আমি আমার জীবনের একটি মোড়ে আছি (10% Shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

Web_Photo_Editor (7).jpg

ছবি Picsart এ সম্পাদিত

হ্যালো বন্ধুরা, কেমন আছেন? আশা করি ভালো আছেন, আজকের দিনটা শান্তই কেটেছে, কিন্তু এখানে বোগোটায় ঠান্ডার প্রকোপ ক্রমশ তীব্র থেকে তীব্রতর হচ্ছে যে রাতে তাপমাত্রা 5 ডিগ্রিতে নেমে গেছে। ঠাণ্ডা আমার নাসিকা ও গলাকে ব্যাপকভাবে প্রভাবিত করেছে যেখানে প্রতিদিন সকালে আমি নাক দিয়ে রক্ত ​​দই ভোট দিই। কিন্তু ডাক্তার আমাকে বলেছিলেন যে এটি একটি সাধারণ বিষয় ছিল যেহেতু আমি ভেনিজুয়েলার একটি উষ্ণ এলাকা থেকে এসেছি এবং ঠান্ডা আমার নাকের ছিদ্র জ্বালাচ্ছে।

আমাকে ঠান্ডার সাথে অভ্যস্ত হতে হবে এবং আমার শরীর এটির সাথে খাপ খাইয়ে নেয়, যখন আমি বোগোটা পৌঁছেছিলাম তখন ঠান্ডা ছিল সম্পূর্ণ মনোরম এবং আমি এখানে থাকতে পছন্দ করতাম, কিন্তু বর্তমানে ঠান্ডা খুব তীব্র এবং আমার মেয়েরা এবং আমি রাতে ঘুমাতে পারি না এর কারণে ঠান্ডা কারণ আমি যে অ্যাপার্টমেন্টে থাকি সেখানে হিটিং নেই এবং জানালাগুলি খুব ভাল কাজ করে না।

স্পষ্টতই আমাকে আবার সরাতে হবে এবং একটি নতুন অ্যাপার্টমেন্ট পেতে হবে যা সস্তা এবং উষ্ণ, কারণ আমি রাতে এত ঠান্ডা হতে চাই না। আমি অ্যাপার্টমেন্ট থেকে সরে যাওয়ার আগে আমাকে ভাড়া দিতে হবে এবং আমি এখানে থাকা মাসে সমস্ত ইউটিলিটি পরিশোধ করতে পারিনি। অ্যাপার্টমেন্ট পরিবর্তন করা অনেক দূরে কারণ আমার কাছে টাকা নেই, যা আমার জন্য, যেহেতু টাকা ছাড়া থাকা আমার জন্য অভ্যাস হয়ে গেছে।

আমার জীবনে কখনও আমি এমন পরিস্থিতির মধ্য দিয়ে ছিলাম না, হ্যাঁ এটা সত্য যে ভেনেজুয়েলায় আমার অর্থনৈতিক অবস্থা বিশৃঙ্খল ছিল কিন্তু আমি আমার বাড়িতে ছিলাম আমাকে ভাড়া দিতে হয়নি এবং আমি যে টাকা নিয়েছিলাম তা খাবার এবং অন্যান্য কাজে ব্যয় করা যেতে পারে। জিনিস, কিন্তু আমি যেখানে থাকি বর্তমানে আমি সেই বিলাসিতা বহন করতে পারি না কারণ আমি কাজ না করলে এখানে জীবন খুব ব্যয়বহুল।

ঈশ্বরকে ধন্যবাদ আমি এই সপ্তাহে দুটি প্রকাশ করেছি এবং আমি @shy-fox-এর সমর্থন পেয়েছি যিনি আমাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ আর্থিক সহায়তা দিয়েছেন কারণ মাসের শেষে আমাকে অনেক ঋণ পরিশোধ করতে হবে। মাঝে মাঝে মনে হয়! আমি এখনও চাকরি খুঁজছি বা আমি 100% নিবেদিত, Steemit। এই মুহুর্তে আমার কাছে এই দুটি বিকল্প রয়েছে, আমি কোনটি বেছে নেব?

