আমার মেয়েদের সাথে একটি মুহূর্ত শেয়ার করছি (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমি আশা করি আপনি ভাল আছেন. গত দুই দিনে প্রচুর বৃষ্টি হওয়া সত্ত্বেও আজকের দিনটি আমার জন্য খুব শান্ত ছিল। কিন্তু আমি লক্ষ্য করেছি যে যখন বৃষ্টি হয় তখন তাপমাত্রা বাড়তে শুরু করে এবং এটি এতটা ঠান্ডা নয় যা বিপরীত হওয়া উচিত। আজ খুব ভোরে আমার ভাগ্নি ডায়ানা আমার সাথে দেখা করতে এসেছিল এবং আমাকে তার সাথে পার্কে যেতে বোঝানোর চেষ্টা করেছিল এত চিন্তা করার পরে আমি আমার ভাগ্নির সাথে বাইরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম।

Mi princesa.jpg

প্রথমে আমি ভেবেছিলাম আমার মেয়েরা পার্কে এসে খুশি হবে কিন্তু শ্যারন আমাকে ছেড়ে দিতে চায়নি। যদিও পার্কটি খালি ছিল সেখানে আশেপাশে কোন শিশু ছিল না তাই শ্যারনের পুরো পার্কটি নিজের কাছে ছিল, কিন্তু সে খেলতে চায়নি যা আমার কাছে অদ্ভুত বলে মনে হয়েছিল।

এদিকে ক্যারল একটু খেলার জন্য খুশি, কিন্তু সে তার মুখের মধ্যে রাখা মাটি থেকে ধরেছে সবকিছু। যা আমাকে তাকে বহন করতে হয়েছিল যাতে সে মাটি থেকে কিছু খায় না।

La chiquita de la casa.jpg

একটি ছোট তত্ত্বাবধানে ক্যারল তার মুখে বালির একটি ছোট টুকরো রাখল। ভাগ্যক্রমে আমার ভাগ্নি ডায়ানা লক্ষ্য করেছেন এবং তার এই ছবিটিও তুলেছেন। শ্যারন যখন পার্কে থাকা একটি লোহার ঘরে উঠে তার কাজটি করছিল, কিন্তু পরে সে ভয় পেয়ে গেল কারণ বাড়ি থেকে নামার কোনও উপায় ছিল না।

Sharon no queria jugar.jpg

শ্যারন চিৎকার করে আম্মু আমাকে নামিয়ে দাও এবং আমাকে তাকে নামাতে হয়েছিল যেহেতু সে ভয় পেয়েছিল, দুঃখিত যদি আমি এই পার্কের ঠিকানা শেয়ার না করি কারণ ফটোগুলি আমার ভাগ্নী ডায়ানার ফোন থেকে নেওয়া হয়েছিল এবং ডাউনলোড করার জন্য আমার কাছে মেগা ডেটা ছিল না আমি সাধারণত যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করি, যা আমি করি আমি নিশ্চিত যে এই পার্কটি আমি যেখানে থাকি সেখান থেকে অনেক দূরে, এক ঘন্টা দূরে।

বোগোটায় এত সুন্দর পার্ক থাকার কারণে ডায়ানা কেন এই পার্কে আসতে চেয়েছিলেন তা আমি জানি না, তবে তিনি এই পার্কটিকে বিশেষভাবে পছন্দ করেছিলেন। প্রথমে ভেবেছিলাম আমার শ্যালিকা এই পার্কে থাকবেন, কিন্তু যখন আমরা পৌঁছেছিলাম আশেপাশে কেউ ছিল না, শুধু আমার মেয়ে, আমার ভাগ্নি এবং আমি। যা আমার কাছে অদ্ভুত মনে হয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত অস্বাভাবিক কিছুই ঘটেনি।

সমস্ত ছবি আমার ভাগ্নি ডায়ানার সেল ফোন, একটি Huawei Y9 থেকে নেওয়া হয়েছে৷

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ, আমি ভেনিজুয়েলার কিন্তু আমি বর্তমানে বোগোটা কলম্বিয়াতে থাকি। আমি সবসময় আপনার জন্য মানসম্পন্ন বিষয়বস্তু আনতে একজন লেখক হিসাবে উন্নতি করার ইচ্ছা অনুভব করি।

আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমার অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাই. আমি আপনার সাথে আমার বিষয়বস্তু শেয়ার করার জন্য প্রতিদিন পোস্ট করার জন্য আমার যথাসাধ্য চেষ্টা করব।

আমাকে সমর্থন করতে এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি সত্যিই প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই যেমন আমি আগে বলেছিলাম এবং প্রতিদিন তাদের সাথে যোগাযোগ করার জন্য পর্যাপ্ত অনুসারী থাকতে চাই।

cinta steemit.png


আপনি যদি আমাকে অনুসরণ করতে চান তবে এটি আমার সামাজিক নেটওয়ার্কগুলি:

Twitter Facebook

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43