100% ব্যাটারির সাথে (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220121_122722.jpg

হ্যালো, আজ আমি ঘুম থেকে উঠলাম ব্যাটারি সম্পূর্ণ চার্জ দিয়ে কারণ গতরাতে আমি বেশ কয়েকদিনের অনিদ্রা এবং দুশ্চিন্তা কাটিয়ে খুব ভালো ঘুমাতে পেরেছি কিন্তু সে সবই অতীতের কথা, যেমনটা আমি গতকাল আমার পোস্টে বলেছি আজ আমি একজন নতুন রুজমাইরা। এইভাবে বলুন আমি এইমাত্র আমার সংস্করণ 2.0 এ চলে যাওয়া থেকে, আমি পছন্দ করছি যে আমি বর্তমানে আমার মনকে সম্পূর্ণরূপে পরিষ্কার করে কেমন অনুভব করছি, এটি আমাকে এই মুহুর্ত থেকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার এবং কিছু চিন্তা করার স্বচ্ছতা দেয়।

আমি ভাবছিলাম যে অবিবাহিত থাকা মোটেও খারাপ নয় যেহেতু আমি কেবলমাত্র আমার মেয়েদের সম্পর্কে সচেতন হতে বাধ্য হই এবং আমার প্রাক্তন স্বামী নয়, এখন আমি আরও স্বস্তি বোধ করছি এবং অনেক সময় পরে আমি বলতে পারি যে আমার হাসি সম্পূর্ণ কারণ আমার হৃদয় খুশি বোধ করে।

আজ সূর্য আগের চেয়ে অনেক বেশি জ্বলে উঠবে যে ঈশ্বর জানেন যে আমি খুশি এবং সেই কারণেই একটি উজ্জ্বল সূর্য এবং তাপমাত্রা প্রায় 24 ডিগ্রির সাথে আবহাওয়া সম্পূর্ণ পরিষ্কার হয়ে গেছে, এটি সম্পর্কে ভালভাবে চিন্তা করা আজ একটি উপযুক্ত দিন। হাঁটার জন্য কিন্তু আগের প্রকাশনায় যেভাবে বলা হয়েছে, আমি বোগোটার একটি বিপজ্জনক এলাকায় থাকি এবং সেই কারণে মাঝে মাঝে বাইরে যাওয়া থেকে বিরত থাকি।

IMG_20220124_142318.jpg

যদিও আমার ছবি দেখে আমার হাসিটা খুবই কুৎসিত, আমি দেখতে 70 বছর বয়সী একজন বৃদ্ধ মহিলার মতন কিন্তু আমি কি করতে পারি সেটা আমার হাসি, আমি তখনই হাসতে হবে যখন তারা আমাকে কোন কৌতুক বলে বা কেউ বলে বা বলে। বাকি কিছু মজার আমি সব দিক দিয়ে একজন গুরুতর মহিলা।

ইদানিং নিজের সম্পর্কে অনেক কিছু বলে ফেলেছি এখন নিজের সম্পর্কে কিছু বলুন, আপনার শখ কি? আপনার প্রিয় খাদ্য কি? আপনার প্রিয় খেলাধুলা? আপনি আপনার মন্তব্য করতে পারেন আমি এটা পড়তে চাই.

এই পোস্টটি শেষ করতে, আগামীকাল আমি লিখব কিভাবে আপনি অভ্যন্তরীণ বাজারে SBD থেকে STEEM ট্রেড করতে পারেন এবং কীভাবে লাভ করতে পারেন।

cinta steemit.png

হ্যালো! আমার নাম রুজমাইরা সুয়ারেজ ডি গনজালেজ, আমি ভেনিজুয়েলান কিন্তু আমি বর্তমানে কলম্বিয়াতে থাকি। আমি আশা করি আপনি আমার প্রকাশনা উপভোগ করেছেন। আমি আপনাকে আমাকে অনুসরণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আমি মানসম্পন্ন সামগ্রী সহ প্রতিদিন একটি প্রকাশনা করব।

আমাকে সমর্থন করতে ভুলবেন না এবং আপনার মন্তব্য করতে ভুলবেন না যে আমি খুব প্রশংসা করব, আমি একজন মহান লেখক হতে চাই এবং তাদের সাথে প্রতিদিন যোগাযোগ করার জন্য যথেষ্ট অনুগামী থাকতে চাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57653.84
ETH 2354.20
USDT 1.00
SBD 2.35