আমার মেয়েদের সাথে একটি আরামদায়ক দিন হচ্ছে (10 % @𝖘𝖍𝖞-𝖋𝖔𝖝 5% @𝖆𝖇𝖇-𝖘𝖈𝖍𝖔𝖔𝖑 5% @𝖆𝖇𝖇-𝖈𝖍𝖆𝖗𝖎𝖙𝖞)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211219_182040.jpg

আজকে আবার সবাইকে হ্যালো একটি খুব আরামদায়ক দিন গেছে এবং আমি আমার বাড়িতে আমার মেয়েদের সাথে ভাগ করে নিয়ে এবং আমার জমানো নোংরা জামাকাপড় কিছুটা ধুয়ে কাটিয়েছি।

আমার মেয়েদের সাথে সময় কাটানো এবং তাদের সাথে খেলার পর ক্যারল তার দুষ্টুমি করে ঘুমিয়ে পড়ে।

IMG_20211219_174658.jpg

যখন সে ঘুমিয়ে থাকে তখন তাকে কত সুন্দর দেখায়, যদিও সে আমার দুই মেয়ের মধ্যে সবচেয়ে শান্ত, বর্তমানে আমি এখনও আমার ভগ্নিপতির অ্যাপার্টমেন্টে থাকি কিন্তু ইদানীং তারা বাড়িতে তা কাটায়নি এবং সে আমার ভাগ্নী ডায়ানার সাথে একা ছিল। এবং আমার মেয়েরা।.

IMG_20211219_185445.jpg

তাদের একজন যখন ঘুমাচ্ছিল, আমার অন্য মেয়ে মিষ্টি খাচ্ছিল, ওহ সে মিষ্টি, চকলেট এবং ভুট্টার পপকর্ন পছন্দ করে যা সে কারও সাথে ভাগ করতে পছন্দ করে না।

মাঝে মাঝে ভাবি কে এত খারাপ করে মিষ্টি ভাগাভাগি করে নিয়ে এসেছে, সে আমাকে কখনো খেতে দেয়নি, আমি বা তার বাবাও এমন নই, হয়তো বয়সের কারণেই এমন হবে।

IMG_20211219_185442.jpg

শ্যারন আমাকে ক্যান্ডি দাও "না আম্মু" এটাই তার উত্তর ছিল এবং আমাকে ক্যান্ডি খেতে হবে এই ইচ্ছায় আমি পর্যাপ্ত ক্যান্ডি কিনেছিলাম কিন্তু সে সবাইকে ধরে নিয়েছিল, সমস্ত ক্যান্ডি মজুত করে রেখেছিল।

সমস্ত ছবি আমার Redmi 9C সেল ফোন থেকে তোলা।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  
 3 years ago 

আপনার মেয়েটি সত্যি খুব কিউট। সে যখন ক্যান্ডি খুলতেছিলো সেটা খুব অসাধারন দেখাচ্ছিলো।

 3 years ago 

তাকে মিষ্টি খেতে সুন্দর লাগছে কিন্তু সে তার মিছরি কারো সাথে শেয়ার করে না। ☹

 3 years ago 
আপনার মেয়ের সাথে সুন্দর একটি সময় কাটিয়েছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার ফ্যামিলির জন্য দোয়া রইল। আপনারা যেন সুস্থ ভাবে বসবাস করতে পারেন
 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, যদি আমরা একটি সুস্থ এবং সুখী জীবনযাপন করার চেষ্টা করি, তাহলে জীবনকে অবশ্যই পরিপূর্ণভাবে বাঁচতে হবে।

 3 years ago 

পরিবার এর সাথে কাটানো দিন গুলো আসলেই অনেক সুন্দর হয়।আপনি আপনার মেয়ের সাথে বেশ আরামদায়ক একটি দিন কাটিয়েছেন।শুভ কামনা রইল।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ এবং যদি আমি আমার মেয়েদের সাথে একটি দুর্দান্ত সময় কাটাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59647.03
ETH 2622.47
USDT 1.00
SBD 2.44