একটি সুস্বাদু খাবার উপভোগ করছেন (@𝖘𝖍𝖞-𝖋𝖔𝖝 𝖆𝖓𝖉 10% @𝖆𝖇𝖇-𝖘𝖈𝖍𝖔𝖔𝖑)

in আমার বাংলা ব্লগ3 years ago

Remini20211204095034282.jpg

হ্যালো সবাই, আজ একটি খুব বিরক্তিকর দিন ছিল এত বিরক্তিকর যে আমার বড় মেয়ে এবং আমি জানতাম না কী দিয়ে নিজেদেরকে বিভ্রান্ত করতে হবে তাই আমরা বিভিন্ন কোণ থেকে ছবি তুলতে শুরু করেছি যদিও সেগুলি সবই ঝাপসা হয়ে এসেছে, আমাকে আমার মান উন্নত করতে হবে মুঠোফোন.

বিরক্তিকর ভালো সময় কাটানোর পর, আমার শ্বশুর শ্যালক এলেন এবং তিনি নিজেকে ভেনিজুয়েলার জুলিয়া রাজ্য থেকে একটি সাধারণ খাবার রান্না করতে উৎসাহিত করলেন।

এই খাবারটি ভাজা ভুট্টার আরেপা দিয়ে তৈরি করা হয় কুডলি চিকেন, বাঁধাকপি এবং সিদ্ধ ডিমের সাথে গাজরের সালাদ, স্মোকড হ্যাম এবং গ্রেটেড চিজ দিয়ে আপনি নিচের ছবিতে দেখতে পাচ্ছেন।

IMG_20211203_215948.jpg

এত সুস্বাদু খাবার দেখতে দেখতে সাথে সাথেই আমার মুখে পানি চলে আসে শুধু স্বাদের কথা ভাবতেই, আমাকে খাওয়ার আগে কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছিল যেহেতু প্রথমে আমার দুই মেয়েকে খাওয়াতে হয়েছিল কিন্তু তার একজন খেতে চায়নি কারণ অসুস্থতার কারণে অস্বস্তি তৈরি হয়েছিল।

IMG_20211203_220040.jpg

আমার মেয়েদের খাওয়ানোর পর আমি টেবিলে বসে সুস্বাদু খাবার উপভোগ করলাম যা আমি খুব উত্সাহের সাথে খেয়েছি। আপনি আমার পাশে যে মেয়েটিকে দেখছেন সে আমার ফুফুর মেয়ে মাত্র 2 বছরের ছোট মেয়ে। সে আমার মেয়ের সমবয়সী, সে আর মাত্র কয়েকদিনের ব্যবধানে থাকবে। ব্যাকগ্রাউন্ডে মোটা মানুষটি হল আমার শ্যালক জাভিয়ের যিনি সুস্বাদু খাবার তৈরি করেছিলেন।

আমার ফুফু সাধারণত বোকামির জন্য তার স্ত্রীর সাথে অনেক ঝগড়া করে কিন্তু দিনের শেষে তারা একসাথে থাকে যেন কিছুই হয়নি, আসলে এটি একটি খুব অদ্ভুত সম্পর্ক। আমি তাদের সমস্ত পাগল জিনিসে অভ্যস্ত হয়ে যাচ্ছি, এই অ্যাপার্টমেন্টটিকে অ্যাডামস পাগল বাড়ি বলা যেতে পারে।

cinta steemit.png

কিছু লোকের সম্পর্ক এমন হয় যেন তারা কল্পনার স্বর্গে ছিল, কিন্তু সময়ের সাথে সাথে সেই স্বর্গটি অদৃশ্য হয়ে যায় যখন আমরা একে অপরের ত্রুটিগুলি দেখতে শুরু করি, তবে খারাপ এবং ভাল থাকা সত্ত্বেও, অনেকে দম্পতির সাথে এগিয়ে যায়। সম্পর্ক বিয়ে করার পর্যায়ে।

প্রতিটি মন একটি ভিন্ন জগত, যদি আমরা সবাই একই চিন্তা করি, আমরা প্রাগৈতিহাসে বাস করতাম, আমরা সভ্যতার মতো উন্নত হতাম না এবং আমাদের কাছে বর্তমানে যে প্রযুক্তি রয়েছে তা আমাদের কাছে থাকত না।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  
 3 years ago 

এমন খাবার কখনো খাওয়া হয়নি। টেস্ট সম্পর্কে কোন ধারণা নেই। কিন্তু দেখে মনে হচ্ছে খুবই মজা হয়েছিল। দেখতে খুবই লোভনীয় হয়েছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এটি শেয়ার করার জন্য ও আপনার জন্য অনেক শুভকামনা রইল 🙂🙂

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, আমি এটি আপনার বাড়িতে একদিন চেষ্টা করা উচিত, এটি একটি সুস্বাদু এবং খাবার প্রস্তুত করা সহজ।

 3 years ago 

আপু প্রথমে আমার খুব খারাপ লাগছিল আপনার মন খারাপ দেখে। পরে যখন পড়তে থাকলাম দেখলাম আপনি খুব খুশি তখন ভালো লাগলো। আর একটা বিষয় পৃথিবিতে মা কি অদ্ভুত তাই না! নিজের সন্তানকে আগে খাওয়ালেন পরে নিজে খাওয়ার চিন্তা এই জন্য সকল নারির পতি আমার সম্মান।

 3 years ago 

আমার অগ্রাধিকার সবসময় আমার মেয়ে হয়েছে এবং তারপর আমি আসি. আমি পছন্দ করি যে আমার মেয়েরা আগে খায় তাই আমার নিজের খাওয়ার মতো যথেষ্ট নেই। আমার কন্যাদের খুশি দেখা আরও গুরুত্বপূর্ণ তাই আমার হৃদয় শান্ত হবে।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ.

 3 years ago 

🙏🙏🙏🙏

 3 years ago 
খাবারটি বেশ দারুন ছিল আপনারা মা ও মেয়ে মিলে দারুণভাবে খাবার খেয়েছেন আসলে আমাদের পৃথিবীতে অনেক সম্পর্ক দেখা যায় ঝগড়া করার পরও আবার দিন শেষে আবার এক হয়ে যায় ভালোবাসা কারনে। আপনার জন্য শুভকামনা রইল। পরিবারের জন্য দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88