যেহেতু প্রতি 8 ঘন্টা কাজের জন্য প্রতিদিনের বেতন $12, কিন্তু আমি একজন বিদেশী হওয়ায় তারা আমাকে প্রতিদিন $ 8 ডলার দেবে, যা আমার কাছে যাবে, এটি একজন আয়া'র পরিষেবার অর্থপ্রদান, যার অর্থ নেই এবং যদি আমি নিজেকে সম্পূর্ণরূপে উৎসর্গ করি Steemit প্রতিদিন গড়ে 2.25 Steem উপার্জন করবে, যা আজকে দিনে প্রায় $ 2 ডলার হবে, কিন্তু সেখান থেকে আমাকে বেবিসিটিংয়ের জন্য অর্থ প্রদান করতে হবে না, তবে এটি আমাকে অর্থ প্রদানের ভিত্তিও দেয় না ভাড়া, বিদ্যুৎ এবং জল। এই মুহুর্তে আমি আমার জীবনের এমন এক পর্যায়ে আছি যেখানে আমি জানি না কি করব।

এইরকম সময়ে আমি ভেনিজুয়েলায় ফিরে যেতে চাই কিন্তু সেখানে আমার আর কিছুই নেই কারণ আমার মা মারা গেছেন আমার বাবা এখানে 22 ঘন্টা দূরে কলম্বিয়াতে আছেন, কিন্তু তার বর্তমান অবস্থা আমার অবস্থার চেয়েও খারাপ, আমি আমার বাড়ি বিক্রি করেছি ভেনেজুয়েলা এবং বাড়ি বিক্রির টাকা আমার কাছ থেকে চুরি করেছে অপরাধীরা যারা ভেনেজুয়েলায় ভাড়া নেওয়া অ্যাপার্টমেন্টে ঢুকে টাকা নিয়েছিল।

এই গত 12 মাসগুলি আমার জন্য মারাত্মক ছিল, যেখানে আমি কোনও সান্ত্বনা ছাড়াই ছিলাম, আমি টাকা চাইতে রাস্তায় বের হওয়ার চিন্তা করার পর্যায়ে পৌঁছেছি কিন্তু একই সাথে আমি নিজের জন্য এবং নিজের জন্য দুঃখ অনুভব করছি। একই সাথে, গত কয়েক মাসে আমি যে সমস্ত খারাপ সিদ্ধান্ত নিয়েছি তার জন্য আমি লজ্জিত কারণ এই কারণেই আমি এই পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি।

জীবন কারো জন্য ন্যায্য এবং অন্যদের জন্য অন্যায্য হতে পারে কিন্তু এটি জীবন যখন কারো কাছে সবকিছু আছে অন্যরা সম্পূর্ণ দারিদ্র্যের মধ্যে বাস করে এই মুহুর্তে আমি জীবনের অর্থ ছাড়া রাস্তায় ঘুরে বেড়ানোর দলে যোগদান থেকে 75% দূরে আছি।

যদি আমি সৎ থাকি, আমি একটি চাকরি খুঁজতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছি এবং ভেনেজুয়েলান হওয়ার কারণে প্রত্যাখ্যাত হয়েছি কারণ অনেক ভেনিজুয়েলান যারা কলম্বিয়াতে এসেছে তারা খারাপ উদ্দেশ্য নিয়ে এসেছে এবং একটি কথা আছে যে প্রত্যেকেই কিছুর জন্য অর্থ প্রদান করে।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  
 2 years ago 

আশা করি দ্রুতই আপনি আপনার সকল সমস্যা কাটিয়ে উঠবেন। ধৈর্য ধারন করুন আপু। আসতে আসতে সব ঠিক হয়ে যাবে। দেখবেন একটা না একটা ভালো আয়ের ব্যবস্থা তৈরি হয়ে যাবে।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, আমি শীঘ্রই কিছু ধরনের আর্থিক আয় তৈরি করতে আশা করি।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 57111.61
ETH 2875.04
USDT 1.00
SBD 3.69