এই 2022 এর আমার প্রথম পোস্ট (10% @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

Web_Photo_Editor (4).jpg

হ্যালো বন্ধুরা, আজ 3 জানুয়ারী এবং একটি নতুন বছর শুরু হচ্ছে অনেকের প্রত্যাশা এবং আশায় পূর্ণ। কেউ চাকরি পেতে চায় এবং অন্যরা সুখী হতে চায়, এই বছরের জন্য আপনাদের প্রত্যেকের নিজের ইচ্ছা আছে এবং 2022-এর জন্য আমার ইচ্ছা হল আমি যেখানে বর্তমানে বাস করছি সেখানে স্থিতিশীলতা থাকুক এবং এই বছর আমার মেয়েরা ভাল থাকবে।

2 দিনের ছুটি নেওয়ার পরে আমি রিচার্জ করা ব্যাটারি নিয়ে অ্যাকশনে ফিরে আসি এবং আপনার সাথে একসাথে বেড়ে উঠতে খুব অনুপ্রাণিত হয়েছি, নিঃসন্দেহে এটি স্টিমিটের সেরা সম্প্রদায় হবে এবং এটি শীঘ্রই ঈশ্বরের অনুগ্রহে 1 নম্বরে পৌঁছে যাবে, আকর্ষণীয় জিনিসগুলি এখনও রয়েছে আসতে এবং এই 2022 জুড়ে অনেক বিস্ময় আমাদের জন্য অপেক্ষা করছে আমি আশা করি কমিউনিটিতে আমাদের কীর্তি ভাগ করে নেওয়ার জন্য আমি আপনার কাছাকাছি থাকব।

আমি আমার ব্যক্তিগত জীবনে এই বছর কি করতে চাই?

সম্প্রদায়ের প্রতিষ্ঠাতার সাম্প্রতিক প্রকাশনাগুলি দেখতে আমি বুঝতে পেরেছিলাম যে আমি আমার জীবনে কখনও একটি যাদুঘর পরিদর্শন করিনি বা আমি কোনও চিড়িয়াখানায় যাইনি তাই এই বছর আমি আমার কাছে থাকা জিনিসগুলি দেখতে যাওয়ার এই স্বপ্নটি বাস্তবায়নের প্রস্তাব করব। জীবনে দেখিনি।

আমি আরও মজা করার চেষ্টা করব এবং আমার মেয়েদের অবহেলা না করে অবশ্যই সবসময় অ্যাপার্টমেন্টে তালাবদ্ধ থাকব না কারণ আমি যেখানেই যাই সেখানে আমার মেয়েদের নিয়ে যাওয়ার চেষ্টা করব কারণ তারা আমার চোখের আলো যা আমার দিন তৈরি করে, ঈশ্বরকে ধন্যবাদ। এই মুহুর্তে তারা উভয়ই খুব ভাল স্বাস্থ্যে রয়েছে এবং আমি একটি ফ্লু থেকে সেরে উঠছি যা আমাকে এই বছরের প্রথমটি দিয়েছে তবে আমি ইতিমধ্যে কিছুটা ভাল আছি।

আমি সম্প্রদায়ে কি অর্জন আশা করি

এখন অবধি কমিউনিটিতে আমার পদক্ষেপগুলি নীরব ছিল, এটি মোটেও আলাদা ছিল না কারণ আমি হ্যাঙ্গআউট মিটিংয়ের মাধ্যমে সম্প্রদায়ের সদস্যদের সাথে যোগাযোগ করতে পারিনি, কারণ আমি বাংলা ভাষা বুঝি না এবং আমি অনুভব করি যে আমি প্রতিদিন পিছিয়ে পড়ছি।

আমি কিছু গবেষণা করেছি এবং এখানে বোগোটা (কলোম্বিয়া) এ তারা একটি হিন্দি ভাষার কোর্স দেয় যার দাম $1500। তাই এখন থেকে আমি কোর্সটি করতে সক্ষম হওয়ার জন্য অর্থ সঞ্চয় করব এবং এইভাবে আপনি যতবার হ্যাঙ্গআউট মিটিং করবেন ততবার আপনার সাথে যোগাযোগ করতে সক্ষম হব, যা আমি যা শুনেছি তা সাধারণত খুব মজার।

লেখক হিসেবে!! আমি বিভিন্ন নিবন্ধ লেখার চেষ্টা করব যেহেতু ইদানীং আমি ডায়েরি গেম হিসাবে প্রতিদিন যা করেছি তা নিয়ে লিখছিলাম তবে আমি জানি যে এই বিষয়গুলি সাধারণত বিরক্তিকর এবং বিরক্তিকর কারণ অনেকেই অন্য ব্যক্তির ব্যক্তিগত জীবনে আগ্রহী নয়, তাই আমি বিভিন্ন প্রবন্ধ লিখতে চেষ্টা করবে.

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Sort:  
 3 years ago 

যদি আপনি বাংলা শিখতে চান আমরা আপনাকে সাহায্য করবো। এবং সেটি হবে সম্পূর্ণ ফ্রিতে। যদি ইচ্ছা থাকে তাহলে ডিসকর্ডে যোগাযোগ করতে পারেন। ধন্যবাদ।

 3 years ago 

এবং কিভাবে আপনি আমার সাথে স্প্যানিশ যোগাযোগ করতে যাচ্ছেন?
আমার শেখার জন্য তোমাদের একজনকে আমার ভাষায় কথা বলতে হবে।

 3 years ago 

আমি স্প্যানিস জানি না তবে ইংলিশ জানেন কি আপনি ? যদি জানেন তবে সম্ভব ।বাংলা কিছুটা হলেও শিখতে পারবেন। ধন্যবাদ।

 3 years ago 

আপনার প্রতি ভালোবাসা আপু।আপনি অন্য ভাষার হয়ে বাংলা ভাষার প্রতি আবেগ দেখন এটা সত্যি আমাদের জন্য গর্বের বিষয়।আপনার পদক্ষেপ গুলো খুবই ভালো এগিয়ে যান।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ. আমি যদি বাংলা বলতে শিখতে চাই তবে আমি শুধুমাত্র হিন্দি ভাষা বলতে সক্ষম হওয়ার জন্য একটি কোর্স পেতে পারি।

 3 years ago 

হিন্দি ভাষা শিখলে তো আপনি বাংলা বলতে পারবেন না।

 3 years ago 

অন্তত আমাকে কোনো না কোনো উপায়ে যোগাযোগ করতে হবে এবং সেটা হল হিন্দি। আমি মিটিংয়ে সদস্যদের সাথে কথা বলতে সক্ষম হওয়া দরকার কারণ আমি বুঝতে পারি যে আপনি হিন্দি বলতে পারেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69