আমার পরিচিতি।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন আমার বাংলা ব্লগ কমিউনিটির বন্ধুরা?

এই স্বল্প সময়ে আমার বাংলা ব্লগ কমিউনিটি বেশ সাড়া তৈরি করেছে। সমস্ত কৃতিত্ব সেই সমস্ত কীর্তিমানদের যাদের নিরলস প্রচেষ্টায় এই কমিউনিটি এগিয়ে যাচ্ছে। বিশেষ করে @rme,@blacks এবং @winkles.

এই পোষ্টটিতে আমি আমার পরিচয় সংক্ষেপে তুলে ধরবো।
আমার নাম- রুপক( স্টিমিট আইডি-@rupok)
আমার দেশ- 🇧🇩বাংলাদেশ🇧🇩,
বিভাগ - ঢাকা।

আমি স্টিমিট এ জয়েন করেছি ২০১৮ সালের জানুয়ারি মাসে। তারপর কিছুদিন কাজ করার পর স্টিম এর ভ্যালু কমে যাওয়ায় এবং কিছু ব্যক্তিগত সমস্যার কারণে কাজ করা বন্ধ করে দিই। গত কয়েক মাস হল আমি স্টিমিট এ নিয়মিত কাজ করছি। আমি যখন প্রথম স্টিমেট এর কাজ শুরু করি তখন কার কাজের সঙ্গে এখনকার কাজের বিস্তর পার্থক্য। তখন শুধু কমেন্ট করে ভালো টাকা আয় করা যেত। কিন্তু এখন ভালো মানের কনটেন্ট ছাড়া আপনি মোটেই ভাল আয় করতে পারবেন না। স্টিমিট এ কাজ করতে এসে আমি অনেক কিছু শিখেছি। যেমন প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ সম্বন্ধে আমার আগে কোন ধারণা ছিল না। এখানে কাজ করতে এসে আমাকে সেটা শিখতে হয়েছে। এখানে এসে আমার অনেক নতুন বন্ধু হয়েছে। বিভিন্ন দেশের বিভিন্ন ভাষার। এই প্লাটফর্ম থেকে আমি নতুন অনেক কিছু শিখতে পেরেছি। এটা শুধু আমার সময় কাটানোর মাধ্যম না এটা আমার আয়েরও একটা মাধ্যম। আমি বিভিন্ন কমিউনিটি তে বিভিন্ন টপিকের উপর পোস্ট করে থাকি। যেহেতু আমি খাদ্য রসিক তাই আমার অন্যতম একটা পছন্দের বিষয় হচ্ছে খাদ্য প্রণালি শেয়ার করা।

আমার ছবি

IMG_20210626_175728.jpg
স্থান-Link

এটা আমার ছবি। ছবিটি আমার বাসার ছাদ থেকে তোলা।

IMG_20210626_175632.jpg
স্থান- Link

আমি বিভিন্ন মানসম্পন্ন কনটেন্ট এর মাধ্যমে স্টিমেট কে সমৃদ্ধ করতে চাই। আমি নতুন জিনিস শেখার ব্যাপারে আগ্রহী।

আমার সখ

আমার শখ হচ্ছে ক্রিকেট খেলা দেখা এবং খেলা। আমি ফুটবল খেলা ও অনেক ভালোবাসি। মোট কথা আমি একজন ক্রীড়াপ্রেমী মানুষ। আমার নতুন নতুন জায়গায় ঘুরতে অনেক ভালো লাগে। আমি খেতে অনেক ভালোবাসি। সেজন্য আমাকে একজন খাদ্য রসিক মানুষ ও বলতে পারেন।

এই হচ্ছে আমার সংক্ষিপ্ত পরিচয়। আজকের মতো এখানেই শেষ করছি। আশা করি ভবিষ্যতে আবার আপনাদের সঙ্গে কোন এক পোস্টের মাধ্যমে দেখা হবে।

⬛⬛⬛ধন্যবাদ⬛⬛⬛


@rupok

Sort:  
 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

সুন্দর ভাবে পরিচিতিমুলক পোস্ট উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 3 years ago (edited)

আপনাকেও অসংখ্য ধন্যবাদ সহযোগিতার জন্য। আমি 51 এসপি ডেলিগেশন করেছি এই কমিউনিটিতে।

 3 years ago 

মিনিমাম 100 এসপি করতে হবে।

 3 years ago 

ভাই ১০০ ডেলিগেশন করেছি। এখন একটু চেক করে দেখেন।

 3 years ago 

আপনাকে স্বাগতম আমাদের কমিউনিটিতে। চেষ্টা করুন আমাদের সঙ্গে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 3 years ago 

আপনাকে স্বাগতম আমাদের কমিউনিটিতে চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

 3 years ago 

Panjabite kintu joss lagce vhai er

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23