একটা ব্যস্ত সকাল [ পুরস্কারের 10% @shy-fox-এ যাবে ]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

যারা ইতিমধ্যে আমার ব্লগ পরিদর্শন করেছেন তাদের জন্য আবার হ্যালো। আজকের দিনটি একই সাথে একটি আনন্দদায়ক এবং ব্যস্ত দিন, যদিও আজ আমি সামান্য জ্বর নিয়ে জেগেছি কিন্তু অ্যাসিটামিনোফেনের জন্য ধন্যবাদ এখন আমি অনেক ভালো বোধ করছি। আজ আমি আমার ছোট মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য খুব তাড়াতাড়ি রওনা দিয়েছিলাম যেহেতু তার ফ্লু আছে এবং ডাক্তার কী নির্দেশ দিয়েছেন তা দেখতে।

IMG_20211029_094912.jpg

সবচেয়ে কঠিন কাজ ছিল আমার মেয়ে শ্যারনকে ঠিক করা এবং তার জন্মের পর থেকে তার চুল আঁচড়ানো এবং তার চুল সাজানো এবং আঁচড়ানো সবসময়ই একটি সমস্যা ছিল। তিনি তার অন্তর্বাস পরে বাড়ির চারপাশে হাঁটতে পছন্দ করেন। এটা আমার মাথা ব্যাথা নিয়ে আসে যেহেতু আমি তার পোশাক পরে এবং সে এটা খুলে নেয়, আমি জানি না কি করতে হবে যাতে সে তার কাপড় না খুলে?

IMG_20211029_095807_1.jpg

আমি যে অ্যাপার্টমেন্টে থাকি সেখান থেকে আমি বারান্দায় গিয়েছিলাম বাইরের পরিবেশ কেমন ছিল তা দেখতে, এটা লজ্জার যে অ্যাপার্টমেন্টে এটাই আমার শেষ সপ্তাহ কারণ আমাকে সরে যেতে হবে কারণ আমি অ্যাপার্টমেন্টের ভাড়া দিতে পারছি না। আমি STEEMIT-এ যথেষ্ট উপার্জন করি না। ভাড়া পরিশোধ করুন এবং সেখানে স্থিতিশীল থাকুন। কিন্তু ঈশ্বরের রহমতে আমার এবং আমার পরিবারের জন্য প্রাচুর্য এবং সমৃদ্ধির সময় আসবে।

IMG_20211029_095901.jpg

ফটোতে আমার পাশে থাকা আমার মেয়ে ক্যারলকে পরীক্ষা করার জন্য আমি একজন শিশু বিশেষজ্ঞকে দেখতে হাসপাতালে যেতে প্রস্তুত, "না।" আমি সেই হাসপাতালের ছবি দেখাচ্ছি যেখানে তখন থেকে আমাকে হাসপাতালের ছবি তোলা বা তুলতে নিষেধ করা হয়েছে। হাসপাতালের অবস্থা খারাপ এবং সরকারের জন্য ক্ষতিকর, কিন্তু এটা আরেকটা সমস্যা, আমি রাজনীতি নিয়ে কথা বলতে চাই না।

cinta steemit.png

আধা ঘন্টা পরে আমি হাসপাতালে ছিলাম এবং ডাক্তার আমার মেয়েকে একটি ওষুধ দিয়েছিলেন এবং ফ্লু থেকে পরিত্রাণ পেতে প্রতি 8 ঘন্টা অন্তর নেবুলাইজ করতে বলেছিলেন, তারপর আমি বাড়িতে গিয়েছিলাম যেখানে আমার খুব ক্ষুধার্ত ছিল। তাই আমি খাবার তৈরি করার চেষ্টা করেছি কিন্তু আমার মেয়েরা আমাকে রান্না করতে দেয়। তাই আমি কিছুক্ষণ এই আশায় কাটিয়েছি যে তিনি ঘুমিয়েছেন কিন্তু রান্না করার পরিবর্তে আমি কম্পিউটারের সামনে বসে এই প্রকাশনাটি তৈরি করতে পছন্দ করেছি।

ছবিগুলো আমার Redmi 9C থেকে নেওয়া হয়েছে

আমি আপনার মন্তব্য পড়তে আশা করি, আপনাকে ধন্যবাদ এবং ঈশ্বর আপনার মঙ্গল করুন.

@ruzmaira

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64407.71
ETH 3414.50
USDT 1.00
SBD 2.62