলি সাধারণত প্রত্যেকের জন্যই আসক্তিযুক্ত, যদিও আমি কখনই ফেসবুক পছন্দ করিনি আমি সম্প্রতি একটি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করেছি কারণ আমার বোনেরা আমাকে আমার মেয়েদের ছবি পোস্ট করার জন্য এটি খুলতে বাধ্য করেছিল যেহেতু আমি বিদেশে আছি এবং আমার বোনেরা এখানে আমার রাজ্য সম্পর্কে সচেতন হতে চায় কলম্বিয়া।

বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় থেকে আমি কখনই সোশ্যাল নেটওয়ার্কের প্রেমিক ছিলাম না, যদিও আমার সমস্ত বন্ধুরা অনুষ্ঠানে এটি ব্যবহার করেছিল আমার মনে হয় আমি ফেসবুক পছন্দ করি না কারণ আমি মনে করি যে আমি নেটওয়ার্কগুলিতে আমার মুখ প্রকাশ করার জন্য নিজেকে সুন্দর নই, কিন্তু ইদানীং আমি এটাকে খুব একটা গুরুত্ব দিচ্ছি না।

ইদানীং আমি ফেসবুকের চেয়ে স্টিমিটে আমার প্রোফাইলের বেশি ছবি প্রকাশ করেছি। 😏

ফেসবুকে প্রতিদিন আমার 2 বা 4 ঘন্টা সময় নষ্ট করে আমি কী করব যদি এটি আমার জন্য কোনও উপকার না করে এবং আমি অন্যের জীবন সম্পর্কে সচেতন হতে পছন্দ করি না, আমি আমার পরিবারের জীবন নিয়ে উদ্বিগ্ন এবং আমার কন্যারা, যদিও স্টিমিটে এটি অন্য একটি পৃথিবী এবং আমি এই নতুন বিশ্বটিকে অনেক পছন্দ করি এবং এটি আকর্ষণীয় এবং আমাকে অন্বেষণ চালিয়ে যেতে হবে।

দুটি ছবি আমার Redmi 9C দ্বারা তোলা হয়েছে

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 59940.43
ETH 2988.79
USDT 1.00
SBD 3.61