আমি আমার সমস্যার শেষ প্রান্তে পৌঁছেছি আজ একটি নতুন জীবন শুরু হয়েছে (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220122_184619.jpg

হ্যালো, আজ আমি খুব দেরী করে ঘুম থেকে উঠলাম সকাল ১০টায় কারণ রাস্তার পাশের প্রতিবেশীরা একটি পার্টি করেছে এবং তারা ফুল ভলিউমে মিউজিক করেছে কিন্তু মিউজিক বাধাগ্রস্ত হয়েছিল যখন ভোর 4 টায় পুলিশ এসে পার্টি শেষ করে। সেই মুহুর্তে, আমি ঘুমিয়ে পড়তে সক্ষম হয়েছিলাম।

আজ আমি এই দৃঢ়সংকল্প নিয়ে জেগেছি যে আমি STEEMIT এবং সম্প্রদায়ের জন্য 100% নিজেকে উৎসর্গ করব, একটি দ্বিমুখী রাস্তায় দিনরাত্রি কাটিয়ে যেখানে আমি জানতাম না আমার জীবন নিয়ে কী করব। কিন্তু আমি খুব নিশ্চিত যে আমি STEEMIT এবং আমার প্রকাশনা থেকে বাঁচতে পারি যদিও বোগোটা (কলম্বিয়া) জীবন অনেক ব্যয়বহুল। গত 2 বছরে স্টিমিট ভেনিজুয়েলাবাসীদের জন্য একটি জীবন রক্ষাকারী হয়ে উঠেছে যারা একটি অস্থিতিশীল পরিস্থিতির মধ্য দিয়ে গেছে যা ইতিমধ্যেই অনেককে জানানো হবে।

আমার বাংলা ব্লগে আমি এমন সমর্থন পেয়েছি যা আমি অন্য সম্প্রদায়ের মধ্যে পাইনি, আমার বাংলা ব্লগে আমি অন্য জগতে আছি যেখানে আমি থাকি সম্প্রীতি এবং শান্তি যেখানে আমি সারা জীবন বাঁচতে চাই আমি আশা করি এটি পরিবর্তন হবে না।

IMG_20220122_185457.jpg

ফটোগ্রাফিতে আমার গাম্ভীর্য থাকা সত্ত্বেও আমি ভিতরে খুব খুশি কারণ আমি যে সমস্যাগুলি আমাকে জর্জরিত করেছিল তা থেকে বেরিয়ে আসতে পেরেছি এবং সোমবার আমি আনুষ্ঠানিকভাবে একজন অবিবাহিত মহিলা হব যেহেতু বিবাহবিচ্ছেদের কাগজপত্র এসেছে এবং আমি গতকাল সেগুলিতে স্বাক্ষর করেছি। শুরুটা আমাকে দুঃখ দিয়েছিল এবং আমি এমনকি আমার বিছানায় শুয়ে কেঁদেছিলাম কিন্তু তারপরে আমি আমার জ্ঞানে এসেছি এবং আমি মনে করি যে এইগুলিই আমার জন্য সেরা, একজন ভাল মানুষ আসবে যে আমাকে ভালবাসবে এবং একজন মহিলা হিসাবে আমাকে মূল্য দেবে এবং আমাকে দেবে আমি যে স্নেহ এবং ভালবাসা প্রাপ্য.

আজ থেকে আমার মানসিক সমস্যা শেষ হয়ে গেছে আজ আমি একজন নতুন রুজমাইরা আমি জানি যে আমার মেয়েদের সাথে এগিয়ে যাওয়ার জন্য আমার যথেষ্ট শক্তি আছে এবং স্টিমিট এবং আপনার এবং সম্প্রদায়ের সমর্থনের জন্য আমি এটি অর্জন করব, আমি আমার কাছে পৌঁছতে পেরে নিজেকে ধন্য মনে করছি। বাংলা ব্লগ আমি জানি যে বিশুদ্ধ হৃদয় এবং 100% বিনয়ী একজন মহান ব্যক্তিকে জানার জন্য ঈশ্বর আমাকে সঠিক পথে পরিচালিত করেছেন।

আমি আপনার মন্তব্য পড়তে আশা করি এবং আমি আশা করি যে ঈশ্বর আপনাকে অনেক সম্প্রীতি এবং সুখ দিয়ে আশীর্বাদ করুন।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  

Life goes on and in the midst of any difficult circumstance, it is necessary to stop along the way to reflect and not fall into the same mistakes and even more so because you have two girls who need protection today more than ever in the midst of this "perverted" world. Greetings.

 3 years ago 

You are very right, thank you for your nice comment yesterday after receiving the divorce papers and after crying a little I came to my senses and meditated for a good moment until I came to my senses and I think that these are the best things that happened to me, as you say life goes on and I have to focus on getting ahead with my daughters.

By the way, if you comment on my next post I recommend that you use google translate and comment in Bengali as this community is based on that language.

Commenting in language other than Bengali is not allowed here.

 3 years ago 

মানুষ যখন পার্টিতে মিউজিক বাজায় জোরে জোরে তখন ভুলেই যায় যে আশে পাশের প্রতিবেশিদের কি হয় না হয়। যদি পুলিশ না আসতো তাহলে হয়তো তখনো শান্তি মত ঘুমাতে পারতেন না। সবার এ বিষয়ে সচেতন হওয়া উচিৎ।

 3 years ago 

কিন্তু কিছু লোক আছে যখন তারা মাতাল হয়, তারা তাদের আশেপাশের লোকদের কথা ভাবে না, তারা শুধুমাত্র মজা করার কথা ভাবে, আমি একমত যে মানুষের মজা করা উচিত কিন্তু অন্যের ঘুমকে প্রভাবিত করে না।

 3 years ago 

In fact I have been on steemit for almost a year, I haven't talked to you for a long time, I hope you are well. Greetings.

I know 🙂 I was referring to this bit...

আজ আমি একজন নতুন রুজমাইরা আমি

 3 years ago 

😄 If from today the old ruzmary is left in the past, from now on I will not live in the past, I will live in the present and I will think about the future that awaits me, so today a new ruzmaira is born.

Welcome to Steemit New @ruzmaira 😆

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24