You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -৩২||আমার বাংলা ব্লগের স্বপ্নের বাগানবাড়ী।

in আমার বাংলা ব্লগlast year

অদ্ভুত, অবিশ্বাস্য। দুর্দান্ত হয়েছে আপনার ডাইপ্রজেক্ট টি। আমার দেখা মতে এটি এই পর্যন্ত তৈরি করা আমার বাংলা ব্লগের সবচাইতে সেরা প্রজেক্ট গুলির একটি। এই ধরনের পোস্ট আমাদের কমিউনিটি কে অন্যরকম উচ্চতায় নিয়ে যাবে এটা আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি ডাই প্রজেক্ট তৈরি করার জন্য।

Sort:  
 last year 

সত্যি বলতে ভাইয়া আপনার এমন মন্তব্য পেয়ে মনটা ভরে গেল, আর কষ্টটাও সার্থক হল। আপনি যেদিন প্রথম বলেছিলেন ডাই প্রজেক্ট ইউনিক ভাবে করলেই সেটা সুন্দর, আর সেই বিষয়টা সবসময় মাথায় রেখেই আমি ডাই প্রজেক্ট গুলো করার চেষ্টা করি,আর এটা ও ইউনিক করার চেষ্টা করেছি। এই কমিউনিটিকে উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য আমার চেষ্টা সবসময়ই থাকবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63119.91
ETH 2695.09
USDT 1.00
SBD 2.56