জাগরণে সরে গেল (10% @𝖘𝖍𝖞-𝖋𝖔𝖝 𝖆𝖓𝖉 10% @𝖆𝖇𝖇-𝖘𝖈𝖍𝖔𝖔𝖑)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211130_073021.jpg

হ্যালো বন্ধুরা, আজ আমি খুব তাড়াতাড়ি উঠেছিলাম এই সুযোগটি নিয়ে যে অ্যাপার্টমেন্টে জল এসে গেছে কারণ আগের দিন দুপুর ২টায় অ্যাপার্টমেন্টে জল চলে গিয়েছিল এবং আপনি কল্পনা করতে পারেন যে নোংরা থালা-বাসন এবং অন্যান্য জিনিসগুলি জমেছিল। রান্নাঘর.

আমি আমার সুস্বাদু কফি তৈরি করার আগে রান্নাঘরটি কিছুটা পরিষ্কার করার চেষ্টা করতাম যা আমি সাধারণত প্রতিদিন সকালে পান করি তবে নোংরা খাবারের পাহাড় ছিল বিশাল এবং সত্যি বলতে এই খাবারের পরিমাণ দেখে আমি খুব নিরুৎসাহিত হয়েছিলাম।

IMG_20211130_073142.jpg

আপনি দেখতে পাচ্ছেন, প্রতিদিন সকালে আমি ঝাঁকড়া চুল নিয়ে ঘুম থেকে উঠি কিন্তু আমার জীবনকে খুব বেশি নষ্ট না করার চেষ্টা করি এবং রান্নাঘর কিছুটা পরিষ্কার করার পরে আমার কফি প্রস্তুত করি, যেমন আপনি ছবিতে দেখতে পাচ্ছেন, তাই আমি সাধারণত প্রতিদিন সকালে কফি ছেঁকে ফেলি।

IMG_20211130_074410.jpg

প্রতিদিন সকালে কফির মিষ্টি গন্ধ কতটা সুস্বাদু, আমি জানি না কেন, তবে কফি আমাকে সক্রিয় করে এবং আমাকে ঘরের কাজ করতে উত্সাহিত করে, সম্ভবত এটি ক্যাফিনের কারণে হবে।

IMG_20211130_074828.jpg

আমার পালং শাক (ক্যাফে) পান করার পরে আমি 100% সক্রিয় করেছি এবং থালা-বাসন ধোয়া শেষ করেছি এবং তারপর আমার কন্যা এবং স্টিমিটকে সময় উৎসর্গ করেছি যেখানে আমি প্রতিদিন আমার দৈনিক প্রকাশনা তৈরি করি।

IMG_20211130_071727.jpg

আমার মেয়ে ক্যারল আমার জন্য খুব সক্রিয়, সে আমার পিছনে হাঁটছিল, ক্যারল তার সমস্ত চুল ছিঁড়ে গেছে কারণ আমি এখনও তাকে আঁচড়াইনি। যেহেতু আমি ইতিমধ্যেই আমার মেয়েকে চিনি, সে আমার পিছনে তার বোতল খুঁজছিল যা আমি এখনও তার জন্য প্রস্তুত করিনি।

কি ঘটেছিল সে সম্পর্কে আমি আপনাকে আর কিছু বলব না কারণ বাস্তবে আর কিছুই ঘটেনি কারণ আমার মেয়েকে বোতল খাওয়ানোর পরে আমি এই পোস্টটি লিখতে কম্পিউটারে বসেছিলাম, আমি আশা করি আপনি আমার সকালের রুটিনটি পছন্দ করেছেন এবং আমি যদি আমার সুস্বাদু কফি আপনার সাথে ভাগ করতে পারি তবে আমি হব। সানন্দে এটা করতে.

সমস্ত ছবি আমার Redmi 9C থেকে নেওয়া হয়েছে।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57440.82
ETH 3108.89
USDT 1.00
SBD 2.42