আমি আমার পোস্টিং সময়সূচী পরিবর্তন করতে হবে (10%shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220125_165105.jpg

হ্যালো, আপনি কেমন আছেন? আশা করি আপনারা সবাই ঠিক আছেন। আজ থেকে আমি রাতের সময় (বোগোটা সময়) প্রকাশ করার চেষ্টা করব কারণ আমি বুঝতে পেরেছি যে আমি সাধারণত যখন প্রকাশ করি তখন আপনি ঘুমিয়ে থাকেন। যেহেতু আপনার দেশে রাত 1 বা 2, তাই আমি যদি প্রতিদিন রাতে পোস্ট করি তবে আমি আপনার দেশের সময় সকালে পোস্ট করব এবং আরেকটি জিনিস যা আমি লক্ষ্য করেছি তা হল আমি যখন রাতে পোস্ট করি তখন আমি বেশি মন্তব্য পাই।

তাই STEEMIT এ পোস্ট করার সময় আমি কিছু পরিবর্তন করব। আজ আমি সাধারণত বিকেলে পোস্ট করার কথা ভাবছিলাম কিন্তু আমি কৌতূহলী ছিলাম বাংলাদেশে কয়টা বাজে এবং ফলস্বরূপ আমি বুঝতে পারলাম যে রাত 2টা বাজে এবং স্পষ্টতই সেই সময়ে কেউ আমার পোস্ট পড়বে না।

সেই কারণে আমি প্রকাশ করার জন্য আমার সময়সূচী পরিবর্তন করব যদিও এখন আমি এমন একজন হব যে কম্পিউটারে খুব দেরি করে ফেলব তবে প্রচেষ্টাটি মূল্যবান এবং এটি আমার জন্য কিছুটা সহজ করে তোলে কারণ কখনও কখনও আমার মেয়েরা সাধারণত তাড়াতাড়ি ঘুমায় অন্যান্য অনুষ্ঠানে এটি মধ্যরাত এবং এখনও তারা জেগে আছে

লেখার সময় আমাদের সর্বদা আরাম এবং মানসিক প্রশান্তি পেতে হয় যাতে আমরা যা লিখতে যাচ্ছি সে সম্পর্কে খুব পরিষ্কার মন রাখার জন্য কেউ আমাদের বিরক্ত না করে, যদিও কখনও কখনও লেখা আমার পক্ষে কিছুটা সহজ হয় কারণ আমি যা লিখি তা আমি সবসময়ই লিখি। ভাবছি এবং আমি এমন বিষয়বস্তু প্রকাশ না করার চেষ্টা করি যা আমার দিনকে জটিল করে তোলে, কার্যত STEEMIT হল আমার ব্যক্তিগত ডায়েরির মত পার্থক্য যেটা আমি আপনাদের সাথে শেয়ার করছি।

IMG_20220125_161305.jpg

বিষয়টি থেকে কিছুটা বিচ্যুত হয়ে, আপনি এই ফটোতে দেখতে পাচ্ছেন, 2 দিন আগে এত ঠান্ডা ছিল যে আমাকে গরম রাখার জন্য একটি জ্যাকেট পরতে হয়েছিল, একইভাবে আমাকে আমার মেয়েদের উষ্ণ রাখতে হয়েছিল, যদিও ইদানীং আমি করিনি এটির একটি ছবি তুলবেন না কারণ আমার মেয়ে শ্যারন জানে না যে আমাকে একটি ছবি তুলতে দেয়, সে সবসময় তার মুখ ঢেকে রাখে যখন ক্যারলের সবসময় অগোছালো চুল থাকে কারণ সে তাকে চিরুনি দিতে দেয় না, তাই আমি ফটো আপলোড করিনি আমার মেয়েদের এই গত দুই সপ্তাহ.

আপনি আর কি বলতে পারেন!! আজ আমি সারাদিন নোংরা জামাকাপড় ধুতে কাটাই এবং একটি জিনিস যা ঘটতে পারে তা হল আমি দীর্ঘ সময়ের জন্য আমার ফটোগুলি STEEMIT-এ আপলোড করি না কারণ আমি আমার সেল ফোন বিক্রি করার পরিকল্পনা করছি যেহেতু আমি এতে বিনিয়োগ করতে চাই৷ আমার আয়ের উপরে আমার অতিরিক্ত আয় দরকার, যা আমি STEEMIT থেকে পাই। কিন্তু আমি এই সম্ভাবনার কথা ভাবছি এবং আমার সেল ফোন বিক্রি করার 75% সম্ভাবনা আছে।

আমি এই মাসের শেষ অবধি আমার ফোন বিক্রি করব কি না তা নিয়ে ভাবতে হবে, যা আমাকে ছবি তোলার একমাত্র উপায়।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  
 3 years ago 

সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।আশা করছি আপনার চিন্তা সফল হবে।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40