You are viewing a single comment's thread from:

RE: এই কমিউনিটিতে এবং নিজের মাতৃভাষায় আমার প্রথম পোষ্ট।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আপনি কমিউনিটির নিয়মকানুন আরো একটু ভালভাবে পড়ুন। আপনার পরিচিতিমূলক পোস্টে আপনি যে ছবিটা দিয়েছেন সেটা আমাদের নিয়ম অনুযায়ী হয়নি। আপনাকে কাগজে লিখতে হবে আমার বাংলা ব্লগ এবং আপনার ইস্টিমিট আইডি ও তারিখ। সেই কাগজসহ একটি ছবি তুলে সেই ছবিটা পরিচিতিমূলক পোস্টে যোগ করবেন। একাধিক ছবি এবং ন্যূনতম আড়াইশো শব্দ আমরা পছন্দ করি। যেকোনো রকম সহযোগিতার জন্য আপনি আমাদের ডিসকর্ডে যুক্ত হয়ে যান। ধন্যবাদ আপনাকে।

Sort:  

ঠিক আছে ভাইয়া। আমি তাহলে আরেকবার পোষ্ট করতে পারবো? সব ঠিক থাক করে?

 3 years ago 

সব ঠিক করতে হবে না। শুধু আপনি কাগজ সহ যে ছবিটা তুলেছেন আর একটি কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজ সহজ ছবি তুলে সেই ছবিটা পোস্টে এড করে দিন। আর বর্তমানে যে কাগজসহ ছবিটা আছে সেটা ডিলিট করে দিন তাহলেই হবে।

আপনার কথা মত রুলস অনুযায়ী নতুন ছবি সংযোজন করেছি

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69672.37
ETH 3356.16
USDT 1.00
SBD 2.74