একটি ক্লান্তিকর দিন কিন্তু শেষ পর্যন্ত আমি একটি সুখী দিন ছিল (10% @shy-fox 10% @abb-school)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211122_204551.jpg

https://w3w.co/horno.camión.fecha

হ্যালো বন্ধুরা আশা করি ভালো আছেন, গতকাল কাজ খুঁজতে বের হয়েছিলাম কিন্তু ভাগ্য হয়নি, আজ আবার চেষ্টা করব। আমার ম্যারাথন থেকে আসার পর আমি ডায়ানার ঘরে নিজেকে আটকে রাখলাম যে আমার শ্যালিকার মেয়ে এবং কিছুক্ষণ বিছানায় শুয়ে পড়লাম।

আমার ভগ্নিপতির 3টি সন্তান রয়েছে, সবচেয়ে বড়টির নাম এভারথ, তার বয়স 16 বছর, তার পরে ডায়ানা, যার বয়স 9 বছর, এবং সর্বশেষে রয়েছে জুলিয়েথ নামে সবচেয়ে ছোট, যার বয়স মাত্র এক বছর৷

আমি যখন রুমে তালাবদ্ধ ছিলাম, সময় কেটে যায় এবং আমার বড় ছেলে, আমার শ্যালিকার জন্মদিন ছিল। আমি প্রস্তুতির সাথে সামান্য সাহায্য করেছি যদিও আমি দুঃখিত আমি এটির একটি ছবি তুলিনি, আমি এটি মিস করেছি।

এখানে আমি Everth এর জন্মদিনের পার্টি থেকে ফটোগুলির একটি ক্রম দেখাচ্ছি

IMG_20211122_214126.jpg

এরা পার্টির অতিথি, বাস্তবে সেখানে খুব বেশি অতিথি ছিল না কারণ তারা সবাই ভেনিজুয়েলান, যদিও তারা সবাই আমার দেশের, আমি তাদের কাউকেই চিনতাম না।

IMG_20211122_215303.jpg

এখানে আপনি আমার শ্যালিকাকে দেখতে পাচ্ছেন যিনি ডানদিকে অতিথিদের জন্মদিনের কেক তুলে দিচ্ছেন।

IMG_20211122_214132.jpg

এখানে কেকের একটি চিত্র রয়েছে 🎂 বিতরণ করার জন্য কাটার আগে, আমি গতকাল যে সুসংবাদটি পেয়েছি তা হল যে আমার স্বামী তার ভাগ্নের জন্মদিনে এসেছেন এবং আমি ইতিমধ্যেই তাকে এখানে আমার পাশে রেখেছি এখানে আমি তার ভাগ্নে এভারথের সাথে আমার স্বামীর একটি ছবি দেখাচ্ছি .

IMG_20211122_215138.jpg

শেষ পর্যন্ত পার্টি সকাল 1 টা পর্যন্ত চলে কিন্তু আমি রাত 11 টায় ঘুমাতে গেলাম কারণ ঘুম আমার উপর কর্তৃত্ব করছিল।

cinta steemit.png

আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন আমি মন্তব্যে এটি পড়ার আশা করি, আমার ব্লগ দেখার জন্য আপনাকে ধন্যবাদ, ঈশ্বর আপনার মঙ্গল করুন।

সমস্ত ছবি আমার Redmi 9C দিয়ে তোলা হয়েছে।

Sort:  
 3 years ago 

আপনি অনেক কষ্ট এবং কি পরিশ্রম এর মাঝেও আমাদের সাথে সবকিছু শেয়ার করে যাচ্ছেন এতে সত্যিই দুঃখ প্রকাশ করা ছাড়া আমাদের আর কিছুই করার নেই। তবুও বন্ধু হিসেবে বলবো নিজেকে গুছিয়ে নিচ্ছেন কঠোর পরিশ্রম করছেন একদিন সফলতা আসবে। এবং কি আপনি আপনার শ্যালিকার পার্টি জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন এবং সেখানে আনন্দোৎসব করেছেন এবং আমাদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল ভালো থাকবেন সব সময় আপু।

 3 years ago 

আমি ট্রিপের স্ট্রেস থেকে কিছুটা ডি-স্ট্রেস করতে চেয়েছিলাম এবং আমার মনকে শিথিল করার জন্য একটু মজা করার চেষ্টা করেছি।

আমার ব্লগ পরিদর্শন এবং আপনার মন্তব্য দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. 🤗

 3 years ago 

কি বলবো আসলে আপনি আপনার পরিশ্রম এবং কষ্টের মাঝেও সবাইকে নিয়ে সুন্দর একটি মুহূর্ত কাটানোর চেষ্টা করেছেন।
আপনার সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা আর ভালবাসা রইল।

 3 years ago 

হ্যাঁ. আমি একটু আরাম করছি, আমি পরিবেশ বদলাতে চেয়েছিলাম।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ. 🤗

 3 years ago 

❤️❤️❤️❤️🙏🙏🙏🙏

 3 years ago 

আপু আপনার পোস্ট গুলো আমার খুব ভালো লাগে। পার্টি খুব সুন্দর ভাবে হয়েছে দেখে বুঝা যাচ্ছে। তবে আমি মন থেকে দুয়া করছি যেনো খুব শীঘ্রই কাজ খুজে পান💗।

 3 years ago 

আপনার প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ, আমিও খুব শীঘ্রই একটি কাজ পেতে আশা করি।

ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন এবং আমি আপনার জীবনের সর্বোত্তম কামনা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58391.36
ETH 2348.06
USDT 1.00
SBD 2.36