You are viewing a single comment's thread from:

RE: শিক্ষা-প্রতিষ্ঠানে যাওয়ার অনুভুতি ||২৯ ই ভাদ্র ১৪২৮||[ ১০% বিনিফিসিয়ারি"লাজুক খ্যাঁক"এর ]

in আমার বাংলা ব্লগ3 years ago

এরপর থেকে প্রতিটি ছবির নিচে what3words লোকেশন কোড দিবেন ।লোকেশন কোড কিভাবে দিতে হয় যদি জানা না থাকে তাহলে আমাদের ডিসকর্ডে যুক্ত হন। সেখানে টিউটোরিয়াল আর্কাইভে একটি পোষ্ট দেয়া আছে। সেই পোষ্টটি ভালভাবে পড়ুন। আশাকরি আপনার স্টিমিট জার্নি অনেক সুন্দর হবে। কষ্ট করলে কেষ্ট মেলে। আপনার জন্য শুভকামনা।
Screenshot_20210913-142141.jpg

Sort:  

@rupok

ধন্যবাদ আপনাকে আমার ভুল টি ধরিয়ে দেওয়ার জন্য।পরবর্তীতে আমি এই বিষয়ে আরো বেশী সচেতন থাকবো।

এবং ইতিমধ্যে আমি আমার পোস্ট টি তে what3words code টি আপডেট করেছি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68666.90
ETH 3251.63
USDT 1.00
SBD 2.67